1. admin@dailyhumanrightsnews24.com : admin :
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৬:১০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
জগন্নাথপুরে লাখ টাকার মাদকদ্রব্য সহ হিজড়া গ্রেপ্তার গোপালগঞ্জে সময় টিভির ১৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত। বোরহানউদ্দিনে পুকুরে ডুবে শিশুর মৃত্যু শ্বশুর বাড়িতে জামাইয়ের গলায় দড়ির ফাঁসি জগন্নাথপুরে মারামারি মামলার ৭ আসামী গ্রেপ্তার উপজেলা নির্বাচনের বাতাস বইছে পঞ্চগড় জেলা জুড়ে উপজেলা নির্বাচন ঘিরে ব্যাপক জনসমর্থন নিয়ে এগিয়ে নুরুল হুদা জগৎপুর আশ্রমের ১২৫ তম প্রতিষ্ঠাবার্ষিকীতে বিনয়বাঁশী শিল্পীগোষ্ঠীর ঢোলবাদন জগন্নাথপুরে সোনালী ফসল বোরোধান কাটা শুরু , কৃষক- কৃষাণীর মূখে হাসি গোপালগঞ্জ সদর উপজেলা চেয়ারম্যান প্রার্থী শহীদ মুক্তিযোদ্ধা পরিবারে সন্তান রফিকুল ইসলাম ( মিটু )।

যাত্রাবাড়ীতে ফেনসিডিল-গাঁজাসহ গ্রেপ্তার ২

  • আপডেট সময় : সোমবার, ২৯ মে, ২০২৩
  • ৪০ বার পঠিত

স্টাফ রিপোর্টার :

রাজধানীর যাত্রাবাড়ী এলাকা থেকে ফেনসিডিল ও গাঁজাসহ দুই মাদকবিক্রেতাকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১০)।

সোমবার (২৯ মে) সকালে যাত্রাবাড়ী থানার রায়েরবাগ এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।
এ সময় তাদের কাছ ৪৭০ বোতল ফেনসিডিল, ১৬ কেজি গাঁজা, মাদক পরিবহনে ব্যবহৃত প্রাইভেটকার, দুটি মোবাইল ফোন ও নগদ ৫০০ জব্দ করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন- মো. রাজন (৪২) ও মো. সুক্কুর আলী ওরফে সোহেল (২৩)।

র‌্যাব-১০ এর অধিনায়ক (সিও) অতিরিক্ত ডিআইজি মোহাম্মদ ফরিদ উদ্দিন জানান, জব্দকৃত মাদকদ্রব্যের আনুমানিক বাজার মূল্য ১৮ লাখ ৯০ হাজার টাকা।

প্রাথমিক জিজ্ঞাসাবাদের বরাত দিয়ে তিনি জানান, গ্রেপ্তারকৃতরা পেশাদার মাদকবিক্রেতা। তারা বেশ কিছুদিন ধরে দেশের বিভিন্ন সীমান্তবর্তী এলাকা থেকে ফেনসিডিল-গাঁজাসহ অন্যান্য মাদকদ্রব্য সংগ্রহ করে প্রাইভেটকারযোগে ঢাকাসহ দেশের বিভিন্ন এলাকায় বিক্রি ও সরবরাহ করে আসছিলেন।

তাদের নামে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে বলেও জানান ফরিদ উদ্দিন।

সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ দৈনিক মানবাধিকার সংবাদ
Theme Customized By Shakil IT Park