1. admin@dailyhumanrightsnews24.com : admin :
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১০:৪৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
জগন্নাথপুরে লাখ টাকার মাদকদ্রব্য সহ হিজড়া গ্রেপ্তার গোপালগঞ্জে সময় টিভির ১৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত। বোরহানউদ্দিনে পুকুরে ডুবে শিশুর মৃত্যু শ্বশুর বাড়িতে জামাইয়ের গলায় দড়ির ফাঁসি জগন্নাথপুরে মারামারি মামলার ৭ আসামী গ্রেপ্তার উপজেলা নির্বাচনের বাতাস বইছে পঞ্চগড় জেলা জুড়ে উপজেলা নির্বাচন ঘিরে ব্যাপক জনসমর্থন নিয়ে এগিয়ে নুরুল হুদা জগৎপুর আশ্রমের ১২৫ তম প্রতিষ্ঠাবার্ষিকীতে বিনয়বাঁশী শিল্পীগোষ্ঠীর ঢোলবাদন জগন্নাথপুরে সোনালী ফসল বোরোধান কাটা শুরু , কৃষক- কৃষাণীর মূখে হাসি গোপালগঞ্জ সদর উপজেলা চেয়ারম্যান প্রার্থী শহীদ মুক্তিযোদ্ধা পরিবারে সন্তান রফিকুল ইসলাম ( মিটু )।

পদমর্যাদা ভিত্তিক প্রশিক্ষণের আওতাভুক্ত নায়েক ও কনস্টেবলদের দক্ষতা উন্নয়ন কোর্স-এর ১০ম ব্যাচের সমাপনী ও সনদপত্র বিতরণঃ

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১১ মে, ২০২৩
  • ৪৪ বার পঠিত

স্টাফ রিপোর্টারঃ

বাংলাদেশ পুলিশের সকল সদস্যের পদমর্যাদা ভিত্তিক প্রশিক্ষণের আওতাভুক্ত নায়েক ও কনস্টেবলদের দক্ষতা উন্নয়ন কোর্স-১০ম এর সমাপনী ও সনদপত্র বিতরণ অনুষ্ঠান অদ্য ১১ মে ২০২৩ খ্রিঃ তারিখ জেলা পুলিশ কুষ্টিয়ার আয়োজনে পুলিশ লাইন্স, সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়। উক্ত সমাপনী ও সনদপত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সনদ বিতরণ করেন জনাব মোঃ খাইরুল আলম, সুযোগ্য পুলিশ সুপার, কুষ্টিয়া। সমাপনী বক্তব্যে প্রধান অতিথি মহোদয় বলেন জীবনের প্রয়োজনে প্রতিটি মানুষের পেশাগত কাজের উন্নয়েনের জন্য একাডেমিক শিক্ষার পাশাপাশি প্রশিক্ষণ গ্রহণের প্রয়োজন হয়। আরও বক্তব্য রাখেন জনাব জনাব ফরহাদ হোসেন খাঁন, অতিরিক্ত পুলিশ সুপার, ক্রাইম এ্যান্ড অপস্, এবং জনাব মোঃ হাফিজুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার, ইন-সার্ভিস ট্রেনিং সেন্টার, কুষ্টিয়া মহোদয়। সে লক্ষ্যে গত ০৬ মে ২০২৩ খ্রিঃ তারিখ ছিল প্রশিক্ষণ কর্মসূচীর প্রথম দিন। এ প্রশিক্ষণে কনস্টেবল এবং নায়ক পদমর্যাদার প্রশিক্ষনার্থী অংশ গ্রহণ করেন এবং প্রত্যহ দিনের শুরুতে ভোর ০৬:৩০ মিনিটে পিটির মাধ্যমে শুরু হয় প্রশিক্ষণ কর্মসূচী। অতঃপর প্যারেড, আইন ক্লাশ এবং ০৬:০০ মিনিটে রাত্রকালীন আইন ক্লাশের মাধ্যমে সমাপ্ত হয় প্রশিক্ষণ কর্মসূচীর। এসময় আরো উপস্থিত ছিলেন, জনাব মোঃ হাফিজুল ইসলাম, আরওআই, রির্জাভ অফিস, কুষ্টিয়া, জনাব সৈয়দা রেশমা খানম, ইন্সপেক্টর, নারী প্রত্যয়ী, কুষ্টিয়া এবং আরআই কুষ্টিয়াসহ ইন্সপেক্টর পদমর্যাদার প্রশিক্ষক এবং নায়েক ও কনস্টেবল পদমর্যাদার প্রশিক্ষণার্থীবৃন্দ।

সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ দৈনিক মানবাধিকার সংবাদ
Theme Customized By Shakil IT Park