1. admin@dailyhumanrightsnews24.com : admin :
শুক্রবার, ২৪ মে ২০২৪, ০৮:২৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
র‌্যাব-৫ হাতে চারঘাটে মাদক ও অস্ত্র সহ ব্যবসায়ী গ্রেফতার বারহাট্টা উপজেলা নির্বাচনে ৪ প্রার্থীর জামানত বাজেয়াপ্ত মানুষকে সর্বজনীন পেনশন স্কীমের আওতায় আনার লক্ষে জগন্নাথপুরে মতবিনিময় সভা শমশেরনগর হাসপাতালে যুক্ত হলেন ইংল্যান্ড প্রবাসী তিন সফল নারী শমশেরনগর হাসপাতালে যুক্ত হলেন ইংল্যান্ড প্রবাসী তিন সফল নারী নেত্রকোনার ৩ উপজেলাতেই নতুনরা নির্বাচিত রানীগঞ্জ -হলিকোনা সড়কের করুন দশা, জনগণের ভোগান্তি জগন্নাথপুরে প্রভাষক মাওলানা মোঃ তরিকুল ইসলাম এর যুক্তরাজ্য গমন উপলক্ষে বিদায়ী সংবর্ধনা জমে উঠেছে লংগদু উপজেলা পরিষদ নির্বাচন, প্রচারনায় ব্যস্ত প্রার্থীরা নড়াইলে পূর্বশত্রুতার জেরে নিলয় কে হত্যা,প্রধান আসামি সাকিল গ্রেফতার।

তিতাসে আলোচিত যুবলীগ নেতা জামাল হত্যায় পালাতকদের দ্রুত গ্রেফতার ও জড়িতদের ফাঁসির দাবিতে মানববন্ধন

  • আপডেট সময় : মঙ্গলবার, ১৩ জুন, ২০২৩
  • ৫৬ বার পঠিত
 (কুমিল্লা) সংবাদদাতা: কুমিল্লার তিতাস উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক মোঃ জামাল হোসেন (৪০) হত্যা কান্ডে জড়িতদের দেশ ও বিদেশ পালাতকদের দ্রুত গ্রেফতার ও জড়িতদের ফাঁসির  দাবিতে মানববন্ধন ও সড়ক অবরোধ এবং বিক্ষোভ মিছিল করেছে আওয়ামীলীগ, যুবলীগ, সেচ্ছাসেবকলীগ, তাঁতীলীগসহ কয়েক হাজার নারী-পুরুষ।
আজ মঙ্গলবার উপজেলার জিয়ারকান্দি ব্রিজের উত্তর পাশে গৌরীপুর -হোমনা সড়কে এই মানব বন্ধন,সড়ক অবরোধ ও বিক্ষোভ মিছিল  অনুষ্ঠিত হয়। এসময় অনুষ্ঠিত  মানববন্ধন ও বিক্ষোভ মিছিলে অংশগ্রহণকারী নারী-পুরুষ জামাল হত্যা মামলার আসামীদের ছবি সম্বলিত ব্যানার ফেস্টুন নিয়ে  সড়ক অবরোধ করে খুনিদের ফাঁসির দাবিতে  বিক্ষোভ মিছিল করেন বিক্ষোভ কারীরা।
মানব বন্ধন ও বিক্ষোভ মিছিল শেষে  প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন,নিহত যুবলীগ নেতা জামাল হোসেন এর স্ত্রী পপি আক্তার, নিহতের ছোট ভাই কামাল হোসেন, তিতাস উপজেলা ভাইস চেয়ারম্যান ফরহাদ আহমেদ ফকির, বলরামপুর ইউপি চেয়ারম্যান মো.নুর নবী,সাতানী ইউপি চেয়ারম্যান সামছুল হক সরকার, আমির হোসেন, ফারুক হোসেন, মান্নান মুন্সি প্রমুখ।
উল্লেখ্য ৩০ এপ্রিল রাত আনুমানিক ৮ টায় দাউদকান্দি উপজেলার গৌরীপুর পশ্চিম  বাজারে যুবলীগ নেতা জামাল হোসেন এর ভাড়া বাসার নিচে মসজিদে এশার নামাজ পড়তে যাওয়ার সময় বোরকা পরিহিত তিন সন্ত্রাসী গুলি করে হত্যা করে। এঘটনায় দুই দিন পর নিহত জামাল হোসেন এর স্ত্রী পপি আক্তার বাদী হয়ে ৯ জনের নাম উল্লেখ করে আরও ৭/৮জনকে অজ্ঞাত রেখে দাউদকান্দি থানায় একটি হত্যা মামলা করেছেন। এই মামলায় বর্তমানে ১০ জন কারাগারে।
সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ দৈনিক মানবাধিকার সংবাদ
Theme Customized By Shakil IT Park