1. admin@dailyhumanrightsnews24.com : admin :
সোমবার, ২০ মে ২০২৪, ০৬:৪৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
রাজশাহী আরএমপিতে পুলিশ চেকপোস্টে দুই পুলিশকে মারধর করেছে একজন আটক ড. সৈয়দ জামিল আহমেদ এর সাথে বিনয়বাঁশী শিল্পীগোষ্ঠীর সৌজন্য সাক্ষাৎ জগন্নাথপুরে রাতের আধাঁরে ৩ টি ট্রান্সফরমার চুরি গোপালগঞ্জের হরিদাসপুর বাস মোটরসাইকেল সংঘর্ষে নিহত- এক গুরুত্বর আহত দুই। লোহাগড়ায় নির্বাচনী আচরণবিধি লঙ্ঘনের দায়ে ৪ জন প্রার্থী কে ভ্রাম্যমান আদালতে ৫০ হাজার টাকা জরিমানা। রাজশাহীতে কেন্দ্রীয় শহীদ মিনারের নির্মাণ কাজ শুরু মূহুর্তে জমে উঠেছে বারহাট্টার দুই চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী লড়াই শান্তিগঞ্জে ইংরেজি প্রতিযোগিতা অনুষ্ঠান-২০২৪ অনুষ্ঠিত গোপালগঞ্জের কোটালীপাড়ায় নবাগত ইউএনও শাহীনুর আক্তারের যোগদান। নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন,প্রার্থীর প্রচারণায় শিক্ষক

শ্যামনগরে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকের শাস্তি ও বদলির দাবিতে মানববন্ধন

  • আপডেট সময় : মঙ্গলবার, ৩০ মে, ২০২৩
  • ৪৬ বার পঠিত

স্টাফ রিপোর্টারঃ 

সাতক্ষীরা জেলার শ্যামনগর উপজেলার আটুলিয়া ইউনিয়নের ৬৬ নং বড়কুপট সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক অজয় কুমার সরকারের বিরুদ্ধে উপবৃত্তির টাকা আত্মসাত বিদ্যালয়ের বিভিন্ন উন্নয়নমূলক কাজের ৭ লক্ষ ৫৫ হাজার টাকা আত্মসাত ও বিভিন্ন অনিয়মের বিরুদ্ধে তার বদলি ও শাস্তিমূলক ব্যবস্থা গ্ৰহণের দাবিতে এলাকাবাসী সহ অভিভাবক বৃন্দ মানববন্ধন করেছে।

মঙ্গলবার (৩০ মে) সকাল ১০ টায় বড়কুপট সরকারি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন রাস্তায় মানববন্ধনটি অনুষ্ঠিত হয়। উক্ত মানববন্ধনে বক্তব্য রাখেন বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সাবেক সভাপতি নাসির উদ্দিন গাজী, ম্যানেজিং কমিটির সভাপতি জি এম শাহবুদ্দিন পারভেজ, অভিভাবক খায়রুল ইসলাম, অভিভাবক ফারুক হোসেন, মন্টু মিয়া, অভিভাবিকা নাসিমা খাতুন প্রমূখ।

মানববন্ধনে বক্তারা বলেন, যতদিন এই স্কুলের প্রধান শিক্ষকের বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা গ্রহণ ও তাকে বদলি না করা হবে ততদিন এই স্কুলে কোন শিক্ষার্থী পাঠদানের উদ্দেশ্য আসবে না। এই মানববন্ধনের মাধ্যমে আমরা সংশ্লিষ্ট কর্তৃপক্ষ কে জানাতে চাই সাথে সাথে তাদের হস্তক্ষেপ কামনা করছি।

অন্য দিকে প্রধান শিক্ষক স্কুলে না থাকলেও সহকারী শিক্ষকগণ স্কুলে আসে। কিন্তু কোন শিক্ষার্থী পাঠদানের উদ্দেশ্য স্কুলে আসেনি কেন জানতে চাইলে সহকারী শিক্ষিকা হোসনেয়া পারভীন বলেন, প্রধান শিক্ষকের বিরুদ্ধে এর আগে নারী ঘটিত বিষয়ে রয়েছে যে কারনে অভিভাবক গন মনে করছে তাদের বাচ্চাদের নিরাপত্তার অভাব ।

সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ দৈনিক মানবাধিকার সংবাদ
Theme Customized By Shakil IT Park