1. admin@dailyhumanrightsnews24.com : admin :
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৭:০০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
নড়াইলে পূর্বশত্রুতার জেরে নিলয় কে হত্যা,প্রধান আসামি সাকিল গ্রেফতার। জিলহজ্জ মাসের ফজিলত ও ইবাদত: গোপালগঞ্জের কাঠিতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে হামলা,ঘের বাড়ি লুটপাট আহত- ৫ জগন্নাথপুরে ভিজিডি’র চাল বিতরণ সম্পন্ন ভোটের সরঞ্জাম বিতরণ সম্পন্ন, অপেক্ষা শুধু ভোট রাজশাহী আরএমপিতে পুলিশ চেকপোস্টে দুই পুলিশকে মারধর করেছে একজন আটক ড. সৈয়দ জামিল আহমেদ এর সাথে বিনয়বাঁশী শিল্পীগোষ্ঠীর সৌজন্য সাক্ষাৎ জগন্নাথপুরে রাতের আধাঁরে ৩ টি ট্রান্সফরমার চুরি গোপালগঞ্জের হরিদাসপুর বাস মোটরসাইকেল সংঘর্ষে নিহত- এক গুরুত্বর আহত দুই। লোহাগড়ায় নির্বাচনী আচরণবিধি লঙ্ঘনের দায়ে ৪ জন প্রার্থী কে ভ্রাম্যমান আদালতে ৫০ হাজার টাকা জরিমানা।

পদমর্যাদা_ভিত্তিক_প্রশিক্ষণের_আওতাভুক্ত_নায়েক_ও_কনস্টেবলদের_দক্ষতা_উন্নয়ন_কোর্স_এv_১১তম_ব্যাচের_সমাপনী_ও_সনদপত্র_বিতরণঃ

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১ জুন, ২০২৩
  • ১০৮ বার পঠিত

স্টাফ রিপোর্টারঃ

বাংলাদেশ পুলিশের সকল সদস্যের পদমর্যাদা ভিত্তিক প্রশিক্ষণের আওতাভুক্ত নায়েক ও কনস্টেবলদের দক্ষতা উন্নয়ন কোর্স-১১ এর সমাপনী ও সনদপত্র বিতরণ অনুষ্ঠান অদ্য ০১ জুন ২০২৩ খ্রিঃ তারিখ জেলা পুলিশ কুষ্টিয়ার আয়োজনে পুলিশ লাইন্স, সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়।উক্ত সমাপনী ও সনদপত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সনদ বিতরণ করেন জনাব মোঃ খাইরুল আলম, সুযোগ্য পুলিশ সুপার, কুষ্টিয়া। সমাপনী বক্তব্যে প্রধান অতিথি মহোদয় বলেন জীবনের প্রয়োজনে প্রতিটি মানুষের পেশাগত কাজের উন্নয়েনের জন্য একাডেমিক শিক্ষার পাশাপাশি প্রশিক্ষণ গ্রহণের প্রয়োজন হয়। আরও বক্তব্য রাখেন জনাব ড. এস এম ফরহাদ হোসেন, কমান্ড্যান্ট (পুলিশ সুপার), ইন-সার্ভিস ট্রেনিং সেন্টার, কুষ্টিয়া মহোদয়। সে লক্ষ্যে গত ২৭ মে ২০২৩ খ্রিঃ তারিখ ছিল প্রশিক্ষণ কর্মসূচীর প্রথম দিন। এ প্রশিক্ষণে কনস্টেবল এবং নায়ক পদমর্যাদার প্রশিক্ষনার্থী অংশ গ্রহণ করেন এবং প্রত্যহ দিনের শুরুতে ভোর ০৬:৩০ মিনিটে পিটির মাধ্যমে শুরু হয় প্রশিক্ষণ কর্মসূচী। অতঃপর প্যারেড, আইন ক্লাশ এবং ০৬:০০ মিনিটে রাত্রকালীন আইন ক্লাশের মাধ্যমে সমাপ্ত হয় প্রশিক্ষণ কর্মসূচীর। এসময় আরো উপস্থিত ছিলেন জনাব মোঃ আবু রাসেল ,অতিরিক্ত পুলিশ সুপার, সদর সার্কেল, কুষ্টিয়া, জনাব মোঃ হাফিজুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার, ইন-সার্ভিস ট্রেনিং সেন্টার, কুষ্টিয়া, কুষ্টিয়া জনাব মোঃ হাফিজুর রহমান (আরওআই), রির্জাভ অফিস, কুষ্টিয়া, আরআই কুষ্টিয়াসহ ইন্সপেক্টর পদমর্যাদার প্রশিক্ষক এবং নায়েক ও কনস্টেবল পদমর্যাদার প্রশিক্ষণার্থীবৃন্দ।

সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ দৈনিক মানবাধিকার সংবাদ
Theme Customized By Shakil IT Park