1. admin@dailyhumanrightsnews24.com : admin :
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৬:৪৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
নড়াইলে পূর্বশত্রুতার জেরে নিলয় কে হত্যা,প্রধান আসামি সাকিল গ্রেফতার। জিলহজ্জ মাসের ফজিলত ও ইবাদত: গোপালগঞ্জের কাঠিতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে হামলা,ঘের বাড়ি লুটপাট আহত- ৫ জগন্নাথপুরে ভিজিডি’র চাল বিতরণ সম্পন্ন ভোটের সরঞ্জাম বিতরণ সম্পন্ন, অপেক্ষা শুধু ভোট রাজশাহী আরএমপিতে পুলিশ চেকপোস্টে দুই পুলিশকে মারধর করেছে একজন আটক ড. সৈয়দ জামিল আহমেদ এর সাথে বিনয়বাঁশী শিল্পীগোষ্ঠীর সৌজন্য সাক্ষাৎ জগন্নাথপুরে রাতের আধাঁরে ৩ টি ট্রান্সফরমার চুরি গোপালগঞ্জের হরিদাসপুর বাস মোটরসাইকেল সংঘর্ষে নিহত- এক গুরুত্বর আহত দুই। লোহাগড়ায় নির্বাচনী আচরণবিধি লঙ্ঘনের দায়ে ৪ জন প্রার্থী কে ভ্রাম্যমান আদালতে ৫০ হাজার টাকা জরিমানা।

জগন্নাথপুরে ভ্যাপসা গরম ও বিদ্যুৎ এর লোডশেডিং, জনগণের ভোগান্তি

  • আপডেট সময় : সোমবার, ৫ জুন, ২০২৩
  • ১২২ বার পঠিত

 

 

হুমায়ূন কবীর ফরীদি,স্টাফ রিপোর্টারঃ

 

জগন্নাথপুরে ভ্যাপসা গরমে জনজীবন অতিষ্ঠ হয়ে পড়েছে পাশা-পাশি মরার উপর খাড়ার গা হয়ে দেখা দিয়েছে বিদ্যুৎ এর ঘনঘন লোডশেডিং। যারফলে অত্রাঞ্চলের জনগণ চরম ভোগান্তির মধ্য দিয়ে দিনাতিপাত করছেন।
বিগত ৩ রা জুন থেকে সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলায় প্রচন্ড তাপদাহ চলছে। ৩৬ থেকে ৩৭ ডিগ্রির নীচে তাপমাত্রা নামছেই না। এই প্রচন্ড তাপদাহ থেকে কিছুটা হলেও স্বস্তি পেতে ঘর ছেড়ে জনসাধারণ পরিবারজন নিয়ে খোলা জায়গায় গাছ-গাছালির নীচে বসে প্রশান্তি খোজচ্ছেন। অনেকে পুকুরের জ্বলে আর টিউবওয়েল এর পানিতে গা ভেজাচ্ছেন। শ্রমজীবীদের কাজে ব্যাঘাততো ঘটছেই। প্রচন্ড তাপদাহে শান্তি নেই ঘরে বাইরে। কেননা মরার উপর খাড়ার গা হয়ে দেখা দিয়েছে বিদ্যুৎ এর ঘন-ঘন লোডশেডিং। আকাশে বিজলী চমকানোর মতো উপজেলার সর্বত্র বিদ্যুৎ এই আছে এই নেই। ঘন্টার পর ঘন্টা লোডশেডিংয়ের পর গুনাক্ষরে ২০/২৫ মিনিট বিদ্যুৎ পাওয়া যাচ্ছে। যার ফলে অত্রাঞ্চলের অফিস পাড়ায় কর্মযজ্ঞ বিঘ্নিত হওয়ার পাশা-পাশি শিক্ষাঙ্গন গুলোতে ও স্কুল -কলেজ ও মাদ্রাসাগামী শিক্ষার্থীদের শিক্ষাক্রম ব্যাহত হচ্ছে। তাপদাহ যেমন-তেমন ২৪ ঘন্টার মধ্যে গড়ে ২০ ঘন্টাই বিদ্যুৎ না থাকায় উপজেলাবাসী চরম ভোগান্তিতে পড়েছেন । এছাড়াও বিদ্যুৎ এর লোডশেডিং এর ফলে ফ্রিজে রাখা মাছ- মাংস নষ্ট হতে চলেছে। বিদায় প্রচন্ড তাপদাহ থেকে মুক্তি পেতে বিদ্যুৎ এর লোডশেডিং বন্ধে প্রয়োজনী ব্যবস্থা গ্রহণ করার জন্য মাননীয় প্রধানমন্ত্রী প্রতি আকুল আবেদন জানিয়েছেন জগন্নাথপুরবাসী।

সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ দৈনিক মানবাধিকার সংবাদ
Theme Customized By Shakil IT Park