1. admin@dailyhumanrightsnews24.com : admin :
শনিবার, ০২ মার্চ ২০২৪, ০৭:২৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
অপহরণকারী মানিক কে জয়পুরহাটের কাশিয়াবাড়ি থেকে গ্রেফতার ও ভিকটিম রায়তা কে উদ্ধার করেছে র‌্যাব গোপালগঞ্জে পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদকের জন্ম বার্ষীকি পালন। লোহাগড়ায় ৮৫ পিচ ইয়াবাসহ তেলকাড়ার রাকিব গ্রেফতার। জগন্নাথপুরে এক শিক্ষক এর ঘুষিতে অপর শিক্ষক আহত, একজন জেল হাজতে সুনামগঞ্জ জেলার ৪০ বছর পূর্তি উদযাপন উপলক্ষে র‌্যালী ও আলোচনা অনুষ্ঠিত।  বিনয়বাঁশী শিল্পীগোষ্ঠী কর্তৃক একুশের বইমেলা পরিদর্শন জগন্নাথপুরে ফুটবল টুর্নামেন্টে “পাড়ারগাঁও সোনার বাংলা স্পোর্টিং ক্লাব” চ্যাম্পিয়ন ধর্মপাশা খলাপাড়া গ্রামের লাকি আক্তার ব্রেস্ট ক্যান্সারে আক্রান্ত রোগীর পাশে কিয়ার এন্ড  সাইন ফাউন্ডেশন।  দেওয়ানগঞ্জে ‘দৈনিক সকালের সময়’ পত্রিকার প্রতিষ্ঠাবার্ষিকী পালন পিপিএম পদক পেলেন গোপালগঞ্জের পুলিশ সুপার আল-বেলী আফিফা

রাসিক নির্বাচন কাউন্সিল প্রার্থী ৩০নং ওয়ার্ড পিন্টুর প্রতীক টিফিন ক্যারিয়ার

  • আপডেট সময় : মঙ্গলবার, ১৩ জুন, ২০২৩
  • ১১২ বার পঠিত

         সিহাবুল আলম সম্রাট
বিভাগীয় ব্যুরোচিফ রাজশাহী

পাঁচ বছর পর রাজশাহীর সিটি কর্পোরেশন (রাসিক) নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে আগামী ২১ জুন। নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতার জন্য সদ্যই প্রতীক বরাদ্দ পেয়েছেন মেয়র, সাধারণ কাউন্সিলর ও সংরক্ষিত আসনের কাউন্সিলররা।

মোঃ শহিদুল ইসলাম পিন্টু টিফিন ক্যারিয়ার প্রতীক বরাদ্দ পেয়েছেন।২ জুন (শুক্রবার) রাজশাহী জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে আনুষ্ঠানিকভাবে প্রতীক বরাদ্দ দেওয়া হয়। ঐদিন ৩০ নং ওয়ার্ডের জনতার কাউন্সিলর পিন্টু টিফিন ক্যারিয়ার প্রতীক পান। প্রতীক বরাদ্দ পেয়ে ৩০নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী মোঃ শহিদুল ইসলাম পিন্টু গণমাধ্যমের এক সাক্ষাৎ বলেন, এবারে আমি টিফিন ক্যারিয়ার প্রতীক বরাদ্দ পেয়েছি। ৩০নং ওয়ার্ডবাসীর উন্নয়নের প্রতীক এবার টিফিন ক্যারিয়ার।

আর প্রতীক বরাদ্দ পাওয়ার প্রথম দিন থেকেই জোরেশোরে নির্বাচনী প্রচার-প্রচারণা শুরু করে দিয়েছেন প্রার্থীরা। সেই কাক ডাকা ভোর থেকে গভীর রাত পর্যন্ত ওয়ার্ডে ওয়ার্ডে চলছে গণসংযোগ ও লিফলেট বিতরণ। দুপুর ২টা থেকে রাত ৮টা পর্যন্ত চলছে বাইকিং। প্রধান প্রধান সড়ক থেকে পাড়ার অলিগলিতেও চলছে মাইকিং। সিটি নির্বাচনের প্রার্থীদের সরগম প্রচার-প্রচারণায় পুরো রাজশাহী শহরে তৈরি হয়েছে অন্য রকম এক নির্বাচনী আবহাওয়া। গরমের তীব্রতায় দুপুর বেলায় নির্বাচনী গণসংযোগ চালাতে না পারলেও সকাল ও বিকেলের দিক থেকে প্রার্থীরা ভোটারদের ঘরে ঘরে যাওয়ার চেষ্টা করছেন।

এই ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী পিন্টু বলেন, জনগনের ভালোবাসায় আমি আবারও নির্বাচনে প্রতিদন্দিতা করছি। বিগত নির্বাচনের মতো এবারও জনগণ আমার পাশে থাকবেন বলে আমি আশাবাদী। কাউন্সিলর প্রার্থী পিন্টু ৩০নং ওয়ার্ডবাসীর কাছে টিফিন ক্যারিয়ার মার্কায় ভোট ও দোয়া চেয়ে বলেন, আগামী নির্বাচনে জনগনের ভোটের মাধ্যমে আমি কাউন্সিলর নির্বাচিত হতে চাই। ইনশাআল্লাহ আমার ওয়ার্ডবাসীর আশা ও আস্থা আমাকে আরো সাহসী করেছে। নির্বাচনে যদি আমি জয়লাভ করি তাহলে এই জয় আমার হবে না, এই জয় হবে ৩০নং ওয়ার্ডবাসীর।

সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ দৈনিক মানবাধিকার সংবাদ
Theme Customized By Shakil IT Park