1. admin@dailyhumanrightsnews24.com : admin :
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৭:৪৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
নড়াইলে পূর্বশত্রুতার জেরে নিলয় কে হত্যা,প্রধান আসামি সাকিল গ্রেফতার। জিলহজ্জ মাসের ফজিলত ও ইবাদত: গোপালগঞ্জের কাঠিতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে হামলা,ঘের বাড়ি লুটপাট আহত- ৫ জগন্নাথপুরে ভিজিডি’র চাল বিতরণ সম্পন্ন ভোটের সরঞ্জাম বিতরণ সম্পন্ন, অপেক্ষা শুধু ভোট রাজশাহী আরএমপিতে পুলিশ চেকপোস্টে দুই পুলিশকে মারধর করেছে একজন আটক ড. সৈয়দ জামিল আহমেদ এর সাথে বিনয়বাঁশী শিল্পীগোষ্ঠীর সৌজন্য সাক্ষাৎ জগন্নাথপুরে রাতের আধাঁরে ৩ টি ট্রান্সফরমার চুরি গোপালগঞ্জের হরিদাসপুর বাস মোটরসাইকেল সংঘর্ষে নিহত- এক গুরুত্বর আহত দুই। লোহাগড়ায় নির্বাচনী আচরণবিধি লঙ্ঘনের দায়ে ৪ জন প্রার্থী কে ভ্রাম্যমান আদালতে ৫০ হাজার টাকা জরিমানা।

কেশবপুরে সাংবাদিক কবির হোসেনের উপর সন্ত্রাসী হামলা !! ১ জন আটক।

  • আপডেট সময় : বুধবার, ১৭ মে, ২০২৩
  • ৭১ বার পঠিত

 

কেশবপুর প্রতিনিধি ঃ

কেশবপুর প্রেসক্লাবের সদস্য ও হসপিটাল গেটের সামনে অবস্থিত রুমী ফার্মেসীর মালিক সাংবাদিক কে এম কবির হোসেনের উপর হামলা করেছে খতিয়াখালী গ্রামের রবীন্দ্র নাথ দাসের পুত্র আমিত দাস ও একই গ্রামের মাষ্টার মহিতোষ দাসের কলেজ পড়ুয়া ছেলে সৌভিক দাস। এ ঘটনায় পুলিশ সৌভিক দাস কে জিজ্ঞাসাবাদ করার জন্য আটক করেছে ।
ঘটনাস্থল সুত্রে জানা গেছে বুধবার সকাল সাড়ে ১১টায় কেশবপুর উপজেলার সদর ইউনিয়নের খতিয়াখালি গ্রামের রবীন্দ্র নাথ দাসের পুত্র অমিত দাসের এক আত্নীয় কেশবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তী রুগী।
তাঁর জন্য কেশবপুর হাসপাতালের গেটের সামনে দৈনিক জনকণ্ঠ পত্রিকার প্রতিনিধি কে এম কবির হোসেনের মালিকানাধীন রুমী ফার্মেসীতে অমিত দাস (৩২ ) ও সৌভিক দাস (৩০) ঔষধ ক্রয় করতে যান। হাসপাতালের ডাক্তারের দেওয়া ব্যাবস্তা পত্র অনুযায়ী মোট ঔষধের মূল্য ১৭০০ টাকা বলে কবির হোসেন তাদের জানান।
এসময়ে অমিত দাস ঔষধ কমকরে দেওয়ার কথা বলে এসময়ে কবির হোসেন বলেন কি কি ঔষধ প্রয়োজন ডাক্তারের নিকট হতে দেখিয়ে নিয়ে আসেন রুগীর স্বজনরা কিছু সময়ে পরে কবির হোসেনের পাশের দোকান চয়ন ফার্মেসী হতে ঔষধ ক্রয় করতে থাকে। এসময়ে কবির হোসেন তাদের নিকট এর কারণ জানতে চাইলে রুগীর স্বজনদের মধ্যে অমিত দাস ও খতিয়াখালি গ্রামের মহিতোষ দাসের পুত্র সৌভিক দাস তাঁর উপরে হামলা করে। তাদের হামলায় আহত হয়ে পড়লে স্থানীয়রা তাকে নিয়ে দ্রুত হাসপাতালে ভর্তি করে ।
কেশবপুর থানার ডিউটি অফিসার এস আই হাসান বলেন সাংবাদিকের উপর হামলার ঘটনায় একজনকে জিজ্ঞাসাবাদ করার জন্য থানাতে আনা হয়েছে থানার অফিসার ইনচার্জ মোঃ মফিজুর রহমান আসার পরে তার বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হবে।
বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি কেশবপুর উপজেলার পক্ষ থেকে দ্রুত সুস্থতা কামনা করছি সেই সাথে সন্ত্রাসীদের গ্রেপ্তার পূব’ক শাস্তির দাবী জানাচ্ছি

সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ দৈনিক মানবাধিকার সংবাদ
Theme Customized By Shakil IT Park