1. admin@dailyhumanrightsnews24.com : admin :
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১০:৫৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
জগন্নাথপুরে লাখ টাকার মাদকদ্রব্য সহ হিজড়া গ্রেপ্তার গোপালগঞ্জে সময় টিভির ১৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত। বোরহানউদ্দিনে পুকুরে ডুবে শিশুর মৃত্যু শ্বশুর বাড়িতে জামাইয়ের গলায় দড়ির ফাঁসি জগন্নাথপুরে মারামারি মামলার ৭ আসামী গ্রেপ্তার উপজেলা নির্বাচনের বাতাস বইছে পঞ্চগড় জেলা জুড়ে উপজেলা নির্বাচন ঘিরে ব্যাপক জনসমর্থন নিয়ে এগিয়ে নুরুল হুদা জগৎপুর আশ্রমের ১২৫ তম প্রতিষ্ঠাবার্ষিকীতে বিনয়বাঁশী শিল্পীগোষ্ঠীর ঢোলবাদন জগন্নাথপুরে সোনালী ফসল বোরোধান কাটা শুরু , কৃষক- কৃষাণীর মূখে হাসি গোপালগঞ্জ সদর উপজেলা চেয়ারম্যান প্রার্থী শহীদ মুক্তিযোদ্ধা পরিবারে সন্তান রফিকুল ইসলাম ( মিটু )।

আমরা করব জয় এর সহযোগিতায় হুইলচেয়ার পেল শেফালী হাঁসদা

  • আপডেট সময় : বুধবার, ২৪ মে, ২০২৩
  • ৪৬ বার পঠিত

দিনাজপুর  প্রতিনিধি:
দিনাজপুরের ফুলবাড়ী উপজেলার পঙ্গুত্ববরণকারী হুইলচেয়ার কামনা করা ক্ষুদ্র নৃ-গোষ্ঠী সম্প্রদায়ের শেফালী হাঁসদা (৩৮) নামের সেই অসহায় নারী পেয়েছেন তার আকাঙ্খার হুইলচেয়ার।
বুধবার (২৪ মে) সকাল ১১টায় মহানূভবতা এক নারীর অর্থায়নে ও সামাজিক ও মানবিক সংগঠন ‘আমরা করব জয় সমাজ কল্যাণ সংস্থা’র উদ্যোগে উপজেলার বেতদিঘী ইউনিয়নের মাদিলাহাট গ্রামে ওই নারীর বাড়িতে গিয়ে হুইলচেয়ারটি প্রদান করা হয়।
এসময় উপস্থিত ছিলেন আমরা করব জয় সমাজ কল্যাণ সংস্থা’র প্রতিষ্ঠাতা ও সভাপতি সাংবাদিক প্লাবন শুভ, সাধারণ সম্পাদক সোহেল রানা, সহ সভাপতি শাকিল আহম্মেদ, সদস্য মিনহাজ উদ্দিন সজল, আমিনুল ইসলাম, কংকনা রায়, প্রিয়া স্বর্ণকার, পারভেজ হাসান, সাব্বির রহমান জীবন, বেতদিঘী ইউনিয়ন পরিষদের হিসাব সহকারী যুুক্ত কম্পিউটার অপারেটর রতন টুডু প্রমুখ।
হুইলচেয়ার পাওয়া সেই পঙ্গুত্ববরণকারী নারী শেফালী হাঁসদা বলেন, আমি পঙ্গু হয়ে যাওয়ার পর থেকে প্রায় চারমাস ধরে বিছানায় পড়ে আছি। উঠতে পারিনা, চলাফেরা করতে পারিনা। যারা আমার জন্য ভেবেছেন, আমার দুঃখকষ্ট বুঝেছেন তাদের প্রতি আমি কৃতজ্ঞ। আমাকে হুইলচেয়ার দেয়া ঈশ^রতুল্য সেই নারীর জন্য দোয়া করি। যেনো ঈশ^র তাকে এভাবেই মানুষের পাশে দাঁড়ানোর সুযোগ করে দেন।
সংস্থাটির সভাপতি প্লাবন শুভ ও সাধারণ সম্পাদক সোহেল রানা বলেন, খড়ি সংগ্রহ করতে গিয়ে গাছ থেকে পড়ে পঙ্গুত্ববরণ করেন শেফালী হাঁসদা নামের সেই নারীটি। অর্থের অভাবে তার পরিবার হুইলচেয়ার কিনতে পারছিলেন না। পরে বিষয়টি আমাদেরকে জানালে নামপ্রকাশে অনিচ্ছুক মহানূভবতা এক নারীর অর্থায়নে হুইলচেয়ার কেনা হয়। পরে ‘আমরা করব জয় সমাজ কল্যাণ সংস্থা’র উদ্যোগে সেই হুইলচেয়ারটি ওই নারীর বাড়িতে গিয়ে প্রদান করা হয়। এ রকম মানবিক আবেদনগুলোতে সবাইকে এগিয়ে আসা দরকার। যে যার অবস্থান থেকে যতটুকু পারবে ততটুকু সাহায্য করা উচিৎ।
উল্লেখ্য, ক্ষুদ্র নৃ-গোষ্ঠী নারী শেফালী হাঁসদার জন্য প্রয়োজন একটি হুইলচেয়ার। এমন শিরোনামে একটি বার্তা গণমাধ্যমসহ সামাজিক মাধ্যমগুলোতে ছড়িয়ে পড়লে আমরা করব জয় সমাজ কল্যাণ সংস্থা উদ্যোগগ্রহণ করে এক নারীর আর্থিক সহায়তায় শেফালী হাঁসদাকে হুইলচেয়ার প্রদান করা হয়। ##

সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ দৈনিক মানবাধিকার সংবাদ
Theme Customized By Shakil IT Park