1. admin@dailyhumanrightsnews24.com : admin :
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৬:৫২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
নড়াইলে পূর্বশত্রুতার জেরে নিলয় কে হত্যা,প্রধান আসামি সাকিল গ্রেফতার। জিলহজ্জ মাসের ফজিলত ও ইবাদত: গোপালগঞ্জের কাঠিতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে হামলা,ঘের বাড়ি লুটপাট আহত- ৫ জগন্নাথপুরে ভিজিডি’র চাল বিতরণ সম্পন্ন ভোটের সরঞ্জাম বিতরণ সম্পন্ন, অপেক্ষা শুধু ভোট রাজশাহী আরএমপিতে পুলিশ চেকপোস্টে দুই পুলিশকে মারধর করেছে একজন আটক ড. সৈয়দ জামিল আহমেদ এর সাথে বিনয়বাঁশী শিল্পীগোষ্ঠীর সৌজন্য সাক্ষাৎ জগন্নাথপুরে রাতের আধাঁরে ৩ টি ট্রান্সফরমার চুরি গোপালগঞ্জের হরিদাসপুর বাস মোটরসাইকেল সংঘর্ষে নিহত- এক গুরুত্বর আহত দুই। লোহাগড়ায় নির্বাচনী আচরণবিধি লঙ্ঘনের দায়ে ৪ জন প্রার্থী কে ভ্রাম্যমান আদালতে ৫০ হাজার টাকা জরিমানা।

জগন্নাথপুরের মিশুক গাড়ী আটকে থানায় অভিযোগ দায়ের, এলাকায় উত্তেজনা

  • আপডেট সময় : বুধবার, ৩ মে, ২০২৩
  • ৫৫ বার পঠিত

হুমায়ূন কবীর ফরীদি, জগন্নাথপুর প্রতিনিধিঃ

 

জগন্নাথপুরের ব্যাটারী চালিত অটোরিক্সা (মিশুক গাড়ী) আটকের ঘটনায় থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। এনিয়ে এলাকায় উত্তেজনা বিরাজ করছে। যেকোনো মুহূর্তে অনাকাঙ্ক্ষিত সংঘর্ষের ঘটনা ঘটতে পারে।
অভিযোগ পত্র ও স্থানীয় সুত্রে ঘটনার বিবরণ জানাযায়, চলতি সনের বিগত ২৬ শে এপ্রিল বিকাল প্রায় ৩ ঘটিকার সময় জগন্নাথপুর – পাগলা সড়কের যোগলনগর পয়েন্টে যাত্রী উঠানো – নামানো কে কেন্দ্র করে যোগলনগর পয়েন্টস্থ ব্যাটারী চালিত অটোরিক্সা (ইজিবাইক ও মিশুক গাড়ী) স্ট্যান্ডের ম্যানেজার সনুয়াখাই গ্রাম নিবাসী করিম মিয়ার ছেলে হাসান মিয়া(৩৫) এর সাথে জগন্নাথপুর উপজেলার সাংগিয়ারগাঁও গ্রাম নিবাসী সজ্জাদ মিয়ার ছেলে ব্যাটারী চালিত অটোরিক্সা (মিশুক গাড়ী) চালক শায়েক মিয়া(২০) এর কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে শায়েক মিয়ার গাড়ী ও চাবি রাখে ম্যানেজার হাসান মিয়া। নিরুপায় হয়ে শায়েক মিয়া নিজ বাড়ীতে পৌঁছে পরিবারের সদস্যদের বিষয়টি অবহিত করলে পরিবারের সদস্যরা ঘটনাস্থলে পৌঁছলে এই স্ট্যান্ডের ম্যানেজার হাসান মিয়া ও শায়েক মিয়ার পরিবারের সদস্যদের মধ্যে বাকবিতন্ডার ঘটনা ঘটলেও স্থানীয়রা তাৎক্ষণিক ভাবে বিষয়টি মীমাংসা করে দেন। এবং শায়েক মিয়া নিজ ব্যাটারী চালিত অটোরিক্সা (মিশুক গাড়ী) নিয়ে চলে আসে এবং গাড়ী চালাতে থাকে। অভিযোগ পত্র সুত্রে আরো জানাযায়, ঐ ঘটনার দুই’দিন পর বিগত ২৯ শে এপ্রিল দিবাগত রাত আনুমানিক ১০ ঘটিকার ব্যাটারী চালিত অটোরিক্সা (মিশুক গাড়ী) চালক শায়েক মিয়া গাড়ী নিয়ে জগন্নাথপুর – পাগলা সড়কের যোগলনগর পয়েন্টে অর্থাৎ স্ট্যান্ডে পৌছলে উপজেলার হায়দরপুর গ্রাম নিবাসী এই পয়েন্টের ব্যাটারী চালিত অটোরিক্সা (ইজিবাইক ও মিশুক গাড়ী ম্যানেজার হাসান মিয়া (৩৫) গং ব্যাক্তিবর্গ গাড়ী সহ শায়েক মিয়া(২০) কে ছাতক উপজেলাধীন হায়দরপুর বাজার এর পশ্চিম পার্শ্বে নিয়ে যায় এবং কিল, ঘুষি ও লাথি মারিতে থাকে এবং নগদ ১২ শত টাকা, একটি টাস মোবাইল হাতিয়ে নেয়। শায়েক মিয়ার আর্তচিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলেও হাসান মিয়া গং ব্যাক্তিবর্গ শায়েক মিয়ার মিশুক গাড়ীটি নিয়ে যায়। শায়েক মিয়া বাড়ীতে ফিরে আসলেও গাড়ীটি এখনো হাসান মিয়ার নিকট রয়েছে। এবিষয়ে শায়েক মিয়ার পিতা সজ্জাদ মিয়া বাদী হয়ে স্ট্যান্ড ম্যানেজার হাসান মিয়া(৩৫) সহ ৪ জনকে অভিযুক্ত করে গত ১ লা মে দুপুরে জগন্নাথপুর থানায় অভিযোগ দায়ের করেছেন। এই ঘটনায় যোগলনগর পয়েন্টে ব্যাটারী চালিত অটোরিক্সা (ইজিবাইক ও মিশুক) চালকদের মধ্যে তমতমে ভাব বিরাজ করছে। আজ ৩ রা মে দুপুরে উভয় পক্ষের মধ্যে এই পয়েন্টে ফের উত্তেজনা দেখা দিয়েছিল। যোগলনগর পয়েন্টস্থ অবৈধ ব্যাটারী চালিত অটোরিক্সার ( ইজিবাইক মিশুক গাড়ী) স্ট্যান্ড ২৪ ঘন্টার মধ্যে সরিয়ে নেওয়ার জন্য একটি পক্ষ বলেছেন বলে জানা গেছে। এনিয়ে মৌন উত্তেজনা বিরাজ করছে। যেকোনো মুহূর্তে সংঘর্ষ ঘটতে পারে।
এবিষয়ে জগন্নাথপুর থানার অফিসার ইনচার্জ মোঃ মিজানুর রহমান বলেন, অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ দৈনিক মানবাধিকার সংবাদ
Theme Customized By Shakil IT Park