1. admin@dailyhumanrightsnews24.com : admin :
বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ১২:১৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
নবীগঞ্জে জমে উঠেছে জমজমাট কোরবানীর পশুর হাট জাতির পিতা বঙ্গবন্ধুই ক্রীড়াঙ্গনে বাংলাদেশ বিশ্বের দরবারে পরিচিত হওয়ার পথ সুগম করে গেছেন- দক্ষিণ সুরমা উপজেলা শিক্ষা অফিসার মহি উদ্দিন মৌলভীবাজার পৌরসভা কর্তৃক ইমাম-মুয়াজ্জিনদের ঈদ উপহার প্রদান ও মতবিনিময় সভা অনুষ্ঠিত শমশেরনগর হাসপাতালে লন্ডনের সুপরিচিত মুখ নোয়াখালী জেলার জেসমিন ফেরদৌস এর পঞ্চাশ হাজার টাকা প্রদান পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন পৌর আওয়ামীলীগের তথ্য বিষয়ক সম্পাদক মোঃ শিহাব উদ্দিন । থেমে নেই ‘আমরা করব জয়’ সংস্থা প্রদান করে যাচ্ছে একটির পর একটি হুইলচেয়ার মৌলভীবাজারে উৎসবমুখর পরিবেশে ওয়াইল্ডলাইফ অলিম্পিয়াড প্রতিযোগিতা অনুষ্ঠিত মৌলভীবাজার মুক্তিযোদ্ধা কমপ্লেক্ম ও শিশু কানুন হাই স্কুলের পাশেই চলছে জমজমাট মাদক ব্যবসা জগন্নাথপুর বাস- মিনিবাস ও কোচ শ্রমিক পরিচালনা কমিটি কর্তৃক নগদ অর্থ বিতরণ মানিকগঞ্জে তথ্য অধিকার আইন- ২০০৯ বিষয়ক জনঅবহিতকরন সভায় গুজব তথ্যের বিরুদ্ধে সোচ্চার হওয়ার আহবান

ফুলবাড়ীতে পতিতাবৃত্তির অভিযোগে এক নারীসহ আটক চার

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১১ মে, ২০২৩
  • ৭০ বার পঠিত

(দিনাজপুর) প্রতিনিধি:
দিনাজপুরের ফুলবাড়ী পৌরশহরের এক বাসাবাড়ীর দোতলায় পতিতাবৃত্তির অভিযোগে এক নারীসহ চারজনকে আটক করেছে পুলিশ। ঘটনাটি ঘটেছে, গত বুধবার (১০ মে) রাত ৮টার দিকে পৌর এলাকার পূর্ব গৌরীপাড়া গ্রামের রফিকুল ইসলাম টিটু নামের এক ব্যক্তির বাড়ীতে।
আটককৃতরা হলেন, বাড়ীর মালিক রেজাউল ইসলামের ছেলে রফিকুল ইসলাম টিটু (৪৫), পৌর এলাকার পশ্চিম গৌরীপাড়া ২১ বছর বয়স্ক এক নারী, পার্বতীপুর উপজেলার পূর্ব সুকদেবপুর গ্রামের (চেয়ারম্যানপাড়া) ফয়জার মেম্বারের ছেলে রউফ বাবু (১৮) ও একই গ্রামের জহুরুল ইসলামের ছেলে পিয়ার আলী (১৮)।
থানার উপ-পরিদর্শক (এসআই) আরিফুল ইসলামের রুজুকৃত মামলা আরজি সূত্রে জানা যায়, পৌর এলাকার পূর্ব গৌরীপাড়া গ্রামের রফিকুল ইসলাম টিটুর বাড়ীর দোতলায় বুধবার (১০ মে) রাতে পতিতাবৃত্তির সময় স্থানীয়রা ওই বাড়ী ঘেরাও করে পুলিশে খবর দেন। পরে মামলার বাদি উপ-পরিদর্শক (এসআই) আরিফুল ইসলামের একদল পুলিশ ঘটনাস্থলে গিয়ে বাড়ীর মালিক রফিকুল ইসলাম টিটু এবং পতিতাবৃত্তির অভিযোগে ওই নারীসহ রউফ বাবু ও পিয়ার আলী নামের দুইজন খদ্দরকে আটক করে। একই সময়ে পতিতাবৃত্তির কাজে ব্যবহারের জন্য সরকারি নিরাপদ কনডম জব্দ করা হয়।
ধৃত বাড়ীর মালিক রফিকুল ইসলাম টিটু জিজ্ঞাসাবাদে পুলিশকে জানিয়েছেন, দীর্ঘদিন থেকে তার পূর্ব গৌরীপাড়াস্থ বাড়ীর দোতলায় বিভিন্ন এলাকা থেকে নারীদের দিয়ে পতিতাবৃত্তির কার্যক্রম চালিয়ে আসছিলেন। একইভাবে রউফ বাবু ও পিয়ার আলীও পুলিশের কাছে স্বীকার করেছেন, তারা আটক ওই নারীর সাথে তারা রফিকুল ইসলাম টিটুর দোতলায় পতিতাবৃত্তিতে লিপ্ত হয়েছিলেন।
এদিকে এলাকার বাসিন্দারা নাম প্রকাশ না করার শর্তে বলেন, দীর্ঘদিন থেকে রফিকুল ইসলাম টিটু অদৃশ্য ক্ষমতার বলে দিনে রাতে তার বাড়ীতে পতিতাবৃত্তির কার্যক্রম চালিয়ে আসছিলেন। তার সঙ্গে বিভিন্ন এলাকার প্রভাবশালী কিছু ব্যক্তি ও বখাটের সখ্যতা থাকায় প্রতিবেশীরা এ বিষয়ে প্রতিবাদ করার সাহস পাচ্ছিলেন না।
থানার অফিসার ইনচার্জ (ওসি) আশ্রাফুল ইসলাম বলেন, দীর্ঘদিন থেকে ওই বাড়ীতে পুলিশের নজরদারী ছিল। শেষতক পতিতাসহ খদ্দর ও বাড়ীর মালিককে আটক করা গেছে। এ ব্যাপারে মামলা রুজু করা হয়েছে। আটককৃতদের আদালতে সোপর্দ করা হয়েছে। তবে শুধু রফিকুল ইসলাম টিটুর বাড়ীতে নয়, পৌরশহরে এমন আরো কয়েকটি বাড়ীতে পতিতাবৃত্তি চলছে, এমন তথ্যও পুলিশের হাতে রয়েছে। দ্রুততম সময়ের মধ্যেই তাদেরকেও আটক করে আইনের আওতায় আনা সম্ভব হবে

সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ দৈনিক মানবাধিকার সংবাদ
Theme Customized By Shakil IT Park