1. admin@dailyhumanrightsnews24.com : admin :
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৮:০৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
নড়াইলে পূর্বশত্রুতার জেরে নিলয় কে হত্যা,প্রধান আসামি সাকিল গ্রেফতার। জিলহজ্জ মাসের ফজিলত ও ইবাদত: গোপালগঞ্জের কাঠিতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে হামলা,ঘের বাড়ি লুটপাট আহত- ৫ জগন্নাথপুরে ভিজিডি’র চাল বিতরণ সম্পন্ন ভোটের সরঞ্জাম বিতরণ সম্পন্ন, অপেক্ষা শুধু ভোট রাজশাহী আরএমপিতে পুলিশ চেকপোস্টে দুই পুলিশকে মারধর করেছে একজন আটক ড. সৈয়দ জামিল আহমেদ এর সাথে বিনয়বাঁশী শিল্পীগোষ্ঠীর সৌজন্য সাক্ষাৎ জগন্নাথপুরে রাতের আধাঁরে ৩ টি ট্রান্সফরমার চুরি গোপালগঞ্জের হরিদাসপুর বাস মোটরসাইকেল সংঘর্ষে নিহত- এক গুরুত্বর আহত দুই। লোহাগড়ায় নির্বাচনী আচরণবিধি লঙ্ঘনের দায়ে ৪ জন প্রার্থী কে ভ্রাম্যমান আদালতে ৫০ হাজার টাকা জরিমানা।

বিএমএসএস’র তালা উপজেলা কমিটি ঘোষণা : সভাপতি-নব কুমার, সাধারণ সম্পাদক-অমিত পাল

  • আপডেট সময় : শুক্রবার, ২৬ মে, ২০২৩
  • ২৮৫ বার পঠিত

দৈনিক মানবাধিকার সংবাদ ডেস্কঃ

বিএমএসএস’র তালা উপজেলা কমিটি ঘোষণা : সভাপতি-নব কুমার, সাধারণ সম্পাদক-অমিত পাল।
বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি (বিএমএসএস)-এর তালা উপজেলা কমিটি ঘোষণা করা হয়েছে।
আজ ২৬ মে শুক্রবার সকাল ১০ টায় সংগঠনের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান খন্দকার আছিফুর এবং মহাসচিব মো: সুমন সরদারের নির্দেশমত কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক (খুলনা বিভাগ) জি এম মিজানুর রহমান, সহ-সাংগঠিনক সম্পাদক শামীম খানের তত্ত্বাবধানে এবং খুলনা বিভাগীয় কমিটির সিনিয়র সহ-সভাপতি খন্দকার আশিকুর রহমান টনি, সহ-সভাপতি রোকনুজ্জামান টিপু, সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম ও সাংগঠনিক সম্পাদক শাহীন আহমেদ -এর সুপারিশে ও আলোচনাক্রমে সাতক্ষীরার পাটকেলঘাটা ও তালা দুই থানা নিয়ে গঠিত তালা উপজেলা কমিটি গঠনপূর্বক ঘোষণা ও অনুমোদন হয়।

উপদেষ্টা কমিটি ও ১৭ সদস্য বিশিষ্ট সাতক্ষীরা জেলার “তালা” উপজেলা কমিটি ” অনুমোদন দেয়; যার সভাপতি নব কুমার দে এবং সাধারন সম্পাদক অমিত পাল মনোনীত হয়েছেন।

নবগঠিত ১৭ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটির তালিকা:
উপদেষ্টা: জি.এম মিজানুর রহমান, উপদেষ্টা-শামীম খান, উপদেষ্টা-রোকনুজ্জামান (টিপু)।

সভাপতি-নব কুমার দে (দৈনিক সাতনদী), সিনিয়র সহ-সভাপতি- অর্জুন রায় (দৈনিক বাংলাদেশ বুলেটিন), সহ-সভাপতি-শাহীন বিশ্বাস (দৈনিক কালের চিত্র), সাধারণ সম্পাদক-অমিত পাল (দৈনিক মানবাধিকার সংবাদ),
সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক- মিজানুর রহমান (দৈনিক কল্যান), যুগ্ম সাধারণ সম্পাদক- জি এম শফিউর রহমান ডানলাপ (দৈনিক সাতক্ষীরা সংবাদ), সাংগঠনিক সম্পাদক – মো: কুদ্দুস পাড় (দৈনিক স্বদেশ বিচিত্র), দপ্তর সম্পাদক -রকিবুল ইসলাম (দৈনিক নতুন দিন), প্রচার সম্পাদক -মিটুন (দৈনিক আজকের সাতক্ষীরা), উপ-প্রচার সম্পাদক-রিপন (দৈনিক অনির্বাণ), কোষাধ্যক্ষ -ইব্রাহিম (জবস টেলিভিশন), সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক- ইলিয়াস হোসেন (দৈনিক মানবাধিকার সংবাদ), যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক – জমির উদ্দিন মোল্লা (সময়ের সংলাপ), প্রকাশনা সম্পাদক- নাজমুল ইসলাম (আজকের সারাদেশ)।

নির্বাহী সদস্যবৃন্দ:-
হযরত আলী (দৈনিক অপরাধ কন্ঠ),
আকাশ – (দৈনিক সোনালী সময়), ইকরামুল ইসলাম (দৈনিক জয়বার্তা)।

নবগঠিত কমিটির উদ্দেশ্যে সংগঠনের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান খন্দকার আছিফুর রহমান বলেন, আশাকরি সকলে সাংবাদিক নির্যাতন ও হামলা-মামলার বিরুদ্ধে আজ থেকে রাজপথে নেমে ঐক্যবদ্ধভাবে আন্দোলনে শরিক হবেন। আজ থেকে আমাদের মতো আপনারাও নেতা নন ; সহযোদ্ধা হয়ে কাজ করবেন এবং নির্যাতিত সাংবাদিকদের ছায়াতল হিসেবে সংগঠনের সুনাম সমগ্র বিশ্বে ছড়িয়ে দেবেন ইনশাল্লাহ।

তিনি আরো বলেন, আশাকরি, আগামী একটি বছরে নিজেদের কর্মকান্ডে নিজেরাই যোগ্য স্থান নির্ধারন করে নিবেন। আমরা আপনাদের কাছ থেকে একটি টাকা নিয়ে সংগঠনে যুক্ত করিনি। তাই আশাকরি সততা ও দায়িত্ববোধ অক্ষুন্ন রেখে আপনারা সংগঠনে ভ্রাতৃত্ববন্ধনে সহবস্থান করবেন।

শীঘ্রই একটি জমকালো আয়োজনের মধ্য দিয়ে কমিটির পরিচিত সভা অনুষ্ঠিত হবে বলে জানানো হয়।

নবগঠিত কমিটির সকলের প্রতি প্রাণঢালা শুভেচ্ছা ও আন্তরিক অভিনন্দন জানিয়েছেন সকল কেন্দ্রীয় ও বিভাগীয় নেতৃবৃন্দ।

সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ দৈনিক মানবাধিকার সংবাদ
Theme Customized By Shakil IT Park