1. admin@dailyhumanrightsnews24.com : admin :
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১০:০১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
জগন্নাথপুরে লাখ টাকার মাদকদ্রব্য সহ হিজড়া গ্রেপ্তার গোপালগঞ্জে সময় টিভির ১৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত। বোরহানউদ্দিনে পুকুরে ডুবে শিশুর মৃত্যু শ্বশুর বাড়িতে জামাইয়ের গলায় দড়ির ফাঁসি জগন্নাথপুরে মারামারি মামলার ৭ আসামী গ্রেপ্তার উপজেলা নির্বাচনের বাতাস বইছে পঞ্চগড় জেলা জুড়ে উপজেলা নির্বাচন ঘিরে ব্যাপক জনসমর্থন নিয়ে এগিয়ে নুরুল হুদা জগৎপুর আশ্রমের ১২৫ তম প্রতিষ্ঠাবার্ষিকীতে বিনয়বাঁশী শিল্পীগোষ্ঠীর ঢোলবাদন জগন্নাথপুরে সোনালী ফসল বোরোধান কাটা শুরু , কৃষক- কৃষাণীর মূখে হাসি গোপালগঞ্জ সদর উপজেলা চেয়ারম্যান প্রার্থী শহীদ মুক্তিযোদ্ধা পরিবারে সন্তান রফিকুল ইসলাম ( মিটু )।

আশুলিয়ায় ব্যবসায়ীর বাড়ি-গাড়িতে কিশোর গ্যাংয়ের হামলার অভিযোগ

  • আপডেট সময় : বুধবার, ৩১ মে, ২০২৩
  • ৭১ বার পঠিত

স্টাফ রিপোর্টারঃ 

সাভারের আশুলিয়ায় এক ব্যবসায়ী বাড়ীতে হামলা চালিয়েছে ভাংচুর করেছে কিশোর গ্যাং দলের সদস্যরা। এ ঘটনায় ভুক্তভোগী ব্যবসায়ীর কেয়ারটেকার বাদী হয়ে আশুলিয়া থানায় একটি অভিযোগ দায়ের করেন।

মঙ্গলবার (৩০ মে) বিকেলে ৬ জনের নাম উল্লেখসহ ১৫/২০ জনকে অজ্ঞাত নামা দিয়ে অভিযোগটি দায়ের করেন মো. সাইফুল ইসলাম (২২) ।

এর আগে গতকাল সোমবার (২৯ মে) রাত ৭টার দিকে জামগড়া হিয়ন গার্মেন্টস এলাকার ভুক্তভোগী ব্যবসায়ী বকুল ভুঁইয়ার বাড়ী, যুবলীগের অফিস ও পার্শ্ববর্তী দোকান-পাট এবং অফিসের সামনে থাকা গাড়ী ভাংচুর করে।

ভুক্তভোগী বকুল ভুঁইয়া গত ইয়ারপুর ইউনিয়ন পরিষদের উপ-নির্বাচনে চেয়ারম্যান পদে নির্বাচন করেছিলেন।

অভিযুক্তরা হলো- আশুলিয়ার জামগড়া এলাকার রাজ কুমার রাজু (২৫), আশুলিয়ার বেরন মানিকগঞ্জ মার্কেট এলাকার গিয়াস উদ্দিনের ছেলে মোঃ শাওন (২৩), জামগড়া হিয়ন গার্মেন্টস এলাকার আইয়ুব সরকার (২২), ইভান মোল্লা (২০), মো: তামীম (১৯) ও সোহান (১৯) সহ তাদের অজ্ঞাত নামা ১৫/২০ জন সহযোগী ।

অভিযোগ সুত্রে জানা যায়, গতকাল রাত ৭টার দিকে কিশোর গ্যাংয়ের এক দল লাঠি, লোহার রড, জিআই পাইপ, রামদা চাপাতি সহ বিভিন্ন ধরনের দেশীয় অস্ত্রসস্ত্রে সজ্জিত হয়ে যুবলীগের অফিসের ভিতর প্রবেশ করিয়া অফিসের থাই গ্লাস, আসবাবপত্র ভাংচুর করে। পরে অফিসের সামনে পার্কিং করা সোনা মিয়ার একটি এ্যাপাচি আরটিআর মোটর সাইকেল ভাংচুর করিয়া। এছাড়া মুকুল ভূঁইয়া, আতাউর রহমান ভূইয়ার বাড়ীঘর ভাংচুর করে। হৃদয় নামের একজনের পিকআপ গাড়ীসহ আশপাশের ৪/৫টি কাপড়ের দোকান, ঔষধের দোকান ও স্টুডিও ভাংচুর করে। পরে এ ঘটনায় ভুক্তভোগী ব্যবসায়ীর কেয়ারটেকার ও ইন্টারনেট ব্যবসার লাইনম্যান বাদী হয়ে আশুলিয়া থানায় একটি অভিযোগ দায়ের করেন।

অভিযোগের আশুলিয়া থানার ওসি (তদন্ত) মোমেনুল ইসলাম বলেন, এ ঘটনার একটি অভিযোগ পেয়েছি। তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ দৈনিক মানবাধিকার সংবাদ
Theme Customized By Shakil IT Park