1. admin@dailyhumanrightsnews24.com : admin :
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১০:৫১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
জগন্নাথপুরে লাখ টাকার মাদকদ্রব্য সহ হিজড়া গ্রেপ্তার গোপালগঞ্জে সময় টিভির ১৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত। বোরহানউদ্দিনে পুকুরে ডুবে শিশুর মৃত্যু শ্বশুর বাড়িতে জামাইয়ের গলায় দড়ির ফাঁসি জগন্নাথপুরে মারামারি মামলার ৭ আসামী গ্রেপ্তার উপজেলা নির্বাচনের বাতাস বইছে পঞ্চগড় জেলা জুড়ে উপজেলা নির্বাচন ঘিরে ব্যাপক জনসমর্থন নিয়ে এগিয়ে নুরুল হুদা জগৎপুর আশ্রমের ১২৫ তম প্রতিষ্ঠাবার্ষিকীতে বিনয়বাঁশী শিল্পীগোষ্ঠীর ঢোলবাদন জগন্নাথপুরে সোনালী ফসল বোরোধান কাটা শুরু , কৃষক- কৃষাণীর মূখে হাসি গোপালগঞ্জ সদর উপজেলা চেয়ারম্যান প্রার্থী শহীদ মুক্তিযোদ্ধা পরিবারে সন্তান রফিকুল ইসলাম ( মিটু )।

শান্তিগঞ্জে প্রতিপক্ষকে ফাঁসাতে গিয়ে ১ জন গ্রেপ্তার

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১ জুন, ২০২৩
  • ৪৪৮ বার পঠিত

 

 

স্টাফ রিপোর্টারঃ

শান্তিগঞ্জের পল্লীতে প্রতিপক্ষ জামালকে অস্ত্র দিয়ে ফাঁসাতে গিয়ে নিজেই ফেঁসে গেছে তেরাই।
পুলিশ সুত্রে জানাযায়, সুনামগঞ্জের শান্তিগঞ্জ উপজেলসধীন ৫নং দরগাপাশা ইউনিয়নের অন্তর্গত ইশাখপুর গ্রামে আধিপত্য বিস্তার এবং ভূমি সংক্রান্ত বিরোধ নিয়ে লন্ডন প্রবাসী আব্দুল বাহার গোষ্টি এবং জুনু মিয়া গোষ্টির মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। সম্প্রতি বাড়ীর সীমানা নিয়ে আব্দুল বাহারের সহিত জুনু মিয়া গোষ্টির আব্দুল খালিক মিয়ার বিরোধ সৃষ্টি হলে তা সমাধানের লক্ষে আগামী ২ রা জুন রোজ শুক্রবার স্থানীয় মুরব্বিদের মাধ্যমে আপোষ মিমাংসার জন্য সময় নির্ধারণ করা হয়।এবং শান্তিগঞ্জ থানা পুলিশ কর্তৃক পরিস্থিতি পর্যবেক্ষণে রাখা অবস্থায় গত ৩১ শে মে দিবাগত রাতে থানা পুলিশ সংবাদ পায় যে, ইশাখপুর এলাকার জুনু মিয়া গোষ্টির বুরহান উদ্দিন ওরফে তেরাই মিয়া তার বসতবাড়ীতে আব্দুল বাহার গোষ্টির জামাল উদ্দিনকে অস্ত্রসহ আটক করে রেখেছে। উক্ত সংবাদের প্রেক্ষিতে শান্তিগঞ্জ থানার অফিসার ইনচার্জ খালেদ চৌধুরীর নির্দেশনায় ৩১ শে মে রাত প্রায় ১ টা ৩০ মিনিটের সময় এসআই অনুপম দেবনাথ ও এসআই মোহাম্মদ শফিউল ইসলাম সঙ্গীয় ফোর্সসহ তেরাই মিয়ার বসত বাড়ীতে উপস্থিত হয়ে তেরাই মিয়ার উপস্থাপন মতে ১টি দেশীয় তৈরী পাইপগান, ১টি SAMSUNG GALAXY-J4+ মডেলের মোবাইলফোন সাক্ষীদের উপস্থিতিতে জব্দ তালিকামূলে জব্দ করেন এবং বেঁধে রাখা জামাল উদ্দিনকে উদ্ধার করে থানা হেফাজতে নেন।
ঘটনাস্থলের অস্ত্রটি সম্পর্কে থানা পুলিশ বুরহান উদ্দিন ওরফে তেরাই মিয়াকে জিজ্ঞাসাবাদে জামাল উদ্দিন অস্ত্রটি নিয়ে এসেছে বলে তেরাই মিয়ার অভিযোগ সম্পর্কে যথেষ্ট সন্দেহের সৃষ্টি হয় পুলিশের। বুরহান উদ্দিন ওরফে তেরাই মিয়াকে থানায় নিয়ে এসে ব্যাপক জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে সে স্বীকার করে যে, পূর্ব বিরোধের কারণে জামাল উদ্দিনকে অস্ত্র মামলায় ফাঁসানোর জন্য এই ঘটনা ঘটিয়েছে। জমিজমা সংক্রান্ত পূর্ব বিরোধের জেরধরে পরিকল্পিতভাবে প্রতিপক্ষকে অস্ত্র মামলায় ফাঁসানোর চেষ্টা করাসহ আগে থেকেই দেশীয় তৈরী পাইপগান নিজ হেফাজতে রাখায় আসামি বুরহান উদ্দিন ওরফে তেরাই মিয়াসহ অজ্ঞাতনামা ৩/৪ জনের বিরুদ্ধে শান্তিগঞ্জ থানায় অস্ত্র আইনে একটি নিয়মিত মামলা রুজু করা হয়েছে। গ্রেফতারকৃত আসামিকে পুলিশ স্কটের মাধ্যমে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে এবং অজ্ঞাতনামা আসামিদের সনাক্ত করাসহ গ্রেফতারের অভিযান অব্যাহত আছে বলে জেলা পুলিশের ওয়েব সাইটের মিডিয়াসেল থেকে জানা গেছে।

সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ দৈনিক মানবাধিকার সংবাদ
Theme Customized By Shakil IT Park