1. admin@dailyhumanrightsnews24.com : admin :
সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ০৯:৪৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ধর্মপাশায় দিনব্যাপী কৃষক প্রশিক্ষণ অনুষ্ঠিত নড়াইলে জাপান-বাংলাদেশ গ্লোবাল নার্সিং কলেজে নির্মাণের শুভ উদ্বোধন। অধ্যক্ষের অনিয়ম-দুর্নীতির প্রতিবাদে বিক্ষোভে নেমেছে শিক্ষার্থীরা তিতাসে যুগান্তরের ২৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত নড়াইলে ১ মাদক কারবারী গ্রেফতার। ইবি ছাত্রলীগ কর্মীর বিরুদ্ধে গলাটিপে হত্যা চেষ্টার অভিযোগ  সন্ত্রাস ও উগ্রবাদ নিরসনে ইসলামিক ফাউণ্ডেশন কর্তৃক প্রশিক্ষণ কর্মশালা।  রাজশাহীর শিবগঞ্জে গ্যাস সিলিন্ডারে মাদক বহনের সময় মাদক সহ ০১জন র‌্যাব-৫ এর হাতে গ্রেপ্তার  শান্তিগঞ্জে এম এ মান্নান প্রাথমিক মেধা বৃত্তি পরীক্ষার পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত গোপালগঞ্জের  রাবেয়া-আলী গার্লস স্কুল এন্ড কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ

লোহাগড়ায় বীর মুক্তিযোদ্ধার উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন।

  • আপডেট সময় : বুধবার, ২১ জুন, ২০২৩
  • ৭৬ বার পঠিত

 

 

মোঃ আজিজুর বিশ্বাস,স্টাফ রিপোর্টার।

নড়াইলের লোহাগড়ায় বীর মুক্তিযোদ্ধা ও অবসরপ্রাপ্ত সিনিয়র ওয়ারেন্ট অফিসার কাজী ছানোয়ার হোসেনের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

বুধবার বেলা সাড়ে ১১টায় লোহাগড়া উপজেলার মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন বীর মুক্তিযোদ্ধা ও অবসরপ্রাপ্ত সিনিয়র ওয়ারেন্ট অফিসার কাজী ছানোয়ার হোসেন।

তিনি অভিযোগে জানান, জমাজমি নিয়ে আমার সাথে প্রতিবেশী লোহাগড়া পৌরসভার গোপিনাথপুর গ্রামের মৃত আঃ রউফ এর ছেলে সাইদ সিকদার, জাহিদ সিকদার, জাকির সিকদার এর বিরোধ চলছিলো। গত শনিবার(১৭ জুন) সন্ধ্যায় সাইদ, জাহিদ ও জাকিরের নেতৃত্বে ৭-৮ জনে আমার বাড়ীতে অনাধিকার প্রবেশ করে আমাকে মারপিট করে হুমকি প্রদান করে।

ওই সময় লোহাগড়া থানা পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে আমাকে উদ্ধার করে। তিনি জানান আমি একজন বীর মুক্তিযোদ্ধা হয়ে নিরাপত্তাহীনতায় ভুগছি।

আমি মাননীয় প্রধানমন্ত্রীর নিকট ওই সন্ত্রাসীদের জোর বিচার দাবি করছি।

সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা ও জেলা পরিষদের সদস্য সৈয়দ শামসুল আলম কচি, বীর মুক্তিযোদ্ধা মোঃ আনোয়ারুজ্জামান, বীর মুক্তিযোদ্ধা আঃ হামিদ, বীর মুক্তিযোদ্ধা মোঃ বাবু মিয়া, বীর মুক্তিযোদ্ধা মোঃ ফিরোজ হোসেন, জেলা যুবলীগ নেতা শেখ সদর উদ্দিন শামীম।

ওই সময় লোহাগড়ার কর্মরত বিভিন্ন ইলেকট্রনিক অনলাইন ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন

সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ দৈনিক মানবাধিকার সংবাদ
Theme Customized By Shakil IT Park