1. admin@dailyhumanrightsnews24.com : admin :
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৮:০২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
নড়াইলে পূর্বশত্রুতার জেরে নিলয় কে হত্যা,প্রধান আসামি সাকিল গ্রেফতার। জিলহজ্জ মাসের ফজিলত ও ইবাদত: গোপালগঞ্জের কাঠিতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে হামলা,ঘের বাড়ি লুটপাট আহত- ৫ জগন্নাথপুরে ভিজিডি’র চাল বিতরণ সম্পন্ন ভোটের সরঞ্জাম বিতরণ সম্পন্ন, অপেক্ষা শুধু ভোট রাজশাহী আরএমপিতে পুলিশ চেকপোস্টে দুই পুলিশকে মারধর করেছে একজন আটক ড. সৈয়দ জামিল আহমেদ এর সাথে বিনয়বাঁশী শিল্পীগোষ্ঠীর সৌজন্য সাক্ষাৎ জগন্নাথপুরে রাতের আধাঁরে ৩ টি ট্রান্সফরমার চুরি গোপালগঞ্জের হরিদাসপুর বাস মোটরসাইকেল সংঘর্ষে নিহত- এক গুরুত্বর আহত দুই। লোহাগড়ায় নির্বাচনী আচরণবিধি লঙ্ঘনের দায়ে ৪ জন প্রার্থী কে ভ্রাম্যমান আদালতে ৫০ হাজার টাকা জরিমানা।

কাউন্সিলর পদপ্রার্থী আক্তার হোসেন

  • আপডেট সময় : বুধবার, ১০ মে, ২০২৩
  • ২৪০ বার পঠিত

স্টাফ রিপোর্টারঃ ছাদিকুর রহমান তানভীর,             আসন্ন ২১জুন সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে সৎ, যোগ্য, অন্যায়ের বিরুদ্ধে প্রতিবাদী, ন্যায়ের বলিষ্ঠ কণ্ঠস্বর, গরীব-দুঃখী মেহনতী মানুষের পরম বন্ধু, জনদরদী, নিঃস্বার্থ সমাজসেবক ও দূর্নীতি বিরোধী অঙ্গীকার নিয়ে ৩৮নং ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী হিসেবে জনাব আক্তার হোসেন আপনাদের দোয়া ও সমর্থন প্রত্যাশা করেছেন।

একটি সুখী-সুন্দর দেশ এবং সমাজ নির্মানে সর্বপ্রথম ওয়ার্ড পর্যায়ে উন্নয়ন প্রয়োজন। ৩৮নং ওয়ার্ডকে একটি মডেল ওয়ার্ড হিসেবে গড়ে তুলতে কাউন্সিলর পদপ্রার্থী আক্তার হোসেন ,আসন্ন ২১ জুন সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে সমর্থন ও ভোট দেওয়ার জন্য ওয়ার্ডবাসীর প্রতি আহ্বান জানান।

তিনি আগামী আসন্ন ২১ জুন সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে জয়যুক্ত হয়ে ৩৮নং ওয়াডের সুবিধা বঞ্চিত ও অবহেলিত মানুষের সেবা করতে চান। সিটি নির্বাচনে কাউন্সিলর প্রার্থী হিসেবে নিজের অবস্থান আরো সুসংহত করতে প্রতিনিয়ত (৩৮নং ওয়ার্ডের) প্রতিটি গ্রামের মোড়ে, চায়ের দোকানে, বিভিন্ন রাস্তাঘাটে ও পাড়া মহল্লায় সাধারণ মানুষের কাছে ছুটে যাচ্ছেন।
দিনরাত ভোটার ও সমাজের মুরুব্বীদের সাথে মতবিনিময় করে যাচ্ছেন। এরই মধ্যে তিনি এলাকায় মুরব্বিদের সাথে কুশল বিনিময় ও নানান সমস্যা নিয়ে তরুণদের সাথে মতবিনিময়ও করছেন।
কাউন্সিলর পদপ্রার্থী-জনাব আক্তার হোসেন এর নির্বাচনিক মতাদর্শ থেকে জানতে পারা যায়,তিনি ৩৮নং ওয়ার্ডের উন্নয়নের লক্ষ্যকে সামনে নিয়ে দারিদ্র মুক্ত, সু-শিক্ষাবান্ধব বৈষম্যহীন আদর্শ গ্রাম হিসাবে গড়ে তুলার নিমিত্তে আগামী সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে কাউন্সিলর পদে প্রার্থী হয়েছেন। এর জন্য তিনি তার ওয়ার্ডের প্রতিটি গ্রামের মুরব্বী,যুবসমাজ,ভাই, বন্ধু, মা, বোনসহ ওয়ার্ড বাসির নিকট দোয়া ও সমর্থন কামনা করছেন।সকলের নিকট কাউন্সিলর পদপ্রার্থী-জনাব আক্তার হোসেন এর উদাত্ত আহ্বান,আপনাদের সমর্থন দিয়ে আপনাদের সন্তানকে পাশে রেখে ওয়ার্ডবাসী ও মেহনতী মানুষের অধিকার আদায়ের লক্ষ্যে ঐক্যবদ্ধ হয়ে, উন্নয়নের ধারাকে বাস্তবায়ন করার সুযোগ দিন।

সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ দৈনিক মানবাধিকার সংবাদ
Theme Customized By Shakil IT Park