1. admin@dailyhumanrightsnews24.com : admin :
সোমবার, ১৫ জুলাই ২০২৪, ০৯:২৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
কোটা আন্দোলন  রক্তাক্ত ঢাবি  , আহত সাংবাদিকসহ আরো অনেকেই ? কানামাছি শিশুসাহিত্য পুরস্কার ২০২৪ পাচ্ছেন সিলেটের সিরাজ উদ্দিন শিরুল সহ ৫ কৃতিমান লেখক মৌলভীবাজারের নিমারাই গ্রামে রাস্তার বেহাল দশায় হাজারো মানুষের ভোগান্তি জগন্নাথপুরে আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভা জগন্নাথপুরে মারামারি মামলার ৩ আসামী গ্রেপ্তার  কোটা বিরোধী আন্দোলনের নামে মুক্তিযোদ্ধা  ও স্বাধীন দেশ নিয়ে কটুক্তিকারীদের দৃষ্টান্তমুলক শাস্তি দাবি করছি  ………কবি আব্দুল্লাহ আল মামুন লাভলু জুড়িতে বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে ১৪০ প্যাকেট খাদ্যসামগ্রী বিতরণ করেছে উপজেলা জামায়াত ইসলামী বৃটেনের কার্ডিফে বার্মিংহামের বাংলাদেশ হাইকমিশনের কনস্যুলার সার্ভিস প্রদান ডিজিটাল বাংলাদেশের সুফল আমরা কবি-সাহিত্যিক সবাই পাচ্ছি- জাতীয় সাহিত্য সম্মেলনে প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরী এমপি জগন্নাথপুরে পেঁয়াজ ও কাঁচা মরিচ এর ঝাঁজ , প্রয়োজন বাজার মনিটরিং

শাকিব খান ছাড়া অন্যদের নিয়ে একদমই চিন্তিত নন অপু বিশ্বাস

  • আপডেট সময় : শুক্রবার, ৯ জুন, ২০২৩
  • ২৪৪ বার পঠিত

বিনোদন ডেস্ক :

রোজার ঈদে মুক্তি দেওয়ার কথা ছিল চিত্রনায়িকা অপু বিশ্বাস প্রযোজিত প্রথম সিনেমা ‘লাল শাড়ি’। কিন্তু আওয়াজ দিলেও সেটা কার্যকর হয়নি। কারণ সিনেমাটি রোজার ঈদের আগে সেন্সরেই জমা দেওয়া হয়নি।

এবার গুঞ্জন উঠেছে, কুরবানির ঈদে আসছে ‘লাল শাড়ি’।
এমন রবের সত্যতার কথাও জানিয়েছেন সিনেমার নায়িকা কাম প্রযোজক অপু বিশ্বাস। তিনি বলেছেন, সেন্সর সনদ পেলে সিনেমাটি কুরবানির ঈদে মুক্তি দেওয়া হবে।

আগামী সপ্তাহের শুরুতেই সেন্সর ছাড়পত্রের জন্য জমা দেওয়া হবে। এ সিনেমার মূল অংশের প্রযোজক খোদ রাষ্ট্র। সরকারের অনুদানপ্রাপ্ত হয়েই সিনেমাটি নির্মাণ করেছেন অপু বিশ্বাস।

মুক্তি প্রসঙ্গে তিনি বলেন, ‘আগামী ঈদে কমার্শিয়াল সিনেমা বলতে যা বোঝায় তা শুধু শাকিব খান অভিনীত প্রিয়তমাই মুক্তি পেতে যাচ্ছে। বাকি আর কী কী সিনেমা মুক্তি পেতে যাচ্ছে তা নিয়ে আমি একদমই চিন্তিত নই। যে কারণে আমি আগামী সপ্তাহের শুরুতেই আমার প্রযোজিত লাল শাড়ি সিনেমাটি সেন্সর ছাড়পত্রের জন্য জমা দেব।

যদি ঠিকঠাকভাবে সেন্সর ছাড়পত্র পেয়ে যাই, তাহলে আগামী ঈদেই মুক্তি পাবে এটি। আমি সিনেমাটি মুক্তি দেওয়ার জন্যও সবকিছু গুছিয়ে নিয়ে এসেছি। আমার সঙ্গে যারা ছিলেন তারাও আমার পাশে আছেন, আমাকে সাহস দিচ্ছেন, অনুপ্রেরণা দিচ্ছেন। যে কারণে আমি আরও আশাবাদী হয়ে উঠেছি। ’ সিনেমাটি পরিচালনা করেছেন বন্ধন বিশ্বাস। এতে অপুর নায়ক সাইমন সাদিক।

উল্লেখ্য, বন্ধন বিশ্বাসের পরিচালনায় এর আগে অপু বিশ্বাস ‘ছায়া বৃক্ষ’ নামের একটি সিনেমায় অভিনয় করেছেন। এদিকে শাহরিয়ার নাজিম জয়ের পরিচালনায় ‘তাহাদের স্বর্গ’ নামের আরও একটি সিনেমায় অভিনয় করার কথা রয়েছে তার।

সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ দৈনিক মানবাধিকার সংবাদ
Theme Customized By Shakil IT Park