1. admin@dailyhumanrightsnews24.com : admin :
বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ১২:৩১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
শমশেরনগর হাসপাতালে যুক্ত হলেন ইংল্যান্ড প্রবাসী তিন সফল নারী শমশেরনগর হাসপাতালে যুক্ত হলেন ইংল্যান্ড প্রবাসী তিন সফল নারী নেত্রকোনার ৩ উপজেলাতেই নতুনরা নির্বাচিত রানীগঞ্জ -হলিকোনা সড়কের করুন দশা, জনগণের ভোগান্তি জগন্নাথপুরে প্রভাষক মাওলানা মোঃ তরিকুল ইসলাম এর যুক্তরাজ্য গমন উপলক্ষে বিদায়ী সংবর্ধনা জমে উঠেছে লংগদু উপজেলা পরিষদ নির্বাচন, প্রচারনায় ব্যস্ত প্রার্থীরা নড়াইলে পূর্বশত্রুতার জেরে নিলয় কে হত্যা,প্রধান আসামি সাকিল গ্রেফতার। জিলহজ্জ মাসের ফজিলত ও ইবাদত: গোপালগঞ্জের কাঠিতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে হামলা,ঘের বাড়ি লুটপাট আহত- ৫ জগন্নাথপুরে ভিজিডি’র চাল বিতরণ সম্পন্ন

জগন্নাথপুরে মোটরসাইকেল দুর্ঘটনায় শিশু নিহত

  • আপডেট সময় : সোমবার, ৫ জুন, ২০২৩
  • ১৯৫ বার পঠিত

 

হুমায়ূন কবীর ফরীদি, স্টাফ রিপোর্টারঃ

জগন্নাথপুর -পাগলা সড়কে দ্রুতগামী মোটরসাইকেল এর ধাক্কায় ৭ বছর বয়সী ১ শিশু নিহত হয়েছে। মোটরসাইকেল আরোহী দুইজন থানা হেফাজতে রয়েছে।
স্থানীয় ও পুলিশ সুত্রে জানাযায়, সুনামগঞ্জের জগন্নাথপুর পৌর এলাকার ইসলামপুর আলাখনার পাড় এলাকার বাসিন্দা বর্তমানে পৌর এলাকার উত্তর ইকড়ছই গ্রাম নিবাসী মোঃ হারুন মিয়া’র সাত বছর বয়সী শিশু আরিয়ান ৫ ই জুন রোজ সোমবার সকাল ১০ ঘটিকার সময় বসত বাড়ী পার্শ্ববর্তী জগন্নাথপুর টু পাগলা সড়কের পাকা রাস্তার উপর আসে। এসময় জগন্নাথপুর থেকে সুনামগঞ্জগামী একটি মোটরসাইকেল পিছন দিক থেকে আরিয়ান(৭) কে স্বজোড়ে ধাক্কা দিলে সে রাস্তার পাশে ছিটকে পড়ে। এতে শিশু আরিয়ান এর মাথার পিছনে ও মূখের বাম পাশে গুরুতর আঘাত প্রাপ্ত হয়। তাৎক্ষণিক ভাবে দুর্ঘটনা কবলিত মোটরসাইকেল চালক,আরোহী ও ভিকটিম আরিয়ান এর পিতা হারুন মিয়া সহ আরো লোকজন মিলে আরিয়ান(৭) কে জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সকাল প্রায় ১০ টা ৪০ মিনিটের সময় জরুরী বিভাগে কর্তব্যরত চিকিৎসক শিশু আরিয়ান (৭)কে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে জগন্নাথপুর থানা পুলিশ ঘটনাস্থলে পরিদর্শন করেছে। এবং আরিয়ান এর মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে প্রেরন করেছে। এঘটনায় মোটরসাইকেল আরোহী জগন্নাথপুর উপজেলার বাঘময়না গ্রাম নিবাসী মোঃ গোলাপ মিয়ার ছেলে সজিব উদ্দীন(২৩) ও একই গ্রাম নিবাসী মোঃ আব্দুল হামিদ এর ছেলে সায়মন আহমদ(১৯)কে আটক করেছে থানা পুলিশ। এরিপোর্ট লেখা পর্যন্ত আটককৃতরা থানা হেফাজতে রয়েছে।
এবিষয়ের সত্যতা নিশ্চিত করে ঘটনাস্থল পরিদর্শনকারী জগন্নাথপুর থানার এসআই ওবায়দুল্লাহ বলেন, মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত শিশু আরিয়ান(৭) এর মরদেহ ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ জেলা সদর হাসপাতালে প্রেরন করা হয়েছে। এঘটনায় আটককৃত মোটরসাইকেল আরোহী দুইজন থানা হেফাজতে রয়েছে। এব্যাপারে আইনানুগ ব্যবস্থা গ্রহন প্রক্রিয়াধীন আছে।

সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ দৈনিক মানবাধিকার সংবাদ
Theme Customized By Shakil IT Park