1. admin@dailyhumanrightsnews24.com : admin :
সোমবার, ২৯ মে ২০২৩, ০৭:০৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
লৌহজংয়ে ভূমি সেবা সপ্তাহের সমাপনী  লৌহজংয়ে বঙ্গবন্ধুর ‘জুলিও কুরি’ শান্তি পদক প্রাপ্তির ৫০ বছর পুর্তি উদযাপন লৌহজংয়ে মিথ্যা সংবাদ সম্মেলনের বিরুদ্ধে প্রতিবাদ সভা  জগন্নাথপুরে বঙ্গবন্ধুর জুলিও কুরি শান্তি পদক প্রাপ্তির ৫০ বছর পূর্তি উদযাপন তাহিরপুরে বঙ্গবন্ধুর “জুলিও কুরি” শান্তি পদক প্রাপ্তির ৫০ বছর পূর্তিতে আলোচনা সভা মহামান্য রাষ্ট্রপতির সাথে আইজিপির সাক্ষাৎ ধামরাইয়ে স্কুলছাত্রীকে যৌন নিপীড়নের অভিযোগে অধ্যক্ষ গ্রেপ্তার গোয়াইনঘাটে দুই সাংবাদিকের ওপর সন্ত্রাসী হামলা কাদিয়ানীদের সরকারিভাবে অমুসলিম ঘোষণার দাবী দুধরচকীর। কুষ্টিয়ায় #জাতির_পিতা_বঙ্গবন্ধু_শেখ_মুজিবুর_রহমানের ‘জুলিও কুরি’ পদক প্রাপ্তির ৫০ বছর পূর্তি উদযাপনঃ

সুবর্ণচরে চোরাকৃত গরুসহ আটক ৩

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২৫ মে, ২০২৩
  • ১৬ বার পঠিত

 নোয়াখালী :প্রতিনিধিঃ 

নোয়াখালীর সুবর্ণচর উপজেলার চরবাটা ইউনিয়নে অভিযান চালিয়ে একটি পিকআপ গাড়ি সহ তিনজনকে আটক করে পুলিশে সোপর্দ করেছে স্থানীয় লোকজন। এসময় তাদের কাছ থেকে একটি চোরাইকৃত গরু জব্দ করা হয়। কোরবানি ইদকে সামনে রেখে জেলার বিভিন্ন স্থানে গরু চুরি বেড়েছে বলে জানিয়েছে স্থানীয়রা।

বৃহস্পতিবার (২৫ মে) ভোর সাড়ে ৫টার দিকে জোবায়ের বাজার এলাকা থেকে তাদের আটক করা হয়। আটককৃতরা হচ্ছেন, জেলার হাতিয়া উপজেলার উত্তর আদর্শ গ্রামের আবুল কাশেমের ছেলে মোহাম্মদ রহিম রয়েল (২৫), পূর্ব রহমতপুর গ্রামরে আজহার আহমদের ছেলে মো. হাসান (৩১) ও পশ্চিম আদর্শ গ্রামের আবুল হাশেমের ছেলে মোহাম্মদ রবিন (২৫)।

স্থানীয় সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার ভোরে হাতিয়ার চানন্দি ইউনিয়ন থেকে একটি গরু নিয়ে আসার সময় স্থানীয় লোকজনের সন্দেহ হলে জোবায়ের বাজার এলাকায় একটি পিকআপ গাড়ি আটক করে স্থানীয় লোকজন। পরে তাদের জিজ্ঞাসাবাদে তারা চানন্দি ইউনিয়নের একটি বাড়ি থেকে গরু চুরি করে আসছে বলে স্বীকার করলে বিষয়টি থানায় অবগত করা হয়। পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে গাড়ির চালক সহ তিনজনকে আটক করে। তাদের কাছ থেকে গাড়ি ও গরুটি জব্দ করা হয়েছে।

চরজব্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেব প্রিয় দাশ বিষয়টি নিশ্চিত করে বলেন, প্রাথমিকভাবে গরু চুরির বিষয়টি আটককৃতরা স্বীকার করেছেন। গরুর মালিককে খবর দেওয়া হয়েছে। উনি আসার পর আইনি প্রক্রিয়ার মাধ্যমে গরুটি তার নিকট হস্তান্তর করা হবে। আটককৃতদের বিরুদ্ধে চুরির ঘটনায় মামলা দায়ের করা হবে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ দৈনিক মানবাধিকার সংবাদ
Theme Customized By Shakil IT Park