1. admin@dailyhumanrightsnews24.com : admin :
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১১:১১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
জগন্নাথপুরে লাখ টাকার মাদকদ্রব্য সহ হিজড়া গ্রেপ্তার গোপালগঞ্জে সময় টিভির ১৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত। বোরহানউদ্দিনে পুকুরে ডুবে শিশুর মৃত্যু শ্বশুর বাড়িতে জামাইয়ের গলায় দড়ির ফাঁসি জগন্নাথপুরে মারামারি মামলার ৭ আসামী গ্রেপ্তার উপজেলা নির্বাচনের বাতাস বইছে পঞ্চগড় জেলা জুড়ে উপজেলা নির্বাচন ঘিরে ব্যাপক জনসমর্থন নিয়ে এগিয়ে নুরুল হুদা জগৎপুর আশ্রমের ১২৫ তম প্রতিষ্ঠাবার্ষিকীতে বিনয়বাঁশী শিল্পীগোষ্ঠীর ঢোলবাদন জগন্নাথপুরে সোনালী ফসল বোরোধান কাটা শুরু , কৃষক- কৃষাণীর মূখে হাসি গোপালগঞ্জ সদর উপজেলা চেয়ারম্যান প্রার্থী শহীদ মুক্তিযোদ্ধা পরিবারে সন্তান রফিকুল ইসলাম ( মিটু )।

বাজেটকে স্বাগত জানিয়ে রাজধানীতে আ.লীগের আনন্দ মিছিল

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১ জুন, ২০২৩
  • ৮২ বার পঠিত

স্টাফ রিপোর্টার :

প্রস্তাবিত বাজেটকে স্বাগত জানিয়ে মিছিল ও আনন্দ শোভাযাত্রা করেছে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ, কৃষক লীগ, তাঁতী লীগ, মৎসজীবী লীগ ও ছাত্রলীগ। এদিন বিকেলে ঢাকা মহানগর উত্তর-দক্ষিণের প্রতিটি থানা-ওয়ার্ডে আনন্দ মিছিল ও শুভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১ জুন) বিকেলে ২৩ বঙ্গবন্ধু অ্যাভিনিউ দলের প্রধান কার্যালয়ের সামনে এ মিছিল ও শুভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে। এতে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবু আহমেদ মন্নাফী, সহ-সভাপতি হেদায়েতুল ইসলাম স্বপন, সাধারণ সম্পাদক মো. হুমায়ুন কবির, যুগ্ম সাধারণ সম্পাদক মহিউদ্দিন মহি, সাংগঠনিক সম্পাদক গোলাম আশরাফ তালুকদার ও গোলাম সারোয়ার কবির, প্রচার ও প্রকাশনা সম্পাদক চৌধুরী সাইফুন্নবী সাগরসহ মহানগরের নেতারা উপস্থিত ছিলেন। এসময় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে গণমুখী বাজেট দেওয়ায় কৃতজ্ঞতা ও অভিনন্দন জানান বক্তারা।

একইদিন বিকেলে বাজেটকে স্বাগত জানিয়ে ২৩ বঙ্গবন্ধু অ্যাভিনিউ দলের প্রধান কার্যালয়ের সামনে আনন্দ শোভাযাত্রা করেছে আওয়ামী লীগের সহযোগী সংগঠন কৃষক লীগ। এতে কৃষক লীগের সভাপতি কৃষিবিদ সমীর চন্দ ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট উম্মে কুলসুম স্মৃতিসহ সংগঠনের কেন্দ্রীয় ও মহানগর নেতারা অংশ নেন।

এদিকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারের টানা ১৫তম বাজেট পেশ উপলক্ষ্যে রাজধানীতে আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ করেছে আওয়ামী মৎসজীবী লীগ। এতে নেতৃত্ব দিয়েছেন আওয়ামী মৎসজীবী লীগের সভাপতি সাইদুর রহমান সাঈদ ও সাধারণ সম্পাদক শেখ আজগর নষ্কর, কার্যকরী সভাপতি সাইফুল আলম মানিক, সহ-সভাপতি মোহাম্মদ আলম, প্রচার ও প্রকাশনা সম্পাদক কাজী শফিউল আলম শফিকসহ কেন্দ্রীয় ও মহানগর নেতারা আনন্দ মিছিলে অংশ নেন। পরে গুলিস্তান কেন্দ্রীয় কার্যালয়ের সামনে থেকে মিছিল বের হয়ে আশপাশের সড়ক প্রদক্ষিণ শেষে ফের সেখানেই শেষ হয়।

প্রস্তাবিত বাজেটকে স্বাগত জানিয়ে আনন্দ মিছিল করেছে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগ। এতে সংগঠনের ভারপ্রাপ্ত সভাপতি গাজী মেজবাউল হোসেন সাচ্চু ও সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু নেতৃত্ব দেন। এছাড়াও বাজেটকে স্বাগত জানিয়ে আনন্দ শুভাযাত্রা করেছে ঢাকা মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগের সভাপতি কামরুল হাসন রিপন।

এছাড়া আনন্দ মিছিল করেছে আওয়ামী লীগের ভ্রাতৃপ্রতীম সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ। এতে অংশ নেন সংগঠনের সভাপতি মো. সাদ্দাম হোসেন ও সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনানসহ কেন্দ্রীয় ও মহানগর নেতারা। আনন্দ মিছিলটি বিকেল ৪টা ৪৫ মিনিটে ঢাকা বিশ্ববিদ্যালয়ের মধুর ক্যান্টিন থেকে রাজু ভাস্কর্যের সামনে গিয়ে শেষ হয়। পরে একটি সমাবেশে বক্তব্যে রাখের ছাত্রলীগের নেতারা।

সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ দৈনিক মানবাধিকার সংবাদ
Theme Customized By Shakil IT Park