1. admin@dailyhumanrightsnews24.com : admin :
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৮:০৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
নড়াইলে পূর্বশত্রুতার জেরে নিলয় কে হত্যা,প্রধান আসামি সাকিল গ্রেফতার। জিলহজ্জ মাসের ফজিলত ও ইবাদত: গোপালগঞ্জের কাঠিতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে হামলা,ঘের বাড়ি লুটপাট আহত- ৫ জগন্নাথপুরে ভিজিডি’র চাল বিতরণ সম্পন্ন ভোটের সরঞ্জাম বিতরণ সম্পন্ন, অপেক্ষা শুধু ভোট রাজশাহী আরএমপিতে পুলিশ চেকপোস্টে দুই পুলিশকে মারধর করেছে একজন আটক ড. সৈয়দ জামিল আহমেদ এর সাথে বিনয়বাঁশী শিল্পীগোষ্ঠীর সৌজন্য সাক্ষাৎ জগন্নাথপুরে রাতের আধাঁরে ৩ টি ট্রান্সফরমার চুরি গোপালগঞ্জের হরিদাসপুর বাস মোটরসাইকেল সংঘর্ষে নিহত- এক গুরুত্বর আহত দুই। লোহাগড়ায় নির্বাচনী আচরণবিধি লঙ্ঘনের দায়ে ৪ জন প্রার্থী কে ভ্রাম্যমান আদালতে ৫০ হাজার টাকা জরিমানা।

৬ দাবীতে রাস্তায় সিলেট বিভাগীয় ট্যাংঙ্ক -লরি ইউনিয়ন ও মালিক শ্রমিক ঐক্য পরিষদ

  • আপডেট সময় : বুধবার, ৩১ মে, ২০২৩
  • ৪৫ বার পঠিত

 

স্টাফ রিপোর্টারঃ

সিলেটে ৬টি দাবিতে রাস্তায় নেমেছে সিলেট বিভাগীয় ট্যাংঙ্কলীর ইউনিয়ন ও মালিক শ্রমিক ঐক্য পরিষদ। আর রহমান এন্ড সন্স ফিলিং ষ্টেশনে হামলার প্রতিবাদে সিলেট জেলা প্রশাসক বরাবরে ৬টি দাবিতে স্মারক লিপি প্রদান করে।
৩১ মে রোজ বুধবার সকালে নগরীর সোবহানীঘাট এলাকা থেকে হুমায়ুন রশীদ চত্বর পর্যন্ত প্রায় তিনশতাধিক গাড়ি নিয়ে শোডাউন করেছেন তারা।

ট্যাংঙ্কলীর ইউনিয়ন ও মালিক শ্রমিক ঐক্য পরিষদের৬টি দাবি হলো পেট্রল পাম্প ও সিএজি ফিলিং ষ্টেশনের নিরাপত্তা নিশ্চিত করন, মালিক শ্রমিকদের নিরাপত্তা নিশ্চিত করন, সন্ত্রাসীদের শাস্তি নিশ্চিত করা,শাহপরান থানার অসি প্রত্যাহার,ফিলিং ষ্টেশন ,ট্যাংক-লরি থেকে চাঁদাবাজী বন্ধ করন ও দাবী মানা না হলে পেট্রোল পাম্প, সিএনজি ষ্টেশন, ট্যাংকলরী এ পি আগামী রোববার সকাল ৬টা থেকে কর্মবিরতী পালন করা হবে।

সিলেট বিভাগীয় ট্যাংঙ্কলীর শ্রমিক ইউনিয়নের সভাপতি মনির হোসেন গণমাধ্যমকে বলেন, ফিলিং স্টেশনে হামলায় জেলা প্রশাসক বরাবরে আমরা ৬টি লিখিত দাবি পেশ করেছি। আমাদের দাবী মানা না হলে পেট্রোল পাম্প, সিএনজি ষ্টেশন, ট্যাংকলরী এ পি আগামী রোববার সকাল ৬টা থেকে কর্মবিরতী পলন করা হবে।

উল্লেখ্য, গত ২৬শে মে তারিখ খাদিমপাড়া পীরের বাজারস্থ মেসার্স-আর.রহমান এন্ড সন্স সিএনজি ফিলিং ষ্টেশনে সন্ত্রাসী হামলাঘটনা ঘটে। এসময় ফিলিং স্টেশনে লাইন ভেঙে গ্যাস না দেওয়ায় কিছু দুর্বৃত্ত স্টেশনের নজেলম্যান রাজু ও বাদশার ওপর হামলা চালায়। হামলাকারীরা সংখ্যায় ৬-৭ জন ছিল। তারা নিজেদের ‘ছাত্রলীগের কর্মী’ পরিচয় দিয়ে জোর করে সিরিয়াল ভেঙে গ্যাস নিতে চায়। এসময় দায়িত্বরত কর্মচারীরা বাধা দিলে তাদের ওপর হামলা চালানো হয়। মারধরের দৃশ্য এবং হামলাকারীদের মুখ সিসিটিভি ফুটেজে রেকর্ড রয়েছে।

সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ দৈনিক মানবাধিকার সংবাদ
Theme Customized By Shakil IT Park