1. admin@dailyhumanrightsnews24.com : admin :
সোমবার, ২০ মে ২০২৪, ০৬:০৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
রাজশাহী আরএমপিতে পুলিশ চেকপোস্টে দুই পুলিশকে মারধর করেছে একজন আটক ড. সৈয়দ জামিল আহমেদ এর সাথে বিনয়বাঁশী শিল্পীগোষ্ঠীর সৌজন্য সাক্ষাৎ জগন্নাথপুরে রাতের আধাঁরে ৩ টি ট্রান্সফরমার চুরি গোপালগঞ্জের হরিদাসপুর বাস মোটরসাইকেল সংঘর্ষে নিহত- এক গুরুত্বর আহত দুই। লোহাগড়ায় নির্বাচনী আচরণবিধি লঙ্ঘনের দায়ে ৪ জন প্রার্থী কে ভ্রাম্যমান আদালতে ৫০ হাজার টাকা জরিমানা। রাজশাহীতে কেন্দ্রীয় শহীদ মিনারের নির্মাণ কাজ শুরু মূহুর্তে জমে উঠেছে বারহাট্টার দুই চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী লড়াই শান্তিগঞ্জে ইংরেজি প্রতিযোগিতা অনুষ্ঠান-২০২৪ অনুষ্ঠিত গোপালগঞ্জের কোটালীপাড়ায় নবাগত ইউএনও শাহীনুর আক্তারের যোগদান। নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন,প্রার্থীর প্রচারণায় শিক্ষক

কেন্দুয়া থানার সফল অভিযানে হত্যা মামলার প্রধান আসামী গ্রেফতার ও কোর্টে প্রেরণ

  • আপডেট সময় : সোমবার, ৫ জুন, ২০২৩
  • ২১১ বার পঠিত
কেন্দুয়া থানার সফল অভিযানে হত্যা মামলার প্রধান আসামী গ্রেফতার ও কোর্টে প্রের
স্টাফ রিপোর্টার: নেত্রকোণার কেন্দুয়া উপজেলার সুবেল ওরফে সোহেল মিয়া হত্যা মামলার পলাতক প্রধান আসামী মো. কামাল মিয়া (২৪) ও ৩নং আসামী আলী হোসেন (২২) কে গ্রেফতার করে সোমবার (৫ জুন) নেত্রকোণা কোর্টে প্রেরণ করেছে কেন্দুয়া থানা পুলিশ।
সোমবার (৫ জুন) দুপুরে নেত্রকোণার কেন্দুয়া থানার দক্ষ অফিসার ইনচার্জ মো. আলী হোসেন পিপিএম  এ তথ্য জানিয়েছেন।
ওসি আলী হোসেন আরো জানান, গোপন সংবাদের ভিত্তিতে ও তথ্য প্রযুক্তির সহায়তায়, কেন্দুয়া থানার এস আই তাপস বণিকের নেতৃত্বে এল আই সি শাখা- নেত্রকোণা জেলা এবং চট্টগ্রামের আনোয়ারা থানার সহযোগিতায় সুবেল ওরফে সোহেল মিয়া হত্যা মামলার ১ ও ৩ নম্বর আসামীদের চট্টগ্রামের আনোয়ারা থানা এলাকা হইতে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃতরা হলো, উপজেলার নোয়াদিয়া (গন্ডবপুর) গ্রামের মৃত আমান মিয়ার ছেলে।
জানা যায়, নোয়াদিয়া (গন্ডবপুর) গ্রামের সোহেল মিয়ার বড় ভাই আনিস মিয়ার সঙ্গে একই গ্রামের মৃত আমান মিয়ার ছেলে আলী হোসেন ও কামাল মিয়ার বিরোধ চলে আসছিল। এরই জের ধরে গত সোমবার (২০ মার্চ) সন্ধ্যা ৭ টার দিকে বালিজুড়া বাজারে মানিক মিয়ার দোকানে কেরাম বোর্ড খেলা নিয়ে দুপক্ষের মধ্যে বাকবিতণ্ডা হয় শুরু হয়। একপর্যায়ে মামলার প্রধান আসামী মো. কামাল মিয়া ও অন্যান্য আসামীগণ মৃত সুবেল ওরফে সোহেল মিয়ার বাড়ির উঠোনে চলে আসে। মারামারির এক পর্যায়ে মামলার প্রধান আসামী মো. কামাল মিয়ার কুড়ালের আঘাতে সুবেল ওরফে সোহেল মিয়া গুরুতর আহত হলে প্রথমে তাকে কেন্দুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে অবস্থা আশঙ্কাজনক হওয়ায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান কর্তব্যরত চিকিৎসকরা। অবস্থার আরো অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল থেকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে মঙ্গলবার (২১ মার্চ) চিকিৎসকরা সুবেল ওরফে সোহেল মিয়াকে মৃত ঘোষণা করেন।
এই ন্যাক্কারজনক ঘটনায় মৃত সুবেল ওরফে সোহেল মিয়ার ভাই বাদী হয়ে গত ২৪ মার্চ কেন্দুয়া থানায় একটি হত্যা মামলা দায়ের করেন মামলা নং-২০।
সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ দৈনিক মানবাধিকার সংবাদ
Theme Customized By Shakil IT Park