1. admin@dailyhumanrightsnews24.com : admin :
বুধবার, ২২ মে ২০২৪, ১১:২০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
শমশেরনগর হাসপাতালে যুক্ত হলেন ইংল্যান্ড প্রবাসী তিন সফল নারী শমশেরনগর হাসপাতালে যুক্ত হলেন ইংল্যান্ড প্রবাসী তিন সফল নারী নেত্রকোনার ৩ উপজেলাতেই নতুনরা নির্বাচিত রানীগঞ্জ -হলিকোনা সড়কের করুন দশা, জনগণের ভোগান্তি জগন্নাথপুরে প্রভাষক মাওলানা মোঃ তরিকুল ইসলাম এর যুক্তরাজ্য গমন উপলক্ষে বিদায়ী সংবর্ধনা জমে উঠেছে লংগদু উপজেলা পরিষদ নির্বাচন, প্রচারনায় ব্যস্ত প্রার্থীরা নড়াইলে পূর্বশত্রুতার জেরে নিলয় কে হত্যা,প্রধান আসামি সাকিল গ্রেফতার। জিলহজ্জ মাসের ফজিলত ও ইবাদত: গোপালগঞ্জের কাঠিতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে হামলা,ঘের বাড়ি লুটপাট আহত- ৫ জগন্নাথপুরে ভিজিডি’র চাল বিতরণ সম্পন্ন

জগন্নাথপুরে নাজমা নামক কিশোরীর আত্মহত্যা

  • আপডেট সময় : শনিবার, ২০ মে, ২০২৩
  • ৩২৯ বার পঠিত

 

 

হুমায়ূন কবীর ফরীদি, স্টাফ রিপোর্টারঃ

জগন্নাথপুরের পল্লীতে গলায় ওড়না পেঁচিয়ে নাজমা(১৮) নামক এক কিশোরী আত্মহত্যা করেছে। লাশ ময়নাতদন্তের জন্য হাসপাতালে প্রেরন করা হয়েছে।
স্থানীয় ও পুলিশ সুত্রে জানাযায়, সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার পাড়ারগাঁও গ্রাম নিবাসী আব্দুল ছালাম এর বাড়ীতে বেশ কিছু দিন ধরে শান্তিগঞ্জ উপজেলার গাজীনগর গ্রাম নিবাসী মৃত ওয়ারিস আলীর মেয়ে নাজমা বেগম(১৮) ভূয়ার কাজ করে আসছিল। ২০ শে মে রোজ শনিবার সে ঐ পরিবারের সাথে সকালের খাওয়া দাওয়া করে। বেলা প্রায় ১০ টা থেকে ১১ টার মধ্যে কোনো এক সময়ে আব্দুস ছালাম এর বাড়ীর বাথরুমের সাওয়ারের সাথে গলায় ওড়না পেঁচিয়ে নাজমা বেগম (১৮) আত্মহত্যা করেছে। বাথরুমের দরজা ভিতর থেকে বন্ধ ছিল। দুর্ঘটনার খবর পেয়ে সুনামগঞ্জের সহকারী পুলিশ সুপার (জগন্নাথপুর সার্কেল) এএসপি শুভাশিষ ধর এর নেতৃত্ব জগন্নাথপুর থানার এসআই সাব্বির সহ একদল পুলিশ ঘটনাস্থলে পৌঁছে বাথরুমের দরজা ভেঙে ভিতরে প্রবেশ করেন। এবং নাজমা বেগম (১৮) এর ঝুলন্ত লাশ উদ্ধার করে সুরতহাল রিপোর্ট তৈরী করে ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে প্রেরন করেছেন। এসময় কলকলিয়া ইউনিয়ন পরিষদ এর চেয়ারম্যান আলহাজ্ব মোঃ রফিক মিয়া, মেম্বার মসিক আহমদ ও সাবেক মেম্বার মোঃ তারা মিয়া সহ আরো অনেকে।
এ ব্যাপারে আব্দুস ছালামের পরিবার এর লোকজন জানান, সকালের খাওয়া দাওয়া শেষে নাজমা বেগম (১৮) নিজ শয়ন কক্ষে চলে যায়। কাজের জন্য খুজতে গিয়ে তার কোনো সাড়াশব্দ না পেয়ে রুমের ভিতরে খোঁজাখোঁজির এক পর্যায়ে বাথরুমের সামনে নাজমা বেগমের জুতা দেখতে পান। এবং অনেক ডাকাডাকির পর সাড়াশব্দ না পেয়ে বাথরুমের ব্যান্ডেলেটরের ফাঁক দিয়ে দেখতে পান সাওয়ারের সাথে নাজমা বেগম ঝুলে আছে। তাৎক্ষণিকভাবে বিষয়টি স্থানীয় ইউপি চেয়ারম্যান ও থানা পুলিশকে অবহিত করা হয়। পুলিশ এসে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে প্রেরন করেছে।
এবিষয়ে সুনামগঞ্জের সহকারী পুলিশ সুপার (জগন্নাথপুর সার্কেল) এএসপি শুভাশিষ ধর জানান, দুর্ঘটনার খবর পেয়ে পাড়াগাঁও গ্রামের আব্দুস ছালাম এর বসত ঘরের বাথরুমের দরজা ভেঙে নাজমা নামক কিশোরীর যুলন্ত লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে প্রেরন করা হয়েছে। এক প্রশ্নের জবাবে তিনি আরও বলেন, আত্মহত্যার কারন জানাযায়নি। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর কারন জানা যাবে।

সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ দৈনিক মানবাধিকার সংবাদ
Theme Customized By Shakil IT Park