1. admin@dailyhumanrightsnews24.com : admin :
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১০:১৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
জগন্নাথপুরে লাখ টাকার মাদকদ্রব্য সহ হিজড়া গ্রেপ্তার গোপালগঞ্জে সময় টিভির ১৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত। বোরহানউদ্দিনে পুকুরে ডুবে শিশুর মৃত্যু শ্বশুর বাড়িতে জামাইয়ের গলায় দড়ির ফাঁসি জগন্নাথপুরে মারামারি মামলার ৭ আসামী গ্রেপ্তার উপজেলা নির্বাচনের বাতাস বইছে পঞ্চগড় জেলা জুড়ে উপজেলা নির্বাচন ঘিরে ব্যাপক জনসমর্থন নিয়ে এগিয়ে নুরুল হুদা জগৎপুর আশ্রমের ১২৫ তম প্রতিষ্ঠাবার্ষিকীতে বিনয়বাঁশী শিল্পীগোষ্ঠীর ঢোলবাদন জগন্নাথপুরে সোনালী ফসল বোরোধান কাটা শুরু , কৃষক- কৃষাণীর মূখে হাসি গোপালগঞ্জ সদর উপজেলা চেয়ারম্যান প্রার্থী শহীদ মুক্তিযোদ্ধা পরিবারে সন্তান রফিকুল ইসলাম ( মিটু )।

ভাইকে অস্ত্রের মুখে জিম্মি করে বোনকে ধর্ষণ, গ্রেপ্তার ৩

  • আপডেট সময় : মঙ্গলবার, ৩০ মে, ২০২৩
  • ৪১ বার পঠিত

নিজেস্ব প্রতিনিধিঃ 

ঢাকা জেলার আশুলিয়া এলাকা হতে ভাইকে অস্ত্রের মুখে জিম্মি করে বোনকে সংঘবদ্ধ ধর্ষণের ঘটনায় প্রধান ৩ আসামিকে গ্রেপ্তার করেছে র‍্যাব-৪।  আসামিদের সংশ্লিষ্ট থানায় হস্তান্তর কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

মঙ্গলবার (৩০ মে) বিকেলে র‍্যাবের এক সংবাদ বিবৃতিতে বলা হয়, আশুলিয়ার জামগড়া এলাকা থেকে আজ সকালে আসামিদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলো- রানা সরকার (৩২), মো. রবিউল শেখ ওরফে রবি (২৪) ও মো. রাব্বি (২৩)।

র‍্যাব জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামিরা অপরাধের কথা স্বীকার করেছে। আসামী রানা মূলত উক্ত এলাকার কিশোর গ্যাং লিডার এবং তার বিরুদ্ধে পাঁচটি মামলা রয়েছে। এছাড়াও অন্য আসামিদের বিরুদ্ধেও একাধিক মামলা রয়েছে।

ঘটনার বিবরণ ও আসামিদের স্বীকারোক্তিতে জানা যায়, ভুক্তভোগী তার ছোট দুই ভাইকে নিয়ে আশুলিয়ার জামগড়া এলাকায় বসবাস করতো। গত ২৭ মে রাতে প্রতিবেশী আকবর ভুক্তভোগীর বাসায় তার পাওনা টাকা নেওয়ার জন্য যায়।

একই সময় আসামিরা ও অজ্ঞাতনামা ৭-৮ জন দেশিয় অস্ত্র নিয়ে আকবরের পিছনে পিছনে ভুক্তভোগীর বাড়িতে গিয়ে সংঘবদ্ধ হয়ে আকবরকে বেপরোয়াভাবে এলোপাতারিভাবে মারধর করতে থাকে।

এ ঘটনা দেখে ভুক্তভোগী ও তার ছোট দুই ভাই বাহিরে আসলে আসামিরা তাদের ওপর প্রচণ্ড ক্ষিপ্ত হয়। অবস্থা বেগতিক দেখে দুই ভাইকে নিয়ে পুনরায় বাসার ভেতরে প্রবেশ করতে গেলে তৎক্ষণাৎ আসামিরাও দেশিয় অস্ত্রশস্ত্র নিয়ে জোরপূর্বক ভুক্তভোগীর বাসায় প্রবেশ করে এবং তার ভাইদের উপর্যুপুরি মারধর করে রুমের মধ্যে আটকে রাখে।

পরবর্তীতে দুই ভাইয়ের মাথায় অস্ত্র ঠেকিয়ে ভুক্তভোগীকে জোরপূর্বক তার শয়ন কক্ষে নিয়ে পালাক্রমে জোরপূর্বক ধর্ষণ করে। অতঃপর বাঁচার জন্য চিৎকার করলে স্থানীয় লোকজনের উপস্থিতি টের পেয়ে আসামিরা দরজায় তালা দিয়ে ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।

পরবর্তীতে স্থানীয় লোকজন ভুক্তভোগীর বাড়িতে গিয়ে রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করে। পরবর্তীতে র‍্যাব বরাবর বর্ণিত ঘটনার ব্যাপারে একটি লিখিত অভিযোগ দাখিল করলে এ বিষয়ে ছায়াতদন্ত শুরু করে র‍্যাব।

সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ দৈনিক মানবাধিকার সংবাদ
Theme Customized By Shakil IT Park