1. admin@dailyhumanrightsnews24.com : admin :
শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ০৬:৫২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
কলকলিয়ায় বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠন এর ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠিত ইবির নতুন ছাত্র উপদেষ্টা অধ্যাপক ড. বাকী বিল্লাহ বিকুল পঞ্চগড়ে ঘরে ঢুকে, প্রেমিকাকে গলা কেটে হত্যা শান্তিপূর্ণ পরিবেশে জগন্নাথপুরে ঈদুল ফিতরের জামাত অনুষ্ঠিত ইনায়াহ ওয়েলফেয়ার ট্রাস্টের পক্ষ থেকে হত-দরিদ্র ও বেদে জনগোষ্ঠীর মানুষের মধ্যে ইফতার বিতরণ ধর্মপাশা উপজেলা বাসিকে ঈদের অগ্রিম শুভেচ্ছা জানিয়েছেন চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ আবুল বাশার নারীর টানে বাড়ি ফেরা মানুষের ঢল নড়াইলের পল্লীতে ১ কিশোরীকে ধর্ষণ ও নির্যাতনের অভিযোগ বেসামরিক সেনা কর্মচারীর বিরুদ্ধে। ঈদের দিন সেমাই-চেনি খাবে এটা ভেবেই খুশি তারা গোপালগঞ্জে ঈদুল ফিতরের নামাজের প্রধান জামাত অনুষ্ঠিত হবে

পরকীয়ার জেরে স্ত্রীকে হত্যা, স্বামীসহ গ্রেপ্তার ৩

  • আপডেট সময় : বুধবার, ৭ জুন, ২০২৩
  • ১০৬ বার পঠিত

স্টাফ রিপোর্টারঃ 

গাজীপুরে পারিবারিক কলহ ও পরকীয়া সন্দেহের কারনে স্বামী কর্তৃক স্ত্রী হত্যার পরিকল্পনাকারী ও মূলহুতা স্বামী মিঠুন চন্দ্র ঘোষ ওরফে মৃদুল হাসানকে অভিযান চালিয়ে পাবনা থেকে গ্রেপ্তার করেছে র‍্যাব-১।

গ্রেফতারকৃত মিঠুন চন্দ্র ঘোষমৃদুল হাসান (২৭) গাজীপুর মহানগরের মারতা এলাকার নিতাই চন্দ্র ঘোষের ছেলে।

ভিকটিম রুবিনা আক্তার গাজীপুর নগরীর সদর থানার আদাবৈ সাইবোর্ড এলাকায় সালাম তালুকদারের মেয়ে। নিহত রুবিনা আক্তার জিএমপি সদর থানাধীন আদাবৈ এলাকায় রাজকন্যা বিউটি পার্লারের মালিক।

বুধবার (৭ জুন) সকালে গাজীপুর পোড়াবাড়ি র‍্যাব-১ এর কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে বিষয়টি নিশ্চিত করেন কোম্পানি কমান্ডার মেজর এ এস এম মাঈদুল ইসলাম।

তিনি জানান, এক বছর আগে ফেসবুকের মাধ্যমে রুবিনার সঙ্গে পরিচয় হয় মিঠুনের। পরে ধর্মান্তরিত হয়ে রুবিনাকে বিয়ে করে মিঠুন। বিবাহের শুরুতে সম্পর্ক ভালো থাকলেও পরবর্তীতে দাম্পত্য কলহ এবং একে অন্যকে পরকীয়া সন্দেহে উভয়ের মধ্যে সম্পর্কের অবনতি ঘটে এবং মিঠুন প্রায় সময় রুবিনাকে মারধর করে।

এ বিষয়ে রুবিনা থানায় অভিযোগ করলে মিঠুন আলাদা থাকতে শুরু করে। পরে প্রতিশোধ নিতে গত শনিবার (৪ মে) বিকেলে রুবিনার পার্লারে তার বন্ধু সোমা ও মিঠুনের বন্ধু রাকিবের সহযোগিতায় হাত পা বেধে স্ত্রীকে হত্যা করে। ঘটনায় মূল পরিকল্পনাকারী অভিযুক্ত স্বামী পালিয়ে যায়। পরে  র‍্যাব-১ গাজীপুরের একটি আভিযানিক দল তথ্য প্রযুক্তি সহায়তায় গত ৬ জুন রাত ৮টায় পাবনা সদর থানাধীন মৃত বাবলুর বাসায় অভিযান পরিচালনা করে তাকে গ্রেফতার করে।

র‍্যাব জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে হত্যার কথা স্বীকার করেছে মিঠুন। এ ঘটনায় রুবিনার মা আছিয়া বেগম জিএমপি সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করে।

এর আগে হত্যার সহযোগী সন্দেহে সুমা রানী ঘোষ ও রাকিব নামে দুই জনকে আটক করে জিএমপি সদর থানা পুলিশ।

সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ দৈনিক মানবাধিকার সংবাদ
Theme Customized By Shakil IT Park