1. admin@dailyhumanrightsnews24.com : admin :
সোমবার, ২০ মে ২০২৪, ০৫:৫৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
রাজশাহী আরএমপিতে পুলিশ চেকপোস্টে দুই পুলিশকে মারধর করেছে একজন আটক ড. সৈয়দ জামিল আহমেদ এর সাথে বিনয়বাঁশী শিল্পীগোষ্ঠীর সৌজন্য সাক্ষাৎ জগন্নাথপুরে রাতের আধাঁরে ৩ টি ট্রান্সফরমার চুরি গোপালগঞ্জের হরিদাসপুর বাস মোটরসাইকেল সংঘর্ষে নিহত- এক গুরুত্বর আহত দুই। লোহাগড়ায় নির্বাচনী আচরণবিধি লঙ্ঘনের দায়ে ৪ জন প্রার্থী কে ভ্রাম্যমান আদালতে ৫০ হাজার টাকা জরিমানা। রাজশাহীতে কেন্দ্রীয় শহীদ মিনারের নির্মাণ কাজ শুরু মূহুর্তে জমে উঠেছে বারহাট্টার দুই চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী লড়াই শান্তিগঞ্জে ইংরেজি প্রতিযোগিতা অনুষ্ঠান-২০২৪ অনুষ্ঠিত গোপালগঞ্জের কোটালীপাড়ায় নবাগত ইউএনও শাহীনুর আক্তারের যোগদান। নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন,প্রার্থীর প্রচারণায় শিক্ষক

জগন্নাথপুরে স্বেচ্ছাসেবক দলের কর্মী সভা অনুষ্ঠিত

  • আপডেট সময় : শনিবার, ৩ জুন, ২০২৩
  • ৫০০ বার পঠিত

 

হুমায়ূন কবীর ফরীদি, স্টাফ রিপোর্টারঃ

 

জগন্নাথপুরে রানীগঞ্জ ইউনিয়ন শাখা স্বেচ্ছাসেবক দলের কমিটি গঠন এর লক্ষে কর্মী সভা অনুষ্ঠিত হয়েছে।
সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার ৬ নং ইউনিয়ন শাখা বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের কমিটি গঠন করার লক্ষে অত্র ইউনিয়ন শাখা স্বেচ্ছাসেবক দলের আয়োজনে ২ রা জুন রোজ শুক্রবার বিকাল ৪ ঘটিকার সময় স্থানীয় রানীগঞ্জ বাজারে জগন্নাথপুর উপজেলা শাখা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক হাজী মোঃ হারুন রশীদ এর সভাপতিত্বে ও ১ম যুগ্ম আহবায়ক মোঃ জয়নুর আহমদ এর পরিচালনায় কর্মী সভা অনুষ্ঠিত হয়েছে।
উক্ত সভায় যুক্তরাজ্য থেকে ভার্চ্যুয়ালে সংযুক্ত হয়ে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জগন্নাথপুর উপজেলা শাখা বিএনপির সাধারন সম্পাদক মোঃ কবির আহমদ ।
অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, জগন্নাথপুর উপজেলা সেচ্ছাসেবক দলের যুগ্ন আহবায়ক মিজানুর রহমান মিজান, মো: নেওয়াজ মিয়া, হেলিম উদ্দিন , রুসেল আহমেদ, সদস্য : সাইফুল ইসলাম জাবেদ,জাবেল মিয়া,
আশরাফুল হক, শামীম আহমেদ,
উপজেলা সেচ্ছাসেবক দলের নেতা,শ্যামল আহমেদ টিপু,মিজান কোরেশি, ইউসুফ মিয়া লালন,সাবুল আহমেদ,জাকারিয়া খান,সুমন আহমেদ,জুয়েল আহমদ,ফয়সল আহমদ,
পৌর সেচ্ছাসেবক দলের যুগ্ন আহবায়ক কামাল হোসেন ও মুহিবুর রহমান,রানীগঞ্জ সেচ্ছাসেবক দলের নেতা : নূর আলী,মো: উজ্জ্বল,শাহ আলম, আবু জাহেদ,মুহিবুর রহমান, জাবেদ আলী,জাবারুল ইসলাম, শামসুল হক,মো: রাজ্জাক,রংগাই মিয়া,শান্তূস রবী দাশ,মো: মারুফ আহমদ,মনির হোসেন,নাইম ইসলাম,জাহিদুল ইসলাম, ইমন আহমদ,সাইফুল ইসলাম, আলী হোসেন, রুহুল আমীন , সামসুল ইসলাম, নাজমুল ইসলাম, জয়নাল ইসলাম ও রাহীম মিয়া প্রমূখ।
এসময় দলীয় নেতাকর্মী বৃন্দ উপস্থিত ছিলেন।
সভার শুরুতে পবিত্র কোরান থেকে তিলওয়াত করেন,জাবেদ আহমদ।
প্রধান অতিথির বক্তব্যে মোঃ কবির আহমদ বলেন, দেশের গণতন্ত্র উদ্ধারের জন্য আমরা একটি তত্তাবধায়ক সরকারের অধীনে অংশগ্রহণমূলক ও সুষ্ঠু নির্বাচন চাই, যে নির্বাচনের মধ্য দিয়ে এ দেশের জনগণের গনতান্ত্রিক মুক্তি আসবে। জনগন ব্যালটের ভোটাধিকার ফিরে পাবে। জনগণের নিরাপত্তা প্রসঙ্গে তিনি বলেন, আজ দেশ গণতন্ত্রহীন,এ দেশে সাধারণ মানুষের কোন নিরাপত্তা নেই।বাক স্বাধীনতা নেই।
বিএনপির নেতাকর্মীদের ওপর নির্যাতনের অভিযোগ করে তিনি বলেন বাংলাদেশের গণতন্ত্র পুনরুদ্ধারে স্বেচ্ছাসেবক দলের গুরুত্বপূর্ণ ভূমিকার কারণে আজকে তাদের ওপর এত অত্যাচার ও নির্যাতন ঘুম খুন করা হচ্ছে। তাই গনতন্ত্র পূর্ণ উদ্ধারে ও জনগণের আশ্রয় এবং ভরসাস্থল দেশ মাতা বেগম খালেদা জিয়াকে মুক্ত করতে সকলকে একযোগে ঐক্যবদ্ধ হয়ে রাজপথের আন্দোলনে থাকতে হবে। গনতন্ত্র ও দেশ মাতা বেগম খালেদা জিয়া মুক্ত হলেই দেশের মানুষের সর্বাঙ্গীণ অধিকার ফিরে আসবে।

সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ দৈনিক মানবাধিকার সংবাদ
Theme Customized By Shakil IT Park