1. admin@dailyhumanrightsnews24.com : admin :
সোমবার, ২০ মে ২০২৪, ০৫:১৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
রাজশাহী আরএমপিতে পুলিশ চেকপোস্টে দুই পুলিশকে মারধর করেছে একজন আটক ড. সৈয়দ জামিল আহমেদ এর সাথে বিনয়বাঁশী শিল্পীগোষ্ঠীর সৌজন্য সাক্ষাৎ জগন্নাথপুরে রাতের আধাঁরে ৩ টি ট্রান্সফরমার চুরি গোপালগঞ্জের হরিদাসপুর বাস মোটরসাইকেল সংঘর্ষে নিহত- এক গুরুত্বর আহত দুই। লোহাগড়ায় নির্বাচনী আচরণবিধি লঙ্ঘনের দায়ে ৪ জন প্রার্থী কে ভ্রাম্যমান আদালতে ৫০ হাজার টাকা জরিমানা। রাজশাহীতে কেন্দ্রীয় শহীদ মিনারের নির্মাণ কাজ শুরু মূহুর্তে জমে উঠেছে বারহাট্টার দুই চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী লড়াই শান্তিগঞ্জে ইংরেজি প্রতিযোগিতা অনুষ্ঠান-২০২৪ অনুষ্ঠিত গোপালগঞ্জের কোটালীপাড়ায় নবাগত ইউএনও শাহীনুর আক্তারের যোগদান। নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন,প্রার্থীর প্রচারণায় শিক্ষক

ব্রাহ্মণবাড়িযা প্রাইভেট হাসপাতালের চিকিৎসকের অবহেলায় মৃত্যুশয্যায় গৃহবধু।

  • আপডেট সময় : সোমবার, ৫ জুন, ২০২৩
  • ২৫৪ বার পঠিত
নিজস্ব প্রতিনিধি:
ব্রাহ্মণবাড়িয়ার নাছিরনগর উপজেলার নাসিনগর আধুনিক হাসপাতাল (প্রা) লি:নামে একটি    হাসপাতালের চিকিৎসক ডা:নবনীতা দাসের  বিরুদ্ধের তানিয়া আক্তার নাম এক সিজারের রোগীর রিরুদ্ধে ভুল চিকিৎসা ও দায়িত্ব অবহেলার  অভিযোগ পাওয়া গেছে।
জানা যায় ভুক্তভোগী মহিলা কোথাও এর বিচার না পেয়ে আদালতে ফৌজদারি মামলাও দায়ের করেছেন।
দায়েরকৃত মামলা ও ভুক্তভোগীর সূত্রে জানা যায় ,৪-৬-২০২২ ইং হাসপাতালের দালালচক্র ও আবাসিক চিকিৎসক ডা: নবনিতা তাকে প্রলুদ্ধ  করে তাদেরকে সিজার করিয়েছে।ভেতরে গজ রেখেই সেলাই করে দিয়েছে।ওই চিকিৎসক বিশেষজ্ঞ না হওয়া সত্ত্বেও  ভিজিটিং কার্ড ও প্যাডে নিজেকে বিশেষজ্ঞ পরিচয় দেয়।
ভুক্তভোগীর স্বামী ইউনুস মিয়া বলেন,চিকিৎসার মধ্যে বড় ধরনের গাফিলতি হয়েছে।তারা টাকার লোভে কাশাইয়ের ন্যায় আচরন করছে ।তাদের ভুল চিকিৎসা ও দায়িত্ব অবহেলার আমার স্ত্রী সাভার এনাম মেডিকেলে মৃতুশয্যায় আছে। পরবর্তীতে তাদের সাথে যোগাযোগ করা হলে বিভিন্ন ধরনের হুমকি ভয় ভীতি দেখায়।
হাসপাতাল কর্তৃপক্ষকের কাছে তাদের স্বাস্থ্য মন্ত্রণালয়ের সংশ্লিষ্ট লাইসেন্স ও পরিবেশ অধিদপ্তরের ছাড়পত্র সহ অন্যান্য অনুমোদনের বিষয়ে জানতে চাইলে তারা এ বিষয়ে কথা বলতে রাজি হয় নি।
এ ব্যাপারে ডা: নবনীতাকে যোগাযোগ করা হলেও তিনি এ বিষয়ে কথা বলতে রাজি হয়নি।
এদিকে ভুক্তভোগী মহিলা তার মামলার সঠিক বিচার ও তদন্ত এবং যত্রতত্র অনুমোদনবিহীন হাসপাতালের  বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার জন্য সরকারের কাছে দাবি জানিয়েছেন।
সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ দৈনিক মানবাধিকার সংবাদ
Theme Customized By Shakil IT Park