1. admin@dailyhumanrightsnews24.com : admin :
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৫:৫৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
নড়াইল সুলতান মেলা উপলক্ষে ষাঁড়ের লড়াই প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। লোহাগড়ায় গাঁজাসহ ২জন মাদক ব্যবসায়ী গ্রেফতার। জগন্নাথপুরে মোটরসাইকেল দুর্ঘটনায় শিশু সহ ৩ জন আহত জগন্নাথপুরে সাংবাদিক শংকর রায় এর শেষকৃত্য সম্পন্ন, বিভিন্ন মহলের শোক প্রকাশ গোপালগঞ্জ জেলা পুলিশের মানবিক কর্মসূচি বাস্তবায়ন গোপালগঞ্জে নবাগত অতিরিক্ত পুলিশ সুপার উখিংমের যোগদান গোপালগঞ্জের উপজেলা চেয়ারম্যান প্রার্থী গাজী মাসুদ অনারস মার্কায় টুঙ্গিপাড়াবাসীর কাছে দোয়া ও ভোট ভিক্ষা চান। গোপালগঞ্জ জেলা নির্বাচন কমিশন উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থীদের মাঝে প্রতীক ঘোষনা করেন। লোহাগড়ায় সরকারী নিয়ম-নীতি না মেনে দিঘলিয়া ইউপি চেয়ারম্যান বিদেশ সফরে। জগন্নাথপুরে ওয়াশ ব্লকের নির্মাণ কাজ উদ্বোধন করলেন কাউন্সিলর কামাল হোসেন

মাননীয় প্রধানমন্ত্রী ও এমপির প্রতি কৃতজ্ঞতা জানিয়ে আনন্দ মিছিল কাশিপুর ইউনিয়নে।

  • আপডেট সময় : শনিবার, ১০ জুন, ২০২৩
  • ১৩৪ বার পঠিত

 

মোঃ আজিজুর বিশ্বাস, স্টাফ রিপোর্টার।

একনেক সভায় ‘নড়াইল জেলার পল্লী অবকাঠামো উন্নয়ন’ প্রকল্পে ২৫০ কোটি টাকার একটি অনুমোদন দেওয়ায় মানবিক মানবতার নেত্রী জননেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানিয়েছেন নড়াইল-২ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামী লীগের যুব ও ক্রীড়া সম্পাদক মাশরাফি বিন মোর্ত্তজা।

তার ই ধারাবাহিকতায়, আজ শনিবার (১০)জুন সকালে লোহাগড়া উপজেলার কাশিপুর ইউনিয়নের চেয়ারম্যান শেখ মতিয়ার রহমান ও শেখ রিজাউল করিম, মোঃ কামরুল মোল্লা,সাবেক মেম্বার অহেদ আওয়ামী নেতা, সহ ইউনিয়নের বিভিন্ন নেতাকর্মী ও অসাধারণ মানুষ প্রধানমন্ত্রীকে ও মাশরাফি বিন মর্তুজা (এমপি) কে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে কাশিপুর ইউনিয়নে একটি আনন্দ মিছিল করেন।

চেয়ারম্যান মতিয়ার রহমান তার বক্তব্যে বলেন আপনারা অবগত আছেন, মাশরাফি বিন মর্তুজা নির্বাচিত হয়ে নড়াইল-২ আসনের সংসদ সদস্য হওয়ার পর থেকে নড়াইল জেলার (বিশেষ করে নড়াইল সদর এবং লোহাগড়া উপজেলার) গ্রামীণ অবকাঠামো উন্নয়নের জন্য যে রাস্তাগুলো অবহেলিত ছিল তার উন্নয়নের জন্য একটি প্রকল্প হাতে নিয়ে কাজ করে যাচ্ছেন।

এ সময় আরো বক্তব্য রাখেন শেখ মোঃ রেজাউল করিম, ও কামরুল মোল্লা,সহ আরও অনেকে,

সভায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা নড়াইলবাসীর প্রতি সুদৃষ্টির কারণে এই প্রকল্পটি ২৫০ কোটি টাকা ব্যয় নির্ধারণ করে অনুমোদন দিয়েছে (বরাদ্দ আগামীতে আরো বাড়বে)।মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানান কাশিপুর ইউনিয়নের চেয়ারম্যান।

উক্ত আনন্দ মিছিলে উপস্থিত ছিলেন, কাশিপুর ইউনিয়নের চেয়ারম্যান মতিয়ার রহমান (উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি)
শেখ মোঃ রেজাউল করিম, (ইউনিয়ন সাবেক আহ্বায়ক ) আওয়ামী লীগ।

মেম্বার কাজী রওশন ( ইউনিয়ন আহ্বায়ক) আওয়ামী লীগ।
সাবেক মেম্বার অহেদ,
মেম্বার ফরিদ মোল্লা (ইউনিয়ন সদস্য) আওয়ামী লীগ।
লোহাগড়া উপজেলা ছাত্রলীগের ১ নং যুগ্মসাধারণ সম্পাদক মোঃ নাজমুস সাদাত (নোভা
ইমদাদুল ইসলাম ( ইউনিয়ন সভাপতি ) ছাত্র লীগ।
আলামিন গাইন (ইউনিয়ন সাধারণ সম্পাদক) স্বেচ্ছাসেবক লীগ ।
নাজমুল শেখ,আকাশ, হাবিব, সজিব শেখ, সজিব,
সহ আওয়ামী লীগ, স্বেচ্ছাসেবক লীগ, শ্রমিক লীগ, কৃষক লীগ, মৎস্যজীবী লীগের নেতা কর্মীরা উপস্থিত থেকে আনন্দ মিছিলে অংশ গ্রহন করেন

সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ দৈনিক মানবাধিকার সংবাদ
Theme Customized By Shakil IT Park