1. admin@dailyhumanrightsnews24.com : admin :
শুক্রবার, ২৪ মে ২০২৪, ০৭:৫৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
র‌্যাব-৫ হাতে চারঘাটে মাদক ও অস্ত্র সহ ব্যবসায়ী গ্রেফতার বারহাট্টা উপজেলা নির্বাচনে ৪ প্রার্থীর জামানত বাজেয়াপ্ত মানুষকে সর্বজনীন পেনশন স্কীমের আওতায় আনার লক্ষে জগন্নাথপুরে মতবিনিময় সভা শমশেরনগর হাসপাতালে যুক্ত হলেন ইংল্যান্ড প্রবাসী তিন সফল নারী শমশেরনগর হাসপাতালে যুক্ত হলেন ইংল্যান্ড প্রবাসী তিন সফল নারী নেত্রকোনার ৩ উপজেলাতেই নতুনরা নির্বাচিত রানীগঞ্জ -হলিকোনা সড়কের করুন দশা, জনগণের ভোগান্তি জগন্নাথপুরে প্রভাষক মাওলানা মোঃ তরিকুল ইসলাম এর যুক্তরাজ্য গমন উপলক্ষে বিদায়ী সংবর্ধনা জমে উঠেছে লংগদু উপজেলা পরিষদ নির্বাচন, প্রচারনায় ব্যস্ত প্রার্থীরা নড়াইলে পূর্বশত্রুতার জেরে নিলয় কে হত্যা,প্রধান আসামি সাকিল গ্রেফতার।

ঈদ উপলক্ষ্যে নড়াইল জেলায় কোরবানির পশুর হাটে নিরাপত্তা বিধানে পুলিশের পদক্ষেপ।

  • আপডেট সময় : সোমবার, ১৯ জুন, ২০২৩
  • ৭২ বার পঠিত

 

মোঃ আজিজুর বিশ্বাস,স্টাফ রিপোর্টার।

 

আসন্ন ঈদ-উল-আযহা উপলক্ষ্যে নিরাপত্তা জোরদার করতে নানা পদক্ষেপ নিয়েছে নড়াইল জেলা পুলিশ। পশুর হাটে চাঁদাবাজিসহ সব ধরনের অপরাধ নিয়ন্ত্রণ ও সাধারণ জনগণ যাতে নির্বিঘ্নে কোরবানির জন্য পশু ক্রয় করতে পারে তার জন্য নজরদারি বাড়াতে পুলিশ, ব্যাংক কর্মকর্তা ও ইজারাদারদের সমন্বয়ে অস্থায়ী কন্ট্রোলরুম স্থাপন করা হয়েছে।

এছাড়া গরু ও ছাগল সুস্থ আছে কি না তা যাচাই করার জন্য উক্ত কন্ট্রোলরুমে পশু ডাক্তার উপস্থিত থাকার বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

এদিকে জাল টাকার বিস্তার রোধে জাল টাকা সনাক্তকরণের মেশিন রাখা হয়েছে।

যেকোন জরুরী প্রয়োজনে পুলিশ কন্ট্রোল রুম(০১৩২০১৪৭০৯৮), থানা কিংবা ৯৯৯-এর সহযোগিতা নিতেও অনুরোধ করা হয়েছে।

এছাড়াও পশুরহাটে মানুষের জানমালের নিরাপত্তা বিধান, টাকা ছিনতাই রোধ, মলম ও অজ্ঞান পার্টির তৎপরতা নিয়ন্ত্রণের লক্ষ্যে ডিবির টহল টিম পালাক্রমে টহল দিবে।

এছাড়া সাদা পোশাকে পুলিশ সার্বক্ষণিক নজরদারি করবে। কোরবানির পশুর চামড়া নিয়ে কোনো প্রকার সিন্ডিকেট বা জোর জবরদস্তি না হয় সেজন্য পুলিশ কঠোর অবস্থানে রয়েছে।

দূর দূরান্ত থেকে গরু-ছাগল নিয়ে হাটে আসা ট্রাকের নম্বর ও ড্রাইভারের নাম-পরিচয় এবং তার ছবি তুলে সংরক্ষণ করার উদ্যোগ নেয়া হয়েছে। পশু বিক্রির টাকা ছিনতাই প্রতিরোধে প্রতিটি থানায় মানি এসকর্ট টিম স্ট্যান্ডবাই রয়েছে। কোরবানির পশু পরিবহনকে কেন্দ্র করে যেন কোনো ধরনের চাঁদাবাজি না হয় সেজন্য নড়াইল জেলা পুলিশ সর্বদা সতর্ক রয়েছে।

সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ দৈনিক মানবাধিকার সংবাদ
Theme Customized By Shakil IT Park