1. admin@dailyhumanrightsnews24.com : admin :
শনিবার, ০২ মার্চ ২০২৪, ০৫:৫৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
অপহরণকারী মানিক কে জয়পুরহাটের কাশিয়াবাড়ি থেকে গ্রেফতার ও ভিকটিম রায়তা কে উদ্ধার করেছে র‌্যাব গোপালগঞ্জে পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদকের জন্ম বার্ষীকি পালন। লোহাগড়ায় ৮৫ পিচ ইয়াবাসহ তেলকাড়ার রাকিব গ্রেফতার। জগন্নাথপুরে এক শিক্ষক এর ঘুষিতে অপর শিক্ষক আহত, একজন জেল হাজতে সুনামগঞ্জ জেলার ৪০ বছর পূর্তি উদযাপন উপলক্ষে র‌্যালী ও আলোচনা অনুষ্ঠিত।  বিনয়বাঁশী শিল্পীগোষ্ঠী কর্তৃক একুশের বইমেলা পরিদর্শন জগন্নাথপুরে ফুটবল টুর্নামেন্টে “পাড়ারগাঁও সোনার বাংলা স্পোর্টিং ক্লাব” চ্যাম্পিয়ন ধর্মপাশা খলাপাড়া গ্রামের লাকি আক্তার ব্রেস্ট ক্যান্সারে আক্রান্ত রোগীর পাশে কিয়ার এন্ড  সাইন ফাউন্ডেশন।  দেওয়ানগঞ্জে ‘দৈনিক সকালের সময়’ পত্রিকার প্রতিষ্ঠাবার্ষিকী পালন পিপিএম পদক পেলেন গোপালগঞ্জের পুলিশ সুপার আল-বেলী আফিফা

সিলেটে নৌকার পক্ষে গণসংযোগ করলেন সুনামগঞ্জ জেলা যুব মহিলা লীগের নেতৃবৃন্দর

  • আপডেট সময় : সোমবার, ১৯ জুন, ২০২৩
  • ১২২ বার পঠিত

 

স্টাফ রিপোর্টারঃ

সুনামগঞ্জ জেলা যুব মহিলালীগের সভাপতি সানজিদা নাসরিন দিনা ডায়নার নেতৃত্বে সিলেট সিটি কর্পোরেশনের নির্বাচনে আওয়ামীলীগের নৌকা প্রতিকের প্রার্থী মো. আনোয়ারুজ্জামানের পক্ষে গণসংযোগ ও লিফলেট বিতরণ করা হয়েছে।
১৮ জুন রোজ রবিবার দিনব্যাপী সিলেটের আম্বরখানা,শিবগঞ্জ,বন্দর কাজলশাহসহ বিভিন্ন এলাকায় নৌকার পক্ষে ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে ভোট প্রার্থনা করে লিফলেট বিতরণ করেন। এ সময় উপস্থিত ছিলেন,সুনামগঞ্জ জেলা যুব মহিলালীগের সাধারন সম্পাদিকা জান্নাত মরিয়ম,যুগ্ম সাধারন সম্পাদিক মিনা রানী দাস,জামালগঞ্জ উপজেলা যুব মহিলা লীগের সভাপতি শাহানা আল আজাদ,তাহিরপুর উপজেলা যুব মহিলালীগের সভাপতি আইরিন আক্তার ও সাধারন সম্পাদিকা রেভা বেগমসহ দলীয় নেতাকর্মীরা।

সুনামগঞ্জ জেলা যুব মহিলালীগের সভাপতি সানজিদা নাসরিন দিনা ডায়নার বলেন শেখ হাসিনার সরকারের আমলে দেশে যে উন্নয়ন হয়েছে সেই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী ২১ জুন তারিখে সিলেটবাসি নৌকার সুযোগ্য প্রার্থী মো. আনোয়ারুজ্জামানকে বিপুল ভোটে নির্বাচিত করবেন বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ দৈনিক মানবাধিকার সংবাদ
Theme Customized By Shakil IT Park