1. admin@dailyhumanrightsnews24.com : admin :
সোমবার, ২০ মে ২০২৪, ০৬:০৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
রাজশাহী আরএমপিতে পুলিশ চেকপোস্টে দুই পুলিশকে মারধর করেছে একজন আটক ড. সৈয়দ জামিল আহমেদ এর সাথে বিনয়বাঁশী শিল্পীগোষ্ঠীর সৌজন্য সাক্ষাৎ জগন্নাথপুরে রাতের আধাঁরে ৩ টি ট্রান্সফরমার চুরি গোপালগঞ্জের হরিদাসপুর বাস মোটরসাইকেল সংঘর্ষে নিহত- এক গুরুত্বর আহত দুই। লোহাগড়ায় নির্বাচনী আচরণবিধি লঙ্ঘনের দায়ে ৪ জন প্রার্থী কে ভ্রাম্যমান আদালতে ৫০ হাজার টাকা জরিমানা। রাজশাহীতে কেন্দ্রীয় শহীদ মিনারের নির্মাণ কাজ শুরু মূহুর্তে জমে উঠেছে বারহাট্টার দুই চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী লড়াই শান্তিগঞ্জে ইংরেজি প্রতিযোগিতা অনুষ্ঠান-২০২৪ অনুষ্ঠিত গোপালগঞ্জের কোটালীপাড়ায় নবাগত ইউএনও শাহীনুর আক্তারের যোগদান। নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন,প্রার্থীর প্রচারণায় শিক্ষক

পেকুয়ায় গলায় ফাঁস লাগিয়ে কিশোরীর আত্ম*হত্যা

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১ জুন, ২০২৩
  • ১৪৯ বার পঠিত

স্টাফ রিপোর্টারঃ 

কক্সবাজারের পেকুয়ায় গলায় ফাঁস দিয়ে ফরিদা বেগম (৬০) নামের এক বৃদ্ধা ও মো.ইরফান (১৮) নামের এক যুবক আত্মহত্যা করেছে। ২৪ ঘন্টার ব্যবধানে তারা পৃথক এলাকায় মৃত্যুবরণ করেন।

বৃহস্পতিবার (১ জুন) সকাল ১১টার দিকে উপজেলার মগনামা ইউনিয়নের পশ্চিম বাজারপাড়া এলাকা থেকে ফরিদা বেগম ও গেল বুধবার দুপুর আড়াইটার দিকে টইটং ইউনিয়নের গুদিকাটা আলিম্মার ঝিরি এলাকা থেকে ইরফানের পৃথক মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ।

নিহত ফরিদা বেগম পশ্চিমবাজার পাড়া এলাকার নুরুল ইসলামের স্ত্রী ও ইরফান গুদিকাটা এলাকার ইউসুফ নুরের ছেলে।

ফরিদা বেগমের ছেলে আব্দু শুক্কুর জানায়,মায়ের সাথে তার স্ত্রীর সামান্য ঝগড়া হয়। এর জেরে সকালে তারা মা বাবা থেকে তারা আলাদা সংসার শুরু করে। হয়তো মা সেই অভিমান করে কোন এক সময় ঘরের তীরের সাথে থাকা লোহার রডের সাথে রশি পেঁচিয়ে আত্মহত্যা করে।

অপরদিকে একই কায়দায় আত্নহত্যা করে ইরফান। তার মা কহিনুর আক্তার বলেন, ইরফান ও তার ছোট বোনকে বাড়িতে রেখে কুতুবদিয়ায় গিয়েছিলেন তিনি। ইরফান একজন মানসিক ভারসাম্যহীন রোগী। কোন এক সময় প্রায় একই কায়দায় গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে সে।

এদিকে পেকুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ওমর হায়দার বলেন, দুই জনের মরদেহ উদ্ধার করা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালের মর্গে পাঠানো হবে।

সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ দৈনিক মানবাধিকার সংবাদ
Theme Customized By Shakil IT Park