1. admin@dailyhumanrightsnews24.com : admin :
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৯:৪৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
জগন্নাথপুরে লাখ টাকার মাদকদ্রব্য সহ হিজড়া গ্রেপ্তার গোপালগঞ্জে সময় টিভির ১৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত। বোরহানউদ্দিনে পুকুরে ডুবে শিশুর মৃত্যু শ্বশুর বাড়িতে জামাইয়ের গলায় দড়ির ফাঁসি জগন্নাথপুরে মারামারি মামলার ৭ আসামী গ্রেপ্তার উপজেলা নির্বাচনের বাতাস বইছে পঞ্চগড় জেলা জুড়ে উপজেলা নির্বাচন ঘিরে ব্যাপক জনসমর্থন নিয়ে এগিয়ে নুরুল হুদা জগৎপুর আশ্রমের ১২৫ তম প্রতিষ্ঠাবার্ষিকীতে বিনয়বাঁশী শিল্পীগোষ্ঠীর ঢোলবাদন জগন্নাথপুরে সোনালী ফসল বোরোধান কাটা শুরু , কৃষক- কৃষাণীর মূখে হাসি গোপালগঞ্জ সদর উপজেলা চেয়ারম্যান প্রার্থী শহীদ মুক্তিযোদ্ধা পরিবারে সন্তান রফিকুল ইসলাম ( মিটু )।

রাস্তার পিচ গলে যাওয়ায় বিপাকে যানবাহন!

  • আপডেট সময় : রবিবার, ৪ জুন, ২০২৩
  • ২৪৮ বার পঠিত

(দিনাজপুর) প্রতিনিধি:
প্রচন্ড তাপদাহে দিনাজপুরের মহাসড়কসহ বিভিন্ন পাকা রাস্তার পিচ গলে যাচ্ছে। চাকায় পিচ আটকে যাওয়ার কারণে যানবাহন চলছে ধীর গতিতে। রাস্তার পিচ গলে যাওয়ার সত্যতা নিশ্চিত করে সড়ক বিভাগ বলছে, প্রখর রোদ অব্যাহত থাকলে তারা রাস্তায় মোটা বালি ছিটিয়ে যানবাহন চলাচল স্বাভাবিক করার চেষ্টা করবেন।

জানা গেছে, প্রায় এক বছর আগে দিনাজপুর-গোবিন্দগঞ্জ আঞ্চলিক মহাসড়ক নির্মাণ করে সড়ক ও জনপথ বিভাগ। প্রখর রোদ ও প্রচন্ড গরমে রাস্তার অনেক জায়গায় পিচ গলে যাচ্ছে। এতে করে এই সড়ক দিয়ে চলাচলকারী যানবাহনের চাকায় পিচ আটকে যাওয়ায় চালকরা ধীর গতিতে যানবাহন চালাচ্ছেন।

রবিবার দুপুরে দিনাজপুর থেকে ছেড়ে আসা ‘সোহাগী এন্টারপ্রাইজ’ বাসের চালক জাহাঙ্গীর আলম জানান, দিনাজপুর থেকে বিরামপুর ৫৬ কিলোমিটার রাস্তার বেশির ভাগ অংশের পিচ গলে গেছে। এ কারণে চাকায় পিচ আটকে যাচ্ছে। ফলে তিনি ধীর গতিতে বাস চালিয়ে বিরামপুর পর্যন্ত এসেছেন।

জেলা সড়ক ও জনপথ অধিদপ্তরের উপ-সহকারী প্রকৌশলী আনফ সরকার জানান, প্রখর রোদ ও প্রচন্ড গরমে রাস্তার বিভিন্ন  স্থানে পিচ গলে যাচ্ছে। এটি একটি প্রাকৃতিক দুর্যোগ। আরো ২/৩ নি এই তাপমাত্রা অব্যাহত থাকলে গলিত স্থানে মোটা বালু ছিটিয়ে যানবাহন চলাচল স্বাভাবিক রাখার উদ্যোগ নেওয়া হবে।

এদিকে দিনাজপুর আঞ্চলিক আবহাওয়া অফিস সূত্রে জানা গেছে,দিনাজপুরে ৪০.০ ডিগ্রি সেলসিয়াস তাপমাত্রা রেকর্ড করা হয়।

প্রচন্ড তাবদাহে রাস্তার পিচ গলা ঠেকাতে মহাসড়কসহ বিভিন্ন রাস্তায় পানি ছিটিয়ে রাস্তা ঠান্ডা করার চেষ্টা চলছে।#

সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ দৈনিক মানবাধিকার সংবাদ
Theme Customized By Shakil IT Park