1. admin@dailyhumanrightsnews24.com : admin :
শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ০৬:৩১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
কলকলিয়ায় বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠন এর ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠিত ইবির নতুন ছাত্র উপদেষ্টা অধ্যাপক ড. বাকী বিল্লাহ বিকুল পঞ্চগড়ে ঘরে ঢুকে, প্রেমিকাকে গলা কেটে হত্যা শান্তিপূর্ণ পরিবেশে জগন্নাথপুরে ঈদুল ফিতরের জামাত অনুষ্ঠিত ইনায়াহ ওয়েলফেয়ার ট্রাস্টের পক্ষ থেকে হত-দরিদ্র ও বেদে জনগোষ্ঠীর মানুষের মধ্যে ইফতার বিতরণ ধর্মপাশা উপজেলা বাসিকে ঈদের অগ্রিম শুভেচ্ছা জানিয়েছেন চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ আবুল বাশার নারীর টানে বাড়ি ফেরা মানুষের ঢল নড়াইলের পল্লীতে ১ কিশোরীকে ধর্ষণ ও নির্যাতনের অভিযোগ বেসামরিক সেনা কর্মচারীর বিরুদ্ধে। ঈদের দিন সেমাই-চেনি খাবে এটা ভেবেই খুশি তারা গোপালগঞ্জে ঈদুল ফিতরের নামাজের প্রধান জামাত অনুষ্ঠিত হবে

সিলেটে সড়ক দুর্ঘটনা : নিহতের পরিবার পেলো দুই লাখ টাকা

  • আপডেট সময় : শনিবার, ১০ জুন, ২০২৩
  • ১২৫ বার পঠিত

 স্টাফ রির্পোটার :

সিলেটে ভয়াবহ সড়ক দুর্ঘটনায় নিহত ১৫ নির্মাণশ্রমিকের প্রত্যেক পরিবারকে দুই লাখ টাকা করে প্রদান করেছে শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়। এছাড়া আহতদের প্রত্যেককে ৫০ হাজার টাকা করে দিয়েছে উক্ত মন্ত্রণালয়।

শুক্রবার দুপুর ১২টায় নগরীর ওসমানী হাসপাতালের বিভিন্ন ওয়ার্ডে রোগীদের দেখে নিহত ১৫ জনের পরিবারকে ২ লাখ টাকা করে ও আহত ১৩ জনের পরিবারে মাঝে ৫০ হাজার টাকা করে বিতরণ করে শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়। এ সময় চেক বিতরণ করেন শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়ের যুগ্ম সচিব শ্রমিক কল্যাণ ফাউন্ডেশনের পরিচালক মো. মুহিদুর রহমান। এ সময় উপস্থিত ছিলেন- সিলেটের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. মোবারক হোসেন, সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের সহকারী পরিচালক (অর্থ) ডা. মাহবুবুল আলম, কল কারখানা ও প্রতিষ্ঠান পরির্দশন অদিপ্তরের শ্রম পরির্দশক মাহবুবুল আলম, মো. কাউছার আলী মির, ওসমানী মেডিকেলের ওয়ার্ড মাস্টার সোহেল আহমদ ও জীবন দাস প্রমূখ।নগরের আম্বরখানা বড়বাজার থেকে পিকআপে করে প্রায় ৩০ জন নির্মাণশ্রমিক (নারীসহ) একটি নির্মাণাধীন বাড়ির ছাদ ঢালাই কাজে যোগ দিতে জেলার ওসমানীনগর উপজেলার তাজপুরে যাচ্ছিলেন।

উল্লেখ্য, বুধবার ভোর সাড়ে ৫টার দিকে দক্ষিণ সুরমার নাজিরবাজার এলাকার কুতুবপুর এলাকায় পৌঁছালে ঢাকা থেকে ছেড়ে আসা সিলেটগামী মালবাহী ট্রাকের সঙ্গে শ্রমিক বহনকারী পিকআপের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মারা যান ১১ জন। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আরও চারজনের মৃত্যু হয়।

এসময় নিহত নির্মাণ শ্রমিকের পরিবার ও আহত শ্রমিকের পরিবারের পক্ষ থেকে অশেষ ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়ের মাননীয় প্রতিমন্ত্রী বেগম মন্নুজান সুফিয়ান, এমপি, শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় এর মাননীয় সচিব বৃহত্তর সিলেটর সূর্য সন্তান জনাব মোঃ এহছানে এলাহী, শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়ের যুগ্ম সচিব শ্রমিক কল্যাণ ফাউন্ডেশনের পরিচালক মো. মুহিদুর রহমান।

সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ দৈনিক মানবাধিকার সংবাদ
Theme Customized By Shakil IT Park