1. admin@dailyhumanrightsnews24.com : admin :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৭:২৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
এলাকাবাসীর অর্থায়নে জগন্নাথপুর -কলকলিয়া – তেলিকোনা সড়কের সংস্কারকাজ চলছে  এলাকাবাসীর অর্থায়নে জগন্নাথপুর -কলকলিয়া – তেলিকোনা সড়কের সংস্কারকাজ চলছে  পাগলা-জগন্নাথপুর আঞ্চলিক  মহাসড়কে গাড়ী চাপায় দুই শিশু গুরুতর আহত কোটা আন্দোলন  রক্তাক্ত ঢাবি  , আহত সাংবাদিকসহ আরো অনেকেই ? কানামাছি শিশুসাহিত্য পুরস্কার ২০২৪ পাচ্ছেন সিলেটের সিরাজ উদ্দিন শিরুল সহ ৫ কৃতিমান লেখক মৌলভীবাজারের নিমারাই গ্রামে রাস্তার বেহাল দশায় হাজারো মানুষের ভোগান্তি জগন্নাথপুরে আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভা জগন্নাথপুরে মারামারি মামলার ৩ আসামী গ্রেপ্তার  কোটা বিরোধী আন্দোলনের নামে মুক্তিযোদ্ধা  ও স্বাধীন দেশ নিয়ে কটুক্তিকারীদের দৃষ্টান্তমুলক শাস্তি দাবি করছি  ………কবি আব্দুল্লাহ আল মামুন লাভলু জুড়িতে বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে ১৪০ প্যাকেট খাদ্যসামগ্রী বিতরণ করেছে উপজেলা জামায়াত ইসলামী

প্রধানমন্ত্রীকে হত্যার স্লোগান’ দেয়ায় সিরাজগঞ্জে বিএনপি নেতা গ্রেপ্তার

  • আপডেট সময় : শনিবার, ১৭ জুন, ২০২৩
  • ৬৭২ বার পঠিত

 

মো:আশিকুল ইসলাম, বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি:

বিএনপির স্থায়ী কমিটির সদস্য ইকবাল হাসান মাহমুদ টুকু ও আমানউল্লাহ আমানের বিরুদ্ধে আদালতের রায়ের প্রতিবাদে সিরাজগঞ্জ জেলা বিএনপি’র প্রতিবাদ ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। সমাবেশে অতিথির আসন গ্রহণ করার সময় জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক রশিদুল হাসান রঞ্জন স্লোগান দিয়ে প্রধানমন্ত্রীকে হত্যার হুমকি দেয়।

গেলো শুক্রবার (১৬ জুন) সিরাজগঞ্জ জেলা বিএনপি’র প্রতিবাদ ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠানে স্লোগান দিয়ে প্রধানমন্ত্রীকে মেরে ফেলার হুমকি দেয় ওই নেতা।

সিরাজগঞ্জ সদর থানার (ওসি) অপারেশন সুমন দাস জানান, শুক্রবার বিকেলে সিরাজগঞ্জ শহরের ইসলামিয়া সরকারি কলেজ মাঠে বিএনপি’র চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি এবং স্থায়ী কমিটির সদস্য ইকবাল হাসান মাহমুদ টুকু ও আমানুল্লাহ আমানের বিরুদ্ধে মামলার রায়ের প্রতিবাদে সিরাজগঞ্জ জেলা বিএনপির আয়োজনে প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথি মির্জা ফকরুল ইসলাম আলমগীর মঞ্চে উঠার পরে তাকে স্বাগত জানিয়ে শ্লোগান দেওয়ার সময় জেলা বিএনপির যুগ্ন সাধারণ সম্পাদক রাশিদুল হাসান রঞ্জন প্রধান মন্ত্রী শেখ হাসিনা কে হত্যার হুমকি দিয়ে বলেন ‘এই লড়াই হাসিনা মারার এই লড়াইয়ে জিততে হবে’। পরবর্তীতে বিষয়টি নিয়ে ফেসবুকে প্রতিবাদ শুরু হয় স্লোগানটি ভাইরাল হয়।

এই ঘটনায় সিরাজগঞ্জ জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক প্রকৌশলী আব্দুল্লা বিন আহমদে বাদি হয়ে সিরাজগঞ্জ সদর থানায় সন্ত্রাস দমন আইনে মামলা করেন পরে রাতেই ধানবান্ধি থেকে মামলার আসামী রাশিদুল হাসান রঞ্জনকে গ্রেপ্তার করে সদর থানা পুলিশ। তাকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হবে বলে জানিয়েছেন তিনি।

উল্লেখ, সিরাজগঞ্জ জেলা বিএনপির সভাপতি রুমানা মাহমুদের সভাপতিত্বে সমাবেশে আরো বক্তব্য রাখেন বিএনপির আন্তর্জাতিক বিষয়াক সম্পাদক ব্যারিস্টার রুমিন ফারহানা, রাজশাহী বিভাগীয় সাংগঠনিক সম্পাদক রুহুল কুদ্দুস তালুকদার দুলুসহ জেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ দৈনিক মানবাধিকার সংবাদ
Theme Customized By Shakil IT Park