1. admin@dailyhumanrightsnews24.com : admin :
মঙ্গলবার, ০৫ মার্চ ২০২৪, ০৬:৫৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ধর্মপাশায় ঐতিহাসিক ৭মার্চ উদযাপন উপলক্ষে প্রস্তুতি সভা অনুষ্ঠিত  ধর্মপাশায় বিনামুল্যে ৪০জন কৃষকের মধ্যে গাছের চারা,বীজ,সার বিতরণ লোহাগড়ায় প্রজেক্টের চুরির মালামাল ও ট্রাকসহ উজ্জ্বল নামে ১ জন আটক। পিকনিকের যাত্রীবাহী বাসের চাকা ফেটে শিশুসহ আহত অর্ধশতাধিক গোপালগঞ্জ কোটালীপাড়ায় সরকারি জমিতে  আলিশান বাড়ি নির্মাণের অভিযোগ।  জগন্নাথপুর-শিবগঞ্জ- বেগমপুর সড়কে কালভার্টের এ্যাপ্রোচে ধ্বস, সরাসরি যানবাহন চলাচল বন্ধ  ইবির বঙ্গবন্ধু পরিষদ শিক্ষক ইউনিটের সভাপতি ড. মাহবুবর, সম্পাদক ড. শেলিনা  ইবির ঢাকা ছাত্রকল্যাণের নেতৃত্বে সাইফ-সালমান গোপালগঞ্জে  গাছে গাছে আমের মুকুল   জগন্নাথপুরে রাস্তার ঢালাই কাজ পরিদর্শন করেছেন মেয়র আক্তারুজ্জামান

জগন্নাথপুরবাসীর সঙ্গে মেয়র প্রার্থী আনোয়ারুজ্জামান চৌধুরীর মতবিনিময় সভা

  • আপডেট সময় : রবিবার, ১১ জুন, ২০২৩
  • ৩৬৪ বার পঠিত

 

স্টাফ রিপোর্টারঃ

সিলেট সিটি করপোরেশনের আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী আনোয়ারুজ্জমান চৌধুরী বলেছেন,
দেশে-বিদেশে সুনামগঞ্জের জগন্নাথপুরের অধিবাসীরা অত্যন্ত সুনামের সাথে কাজ করছেন। তারা দেশের উন্নয়নে গুরুত্বপূর্ন ভূমিকা রাখছেন। এ উপজেলার অনেকের সাথে আমার ঘনিষ্ঠ সম্পর্ক বিদ্যমান। আমার প্রচুর বন্ধু-বান্ধব আত্মীয়-স্বজন আছেন যারা জগন্নাথপুরের অধিবাসী। তাদের ভালোবাসায় আমি ধন্য।তিনি বলেন, সিলেটে বসবাসরত জগন্নাথপুরবাসীকে আমি আমার শ্রদ্ধা শুভেচ্ছা ও ভালোবাসা জানিয়ে বলতে চাই, আগামী ২১ জুনের সিসিক নির্বাচন অত্যন্ত গুরুত্বপূর্ণ। এই নির্বাচনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে নৌকার প্রার্থী হিসাবে মনোনয়ন দিয়েছেন। আপনাদের সেবার জন্যই আমাকে মনোনয়ন দেয়া হয়েছে। আপনাদের মূল্যবান ভোট দিয়ে আমাকে সেবার সুযোগ দিন। উন্নয়নের সুযোগ দিন।
তিনি শনিবার (১০ জুন) বিকেলে সিলেট মহানগরীর দরগাগেইট এলাকায় অবস্থিত শহীদ সুলেমান হলে সিলেটে বসোবাসরত জগন্নাথপুরবাসীর সাথে মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।
জগন্নাথপুর উপজেলা সমিতির উপদেষ্টা পরিষদের সদস্য আরিফ মিয়ার সভাপতিত্বে ও সিলেট মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সৈয়দ শামীম আহমদের পরিচালনায় অনুষ্ঠিত মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন- বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি মন্ডলীর সদস্য সৈয়দা জেবুন্নেছা হক।
তিনি তার বক্তব্যে বলেন, আনোয়ারুজ্জামান চৌধুরী আওয়ামী লীগের একজন নিবেদিতপ্রাণ নেতা। পাশাপাশি তিনি সাধারণ মানুষেরও প্রাণের নেতা। জনগনের কাছের মানুষ। সিলেট সিটি করপোরেশনের সুষম এবং কাংখিত উন্নয়নের জন্য তার মতো একজন নেতা খুবই প্রয়োজন। আগামী ২১ জুনের নির্বাচনে সিলেটবাসী তাকে নৌকায় ভোট দিয়ে জয়যুক্ত করবেন বলে আমরা আশাবাদী। আমি সিলেটে অবস্থানরত জগন্নাথপুরবাসীর কাছে আনোয়ারুজ্জামানের জন্য নৌকায় ভোট চাইছি। আপনারা আমাদের বঞ্চিত করবেন না, এটা আমাদের প্রত্যাশা এবং দাবিও।
সভায় আরও উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন- আওয়ামী লীগের কেন্দ্রীয় সদস্য, আজিজুস সামাদ আজাদ ডন, যুক্তরাজ্য আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈয়দ সাজিদুর রহমান ফারুক, সহ সভাপতি হরমুজ আলী, সিলেট মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল খালিক, সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সাবেক সহ সভাপতি সৈয়দ আবুল কাশেম, সুনামগঞ্জ সমিতি সিলেটের সাধারণ সম্পাদক অধ্যাপক সাব্বির আহমদ, সিলেট মহানগর ছাত্রলীগের প্রতিষ্ঠাকালীন আহবায়ক হাবিবুর রহমান সেলিম, সিলেট জেলা আইনজীবি সমিতির সাবেক সাধারণ সম্পাদক এডভোকেট হোসেন আহমদ, জগন্নাথপুর উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান মুক্তাদীর আহমদ মুক্তা, যুক্তরাজ্য আওয়ামী লীগ নেতা মল্লিক শাকুর ওয়াদুদ, সাংবাদিক আমিরুল ইসলাম চৌধুরী এহিয়া, আওয়ামী লীগ নেতা আজিব উল্ল্যাহ, জগন্নাথপুর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জয়দীপ সূত্রধর বীরেন্দ্র, ব্যবসায়ী মিন্টু রঞ্জন ধর, সিলেট মহানগর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক দেবাংশু দাশ মিটু, কোহিনুর রহমান, বনশ্রী দাশ অপু, সাইফুল আলম সিদ্দিকী টিপু, জিয়াউল হক, সুজেল আহমদ তালুকদার, আলী হোসেন, রনি রাজ প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ দৈনিক মানবাধিকার সংবাদ
Theme Customized By Shakil IT Park