1. admin@dailyhumanrightsnews24.com : admin :
বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০৯:৪৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
নবীগঞ্জে জমে উঠেছে জমজমাট কোরবানীর পশুর হাট জাতির পিতা বঙ্গবন্ধুই ক্রীড়াঙ্গনে বাংলাদেশ বিশ্বের দরবারে পরিচিত হওয়ার পথ সুগম করে গেছেন- দক্ষিণ সুরমা উপজেলা শিক্ষা অফিসার মহি উদ্দিন মৌলভীবাজার পৌরসভা কর্তৃক ইমাম-মুয়াজ্জিনদের ঈদ উপহার প্রদান ও মতবিনিময় সভা অনুষ্ঠিত শমশেরনগর হাসপাতালে লন্ডনের সুপরিচিত মুখ নোয়াখালী জেলার জেসমিন ফেরদৌস এর পঞ্চাশ হাজার টাকা প্রদান পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন পৌর আওয়ামীলীগের তথ্য বিষয়ক সম্পাদক মোঃ শিহাব উদ্দিন । থেমে নেই ‘আমরা করব জয়’ সংস্থা প্রদান করে যাচ্ছে একটির পর একটি হুইলচেয়ার মৌলভীবাজারে উৎসবমুখর পরিবেশে ওয়াইল্ডলাইফ অলিম্পিয়াড প্রতিযোগিতা অনুষ্ঠিত মৌলভীবাজার মুক্তিযোদ্ধা কমপ্লেক্ম ও শিশু কানুন হাই স্কুলের পাশেই চলছে জমজমাট মাদক ব্যবসা জগন্নাথপুর বাস- মিনিবাস ও কোচ শ্রমিক পরিচালনা কমিটি কর্তৃক নগদ অর্থ বিতরণ মানিকগঞ্জে তথ্য অধিকার আইন- ২০০৯ বিষয়ক জনঅবহিতকরন সভায় গুজব তথ্যের বিরুদ্ধে সোচ্চার হওয়ার আহবান

ডেমরায় দুই প্রতিষ্ঠানকে ৭ লাখ টাকা জরিমানা

  • আপডেট সময় : শুক্রবার, ১৯ মে, ২০২৩
  • ৫৮ বার পঠিত

স্টাফ রিপোর্টার :

রাজধানীর ডেমরা এলাকায় অনুমোদনহীন নকল বৈদ্যুতিক তার ও ভেজাল খাদ্যদ্রব্য উৎপাদন, মজুদ ও বিক্রি করায় দুটি প্রতিষ্ঠানকে ৭ লাখ টাকা জরিমানা করেছেন র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত।

প্রতিষ্ঠানগুলো হলো- মান্নান করপারেশন এবং এম এম ফুড প্রোডাক্টস।

শুক্রবার (১৯ মে) বিকেলে র‌্যাব-১০ এর অধিনায়ক (সিও) অতিরিক্ত ডিআইজি মোহাম্মদ ফরিদ উদ্দিন বিষয়টি জানিয়েছেন।

তিনি জানান, বৃহস্পতিবার (১৮ মে) র‌্যাব-১০ এর সহায়তার র‌্যাব সদর দপ্তরের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মাজহারুল ইসলামের নেতৃত্বে রাজধানীর ডেমরা এলাকায় ভ্রাম্যমাণ আদালত অভিযান পরিচালনা করা হয়। এসময় বিএসটিআইর প্রতিনিধির উপস্থিতি ছিলেন।

র‌্যাবের এ কর্মকর্তা জানান, এই দুটি প্রতিষ্ঠানে অনুমোদনহীন নকল বৈদ্যুতিক তার ও ভেজাল খাদ্যদ্রব্য উৎপাদন, মজুদ ও বিক্রি করার অপরাধে সর্বমোট ৭ লাখ টাকা জরিমানা প্রদান করা হয়। এদের মধ্যে মান্নান করপারেশন প্রতিষ্ঠানকে নগদ ৫ লাখ টাকা এবং এম এম ফুড প্রোডাক্টস প্রতিষ্ঠানকে নগদ ২ লাখ টাকা জরিমানা প্রদান করেন ভ্রাম্যমাণ আদালত।

তিনি জানান, প্রাথমিক অনুসন্ধানে জানা যায়, বেশ কিছুদিন ধরেই এই অসাধু ব্যবসায়ীরা অনুমোদনহীন নকল বৈদ্যুতিক তার ও নকল বৈদ্যুতিক সমগ্রী উৎপাদন,মজুদ ও বাজারজাত করে আসছিল।

সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ দৈনিক মানবাধিকার সংবাদ
Theme Customized By Shakil IT Park