1. admin@dailyhumanrightsnews24.com : admin :
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৬:২৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
নড়াইলে পূর্বশত্রুতার জেরে নিলয় কে হত্যা,প্রধান আসামি সাকিল গ্রেফতার। জিলহজ্জ মাসের ফজিলত ও ইবাদত: গোপালগঞ্জের কাঠিতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে হামলা,ঘের বাড়ি লুটপাট আহত- ৫ জগন্নাথপুরে ভিজিডি’র চাল বিতরণ সম্পন্ন ভোটের সরঞ্জাম বিতরণ সম্পন্ন, অপেক্ষা শুধু ভোট রাজশাহী আরএমপিতে পুলিশ চেকপোস্টে দুই পুলিশকে মারধর করেছে একজন আটক ড. সৈয়দ জামিল আহমেদ এর সাথে বিনয়বাঁশী শিল্পীগোষ্ঠীর সৌজন্য সাক্ষাৎ জগন্নাথপুরে রাতের আধাঁরে ৩ টি ট্রান্সফরমার চুরি গোপালগঞ্জের হরিদাসপুর বাস মোটরসাইকেল সংঘর্ষে নিহত- এক গুরুত্বর আহত দুই। লোহাগড়ায় নির্বাচনী আচরণবিধি লঙ্ঘনের দায়ে ৪ জন প্রার্থী কে ভ্রাম্যমান আদালতে ৫০ হাজার টাকা জরিমানা।

পাবলিক প্রাইভেট পার্টনারশিপ অথরিটির পরামর্শ সভা অনুষ্ঠিত পাকশীতে অন্তর্জাতিক মানের হাসপাতাল ও ৫০ আসনের মেডিক্যাল কলেজ স্থাপন করা হবে

  • আপডেট সময় : রবিবার, ১৮ জুন, ২০২৩
  • ২১৭ বার পঠিত

 

মামুনুর রহমান,ঈশ্বরদী প্রতিনিধি, (পাবনা): ঈশ্বরদীর পাকশী রেলওয়ে হাসপাতাল সংলগ্ন অব্যবহৃত জমিতে পঁঞ্চাশ আসনের মেডিকেল কলেজ  স্থাপন এবং রেলওয়ে হাসপাতালকে ২৫০ শয্যায় আপগ্রেড ও আধুনিকায়ন করার লক্ষে এক পরামর্শ সভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার দুপুরে পাকশী রেলওয়ে বিভাগীয় ব্যবস্থাপকের কার্যালয়ে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন, প্রধানমন্ত্রীর কার্যালয়ের সিইও (সচিব) মোঃ মুশফিকুর রহমান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,বিজি পিপিপিএ মোঃ আবুল বাশার। পাকশী রেলওয়ে বিভাগীয় ব্যবস্থাপক শাহ সুফি নূর মোহাম্মদের সভাপতিত্বে পাবলিক প্রাইভেট পার্টনারশিপ অথরিটি (পিপিপি) এর  মহাপরিচালক ও অতিরিক্ত সচীব আবুল বাশার ,বগুড়া সিরাজগঞ্জ রেলপথ প্রকল্পের পিডি ও  পাবলিক প্রাইভেট পার্টনারশিপ অথরিটি (পিপিপি) এর  কো-অর্ডিনেটর মনিরুল ইসলাম ফিরোজী, ঈশ্বরদীতে  ইউএনও সুবির কুমার দাশ,সহকারী কমিশনার ভ’মি টিএম,রাহসিন কবীর,ঈশ্বরদী উপজেলা প্রেসক্লাবের সভাপতি ও জাতীয় সাংবাদিক সোসাইটির কেন্দ্রিয় সাংগঠনিক সচীব তৌহিদ আক্তার পান্না, ঈশ্বরদী উপজেলা প্রেসক্লাবের যুগ্ম-সাধারণ সম্পাদক  মামুনুর রহমান, আওয়ামলীগনেতা এম.রশিদ উল্লাহ, হাবিবুল ইসলাম, জহুরুল ইসলাম, রাজা এবং পাকশী রেলওয়ের পক্ষে পাকশী বিভাগীয় সেতু প্রকৌশলী আব্দুর রহিম ও পাকশী বিভাগীয় প্রকৌশলী/২ বীরবল মন্ডলসহ রেলওয়ে পাকশরি অন্যান্য বিভাগীয় প্রধানগণ বক্তব্য দেন। বক্তারা এক বাক্যে বাংলাদেশ রেলওয়ের অব্যবহৃত জমির সম্পদকে সর্বোত্তমভাবে ব্যবহার করা,স্বাস্থ্যসেবা সুবিধাগুলি উন্নত ও উন্নত করার জন্য সরকারি-বেসরকারি অংশীদারিত্ব বাংলাদেশের পশ্চিমাঞ্চলে চিকিৎসা শিক্ষার সহজলভ্যতা উন্নত  করে বাণিজ্যিক রিটার্নের জন্য সাধারণ মানুষকে সেবা প্রদানের মাধ্যমে বাংলাদেশ রেলওয়ের রাজস্ব আয়ের সুযোগ বৃদ্ধি কল্পেম ভারসাম্য, আধুনিকীকরণ, পুনর্বাসন এবং বিদ্যমান পাকশী রেলওয়ে হাসপাতালটিকে একটি ২৫০ শয্যার হাসপাতালে সম্প্রসারণ এবং সরকারি বেসরকারি অংশীদারিত্ব (পিপিপি) মোডে হাসপাতাল কমপ্লেক্স সংলগ্ন অব্যবহৃত জমিতে একটি ৫০ আসনের মেডিকেল কলেজ প্রতিষ্ঠা করার পক্ষে মতামত ব্যক্ত করেন। প্রধান অতিথি জানান, প্রধান মন্ত্রী ইতিমধ্যে এই প্রকল্প বাস্বায়নের পক্ষে প্রাথমিকভাবে নীতিগত সিদ্ধান্ত গ্রহণ করেছেন। তারপরও পরবর্তীতে এই প্রকল্পটি আনুষ্ঠানিকভাবে পাশ করানো হবে। পরে প্রধান অতিথির নেতৃত্বে পাকশী রেলওয়ে হাসপাতাল পরিদর্শণ করা হয়।

সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ দৈনিক মানবাধিকার সংবাদ
Theme Customized By Shakil IT Park