1. admin@dailyhumanrightsnews24.com : admin :
বুধবার, ০৬ ডিসেম্বর ২০২৩, ১০:১০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
পঞ্চগড়ের দুই উপজেলায় দুইজনের আত্মহত্যা পঞ্চগড়ে যৌতুকের টাকার জন্য পুত্রবধূকে নির্যাতন জগন্নাথপুরে ফুটবল খেলাকে কেন্দ্র করে সংঘর্ষে ৩০ জন আহত, ৭ জন আটক  পঞ্চগড়ে জমি নিয়ে বিরোধের জের ধরে, ছোট ভাইয়ের হাতে বড় ভাইয়ের মৃত্যু র‌্যাবের অভিযানে রাজশাহীতে ৮ কেজি গাঁজাসহ ০২ জন আসামী গ্রেফতার  লোহাগড়া বাজারের ঢাকা হাজী বিরিয়ানি হাউজে ভ্রাম্যমান আদালতে ১০ হাজার টাকা জরিমানা। জগন্নাথপুরের নতুন ইউএনও আল-বশিরুল ইসলাম  মনিরামপুরে উপজেলা নারী সামাজিক অ্যাসোসিয়েশন নির্বাচন ২০২৩ অনুষ্ঠিত হয়। বিশ্ব মানবাধিকার দিবস উপলক্ষে মানবাধিকার প্রতিষ্ঠা ও বাস্তবায়ন সংস্থার মুন্সীগঞ্জ জেলা কমিটির প্রস্তুতি মুলক সভা অনুষ্ঠিত নড়াইল সড়কে হানিফ পরিবহন ও লোকাল বাসের মুখোমুখি সংঘর্ষের ঘটনায় ৩,জন গুরুতর আহত।

স্মার্ট বাংলাদেশ বিনির্মানে সকলকে মিলেমিশে কাজ করতে হবে- জগন্নাথপুরে বিভাগীয় কমিশনার

  • আপডেট সময় : শুক্রবার, ১২ মে, ২০২৩
  • ৬৯ বার পঠিত

 

 

হুমায়ূন কবীর ফরীদি, স্টাফ রিপোর্টারঃ

 

সিলেটের বিভাগীয় কমিশনার ড. মোহাম্মদ মোশাররফ হোসেন বলেছেন, একসময় বৃটিশ আমাদের দেশ শোষণ করেছিল। পরে পাকিস্তানও শাসন -শোষণ করলো। এসময় শোষিত মানুষের একটাই দাবী উঠেছিল ” আমরা স্বাধীনতা চাই”। তখন হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ডাকে আপামর সাধারণ মানুষ স্বাধীনতার যুদ্ধে ঝাপিয়ে পড়েছিলেন। তাঁদের আত্মত্যাগের বিনিময়ে আমরা স্বাধীন বাংলাদেশ পেয়েছি। আমাদের কর্মযজ্ঞের মাধ্যমে তাঁদের রক্তের ঋন শোধ করতে হবে। বর্তমানে এই জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশ ও মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছেন। ডিজিটাল বাংলাদেশ থেকে স্মার্ট বাংলাদেশের স্বপ্ন দেখাচ্ছেন। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মানে ও প্রধানমন্ত্রীর এই স্বপ্নকে বাস্তবায়ন করতে হলে সকলকে মিলেমিশে কাজ করতে হবে। তিনি সরকারি কর্মকর্তাদের উদ্দেশ্যে বলেন, আপনারা সততা ও নিষ্টার সাথে দায়িত্ব পালন করবেন। কাজের মাধ্যমে যোগ্যতার পরিচয় দিতে হবে। ভালো চিন্তাভাবনা আর কাজের মাধ্যমে আনন্দ খুঁজতে হবে। সরকার উন্নয়ন পরিকল্পনা করে, আর আমরা বাস্তবায়ন করি। তাই প্রতিটি উন্নয়ন প্রকল্প সঠিকভাবে ও সঠিক সময়ে করতে হবে। সবাইকে মনে রাখতে হবে, স্মার্ট বাংলাদেশ গড়তে আমাদের অনেক কাজ করতে হবে।
সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলা প্রশাসনের আয়োজনে ১১ ই মে উপজেলা পরিষদ এর হলরুমে সুনামগঞ্জের জেলা প্রশাসক দিদারে আলম মোহাম্মদ মাকসুদ চৌধুরীর সভাপতিত্বে ও জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ সাজেদুল ইসলাম এর পরিচালনায় উপজেলায় কর্মরত কর্মকর্তা ও জনপ্রতিনিধিদের সাথে অনুষ্ঠিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যেে উপরোক্ত কথা গুলো বলেন, সিলেটের বিভাগীয় কমিশনার ড. মোহাম্মদ মোশাররফ হোসেন।
উক্ত সভায় বক্তব্য রাখেন, জগন্নাথপুর উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আবুল হোসেন লালন, মহিলা ভাইস চেয়ারম্যান সুফিয়া খানম সাথী, চিলাউড়া হলদিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শহিদুল ইসলাম বকুল, রানীগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শেখ ছদরুল ইসলাম, জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মধু সুত্র ধর, জগন্নাথপুর উপজেলা কৃষি কর্মকর্তা কাওসার আহমেদ, জগন্নাথপুর উপজেলা প্রাণী সম্পাদক কর্মকর্তা ডাঃ খালেদ সাইফুল্লাহ, জগন্নাথপুর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার এমকে মোখলেছুর রহমান, জগন্নাথপুর উপজেলা প্রকৌশলী (এলজিইডি) সোহরাব হোসেন, জগন্নাথপুর উপজেলা সমাজ সেবা কর্মকর্তা মোঃ বিলাল হোসেন, জগন্নাথপুর উপজেলা শিক্ষা কর্মকর্তা মানিক চন্দ্র দাস, উপ-সহকারী প্রকল্প বাস্তবায়ন প কর্মকর্তা সাইফুদ্দিন খান, উপ-সহকারী পাপাউবো কর্মকর্তা মুহাম্মদ হাসান গাজী ও জগন্নাথপুর বাজার বনিক সমিতির সাধারন সম্পাদক মোঃ জাহির উদ্দিন প্রমূখ।

সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ দৈনিক মানবাধিকার সংবাদ
Theme Customized By Shakil IT Park