1. admin@dailyhumanrightsnews24.com : admin :
বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ১২:৩৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
শমশেরনগর হাসপাতালে যুক্ত হলেন ইংল্যান্ড প্রবাসী তিন সফল নারী শমশেরনগর হাসপাতালে যুক্ত হলেন ইংল্যান্ড প্রবাসী তিন সফল নারী নেত্রকোনার ৩ উপজেলাতেই নতুনরা নির্বাচিত রানীগঞ্জ -হলিকোনা সড়কের করুন দশা, জনগণের ভোগান্তি জগন্নাথপুরে প্রভাষক মাওলানা মোঃ তরিকুল ইসলাম এর যুক্তরাজ্য গমন উপলক্ষে বিদায়ী সংবর্ধনা জমে উঠেছে লংগদু উপজেলা পরিষদ নির্বাচন, প্রচারনায় ব্যস্ত প্রার্থীরা নড়াইলে পূর্বশত্রুতার জেরে নিলয় কে হত্যা,প্রধান আসামি সাকিল গ্রেফতার। জিলহজ্জ মাসের ফজিলত ও ইবাদত: গোপালগঞ্জের কাঠিতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে হামলা,ঘের বাড়ি লুটপাট আহত- ৫ জগন্নাথপুরে ভিজিডি’র চাল বিতরণ সম্পন্ন

জগন্নাথপুরে রক্তক্ষয়ী সংঘর্ষে ১৬ জন আহত, ১২ জন আটক

  • আপডেট সময় : শনিবার, ২৭ মে, ২০২৩
  • ৪২৭ বার পঠিত

হুমায়ূন কবীর ফরীদি, স্টাফ রিপোর্টারঃ

 

জগন্নাথপুরের পল্লীতে পূর্ব শত্রুতার জের ধরে রাস্তা দিয়ে যাতায়াতকে কেন্দ্র করে দু’পক্ষের মধ্যে সংঘর্ষে প্রায় ১৬ জন আহত হয়েছেন। ১২ জনকে আটক করা হয়েছে।
স্থানীয় ও পুলিশ সুত্রে জানাযায়, সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার কলকলিয়া ইউনিয়ন এর অন্তর্ভুক্ত সাংগিয়ারগাঁও গ্রাম নিবাসী মৃত আবুল মিয়া’র স্ত্রী জয়মালার সাথে একই গ্রাম নিবাসী লিয়াকত মিয়া গংদের মধ্যে বাড়ীর জায়গা সহ বিভিন্ন বিষয় নিয়ে বিরোধ পূর্ব বিরোধ চলে আসছে। এরই ধারাবাহিকতায় ২৭ মে সকাল প্রায় ১১ ঘটিকার সময় জয়মালার উঠান দিয়ে লিয়াকত মিয়া পক্ষের লোকজন এর যাতায়াতকে কেন্দ্র করে জয়মালার মেয়ের জামাই সাইনুল হকের সাথে লিয়াকত মিয়া পক্ষের আনছার মিয়ার কথা কাটাকাটি হয়। কথা কাটাকাটির এক পর্যায়ে উভয় পক্ষের লোকজন দেশীয় অস্ত্রে -শস্ত্রে সজ্জিত হয়ে গ্রামের পূর্ব পার্শ্বে আমন জমিতে রক্তক্ষয়ী সংঘর্ষে জড়িয়ে পড়ে। এই সংঘর্ষে আব্দুস সোবহান(৬০), আকাশ (১৭), সায়েল মিয়া(১৬), সেলিনা বেগম(৪০), সজ্জাদ মিয়া (৫৫), মহন মিয়া(৪৫), মুকিত মিয়া(৩৮) ও ছমির উদ্দিন (৩৮) সহ প্রায় ১৬ জন আহত হয়েছেন।এছাড়াও এই সংঘর্ষ থামাতে গিয়ে আটপাড়া উচ্চ বিদ্যালয়ের শিক্ষক মোঃ তাহিদুর রহমান ও সালিসি ব্যাক্তি পাড়ারগাঁও গ্রাম নিবাসী মোঃ আব্দুস ছালাম আহত হয়েছেন। গুরুতর আহত সেলিনা বেগম (৪০), আব্দুস সোবহান (৬০), আকাশ (১৭) ও সায়েল মিয়া(১৬) কে উন্নত চিকিৎসার জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। অন্যান্য আহতরা স্থানীয় ভাবে চিকিৎসা নিয়েছেন।
সংঘর্ষের খবর পেয়ে জগন্নাথপুর থানার অফিসার ইনচার্জ মোঃ মিজানুর রহমান এর নির্দেশনায় অত্র থানার এসআই জিন্নাতুল ইসলাম তালুকদার, এসআই শামছুল আরেফিন, এসআই অলক, এসআই সাইফুদ্দিন, এএসআই ফখরুদ্দিন ও এএসআই নূরে আলম সহ একদল পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণ করেন। এবং সংঘর্ষে ব্যবহৃত লাঠি-সোটা, কোছা ও দা উদ্ধার করার পাশা-পাশি ঘটনার সাথে জড়িত সন্দেহে আব্দুস ছত্তার, মোহন মিয়া,, মুকিত মিয়া, ছমির আলী, আসাদ মিয়া, সাঈনুল,আনছার মিয়া, সুহেল মিয়া, শায়েখ মিয়া, সুয়েব মিয়া, শায়িখ, লিয়াকত আলীকে আটক করে থানায় আনা হয়েছে । এলাকার পরিস্থিতি শান্ত রয়েছে।
এ বিষয়ে জগন্নাথপুর থানার এসআই জিন্নাতুল ইসলাম তালুকদার বলেন, সংঘর্ষে ব্যবহৃত দেশীয় অস্ত্র-শস্ত্র জব্দ করা হয়েছে। এবং সংঘর্ষে জড়িত সন্দেহে ১২ জনকে আটক করা হয়েছে।
এবিষয়ে জগন্নাথপুর থানার অফিসার ইনচার্জ মোঃ মিজানুর রহমান বলেন, এই সংঘর্ষের ঘটনায় আটককৃতদের বিরুদ্ধে আইনী ব্যবস্থা গ্রহণ প্রক্রীয়াধীন আছে।

সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ দৈনিক মানবাধিকার সংবাদ
Theme Customized By Shakil IT Park