1. admin@dailyhumanrightsnews24.com : admin :
বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ১২:৫৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
শমশেরনগর হাসপাতালে যুক্ত হলেন ইংল্যান্ড প্রবাসী তিন সফল নারী শমশেরনগর হাসপাতালে যুক্ত হলেন ইংল্যান্ড প্রবাসী তিন সফল নারী নেত্রকোনার ৩ উপজেলাতেই নতুনরা নির্বাচিত রানীগঞ্জ -হলিকোনা সড়কের করুন দশা, জনগণের ভোগান্তি জগন্নাথপুরে প্রভাষক মাওলানা মোঃ তরিকুল ইসলাম এর যুক্তরাজ্য গমন উপলক্ষে বিদায়ী সংবর্ধনা জমে উঠেছে লংগদু উপজেলা পরিষদ নির্বাচন, প্রচারনায় ব্যস্ত প্রার্থীরা নড়াইলে পূর্বশত্রুতার জেরে নিলয় কে হত্যা,প্রধান আসামি সাকিল গ্রেফতার। জিলহজ্জ মাসের ফজিলত ও ইবাদত: গোপালগঞ্জের কাঠিতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে হামলা,ঘের বাড়ি লুটপাট আহত- ৫ জগন্নাথপুরে ভিজিডি’র চাল বিতরণ সম্পন্ন

জগন্নাথপুর মডেল মসজিদের সামনে বাসস্ট্যান্ড না করতে ইউএনও বরাবরে আবেদন

  • আপডেট সময় : মঙ্গলবার, ২৩ মে, ২০২৩
  • ৫৯ বার পঠিত

 

 

হুমায়ূন কবীর ফরীদি, স্টাফ রিপোর্টারঃ

 

জগন্নাথপুরে নিরাপদ ও যানজট মুক্ত সড়ক বাস্তবায়নের লক্ষে, দ্রুত পদক্ষেপ নেওয়ার দাবীতে উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবরে লিখিত আবেদন করেছেন জগন্নাথপুর পৌরবাসী।
স্থানীয় ও আবেদন পত্র সুত্রে জানাযায়, জগন্নাথপুর টু সিলেট এবং সিলেট টু জগন্নাথপুরগামী বাস-মিনিবাস সমূহের বর্তমান সিলেটি বাসস্ট্যান্ডটি সুনামগঞ্জের জগন্নাথপুর পৌর শহরে অবস্থিত স্বরূপ চন্দ্র সরকারি উচ্চ বিদ্যালয়ের উত্তর পার্শ্ব থেকে স্থানান্তর করে জগন্নাথপুর মডেল মসজিদ এর সামনে বাসস্ট্যান্ড করার পায়তারা করছে একটি মহল। বাসস্ট্যান্ডের বর্তমান স্থান পরিবর্তন করে জগন্নাথপুর মডেল মসজিদ এর সম্মূখে বাসস্ট্যান্ড করলে জগন্নাথপুর পৌর শহরে যানজট সৃষ্টি হবে। যার ফলে এই মসজিদের মুসল্লী, অফিস কর্মকর্তা – কর্মচারী, স্কুল -কলেজ ও মাদ্রাসাগামী শিক্ষার্থী, পথচারী, পৌর ও উপজেলাবাসী সহ ছোট ছোট যানবাহন চলাচলে এক কথায় নানাবিধ সমস্যা দেখা দিবে। এমনকি যেকোনো সময় বড় রকমের দুর্ঘটনা ঘটতে পারে। এই সকল সমস্যা রোধকল্পে জনস্বার্থে জগন্নাথপুর মডেল মসজিদ এর সম্মূখে বাসস্ট্যান্ড না করতে জরুরী পদক্ষেপ নেওয়ার জন্য বিগত ১৮ ই মে রোজ বৃহস্পতিবার জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ সাজেদুল ইসলাম এর নিকট লিখিত আবেদন করেছেন, জগন্নাথপুর পৌর সভার প্যানেল মেয়র সাফরোজ ইসলাম মুন্না, ৫ নং ওয়ার্ড এর কাউন্সিলর ও সাবেক প্যানেল মেয়র মোঃ শফিকুল হক, ৪ নং ওয়ার্ড কাউন্সিলর কামাল হোসেন, ৭ নং ওয়ার্ড কাউন্সিলর সোহেল আহমদ, ৬ নং ওয়ার্ড কাউন্সিলর কৃষ্ণ চন্দ্র চন্দ, ৪,৫ ও ৬ নং ওয়ার্ড এর মহিলা কাউন্সিলর বাহারজান বিবি, ১ নং ওয়ার্ড কাউন্সিলর শাহীন আহমদ, ৯ নং ওয়ার্ড কাউন্সিলর ছমির উদ্দিন সহ এলাকার বিভিন্ন রাজনৈতিক ও পেশাজীবি সংগঠন এর নেতৃবৃন্দ জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ সাজেদুল ইসলাম এর নিকট লিখিত আবেদন করেছেন।
এ বিষয়ে জগন্নাথপুর পৌর সভার প্যানেল মেয়য় সাফরোজ ইসলাম মুন্না সহ একধিক সচেতন মহল তাদের অভিপ্রায় বাক্ত করতে গিয়ে বলেন, জনস্বার্থে শহরের ভিতরে জগন্নাথপুর মডেল মসজিদ এর সাম্মূখে বাসস্ট্যান্ড স্থাপন নাকরে পূর্বদিকে শহর থেকে কিছু দুরে বাসস্ট্যান্ড স্থাপন করলে সর্বক্ষেত্রে ভালো হবে। এতে করে শহরের যানজট কমবে এবং মুসল্লিরা মসজিদে ও স্কুল -কলেজ ও মাদ্রাসাগামী শিক্ষার্থীরা সহ পথচারীরা নিরাপদে বাড়ী ফিরতে পারবেন। কিছু স্বার্থান্বেষী মহল নিজ স্বার্থ সিদ্ধির লক্ষে মডেল মসজিদ এর সামনে বাসস্ট্যান্ড স্থাপনের উদ্যোগ নিয়েছে। জনস্বার্থে তদন্ত সাপেক্ষে পৌর শহরের অভ্যন্তরে বাসস্ট্যান্ড স্থাপন বন্ধ করতে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ সাজেদুল ইসলাম বরাবরে লিখিত আবেদন করা হয়েছে। আশাবাদী জনস্বার্থে তিনি বিহীত ব্যবস্থা নিবেন।
এব্যাপারে জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ সাজেদুল ইসলাম বলেন, আবেদন পত্র পেয়েছি। তদন্ত সাপেক্ষে উপযুক্ত ব্যবস্থা নেওয়া হবে।

সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ দৈনিক মানবাধিকার সংবাদ
Theme Customized By Shakil IT Park