1. admin@dailyhumanrightsnews24.com : admin :
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১০:০৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
জগন্নাথপুরে লাখ টাকার মাদকদ্রব্য সহ হিজড়া গ্রেপ্তার গোপালগঞ্জে সময় টিভির ১৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত। বোরহানউদ্দিনে পুকুরে ডুবে শিশুর মৃত্যু শ্বশুর বাড়িতে জামাইয়ের গলায় দড়ির ফাঁসি জগন্নাথপুরে মারামারি মামলার ৭ আসামী গ্রেপ্তার উপজেলা নির্বাচনের বাতাস বইছে পঞ্চগড় জেলা জুড়ে উপজেলা নির্বাচন ঘিরে ব্যাপক জনসমর্থন নিয়ে এগিয়ে নুরুল হুদা জগৎপুর আশ্রমের ১২৫ তম প্রতিষ্ঠাবার্ষিকীতে বিনয়বাঁশী শিল্পীগোষ্ঠীর ঢোলবাদন জগন্নাথপুরে সোনালী ফসল বোরোধান কাটা শুরু , কৃষক- কৃষাণীর মূখে হাসি গোপালগঞ্জ সদর উপজেলা চেয়ারম্যান প্রার্থী শহীদ মুক্তিযোদ্ধা পরিবারে সন্তান রফিকুল ইসলাম ( মিটু )।

কুড়িগ্রামে পবিত্র ঈদ-উল আযহা উপলক্ষে  নাগরিকদের নিরাপত্তা নিশ্চিত করার লক্ষ্যে জেলা পুলিশের বিশেষ সভা

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২২ জুন, ২০২৩
  • ১৪১৯ বার পঠিত
বিপুল রায় – (নাগেশ্বরী) কুড়িগ্রাম প্রতিনিধিঃ
 কুড়িগ্রামে পুলিশ সুপারের কার্যালয় কনফারেন্স রুমে আসন্ন পবিত্র ঈদ-উল আযহা কে সামনে রেখে সম্মানিত নাগরিকদের নিশ্চিন্ত নিরাপত্তা নিশ্চিত করার লক্ষ্যে জেলা পুলিশের বিশেষ অপরাধ সভা অনুষ্ঠিত হয়। কুড়িগ্রাম জেলার পুলিশ সুপার জনাব আল আসাদ মোঃ মাহফুজুল ইসলাম এর সভাপতিত্বে উক্ত বিশেষ অপরাধ সভায় আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) জনাব মোঃ  রুহুল আমীন, কুড়িগ্রাম সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জনাব এ.কে. এম. ওহিদুন্নবী, নাগেশ্বরী সার্কেলের সহকারী পুলিশ সুপার জনাব মোঃ সুমন রেজা,  ভূরুঙ্গামারী সার্কেলের সহকারী পুলিশ সুপার জনাব মোঃ মোর্শেদুল হাসান পিপিএম, সহকারী পুলিশ সুপার (প্রবিঃ) জনাব জনাব এস এম ইস্রফীল হাসান, সহকারী পুলিশ সুপার (প্রবিঃ) জনাব মোঃ রাসেল রানা, সকল থানা/ইউনিট ইনচার্জবৃন্দ, সিআইডি ও নৌ-পুলিশের প্রতিনিধিবৃন্দ।
উক্ত অপরাধ সভায় জেলার বিভিন্ন গুরুত্বপূর্ণ মামলা সম্পর্কে বিস্তারিত আলোচনা করা হয়। পাশাপাশি পবিত্র ঈদ-উল আযহা উপলক্ষ্যে পুলিশ হেডকোয়ার্টার্স এর বিভিন্ন নির্দেশনা সম্পর্কে সকলকে অবগত করা হয় এবং নির্দেশনার আলোকে আসন্ন পবিত্র ঈদ-উল আযহায় সর্বোচ্চ সতর্কতা অবলম্বন করে সকলকে নিজ নিজ অধিক্ষেত্রে দায়িত্ব পালনের জন্য বলা হয়। পবিত্র ঈদ-উল আযহা উপলক্ষ্যে পশুরহাটে যেন সম্মানিত নাগরিকবৃন্দ নির্বিঘ্নে পশু ক্রয় করতে পারে এবং কোন রকম প্রতারণার শিকার না হয় সেই বিষয়ে সকলে সতর্ক থাকার নির্দেশনা প্রদান করা হয়। এছাড়াও ঈদের ছুটিতে দেশের বিভিন্ন স্থান থেকে কুড়িগ্রাম জেলায় ঈদ উদযাপন করতে আসা সম্মানিত নাগরিকদের কুড়িগ্রাম জেলায় যেনো যাত্রাপথে চুরি,ছিনতাই, অজ্ঞান পার্টি,মলম পার্টির খপ্পরে না পড়ে সেই লক্ষ্যে সকল থানা এলাকায় টহল ডিউটি বৃদ্ধি সহ বিভিন্ন পরিকল্পনা গ্রহন করা হয়। ঈদকে পুঁজি করে কোন কুচক্রী মহল যেনো সদাশয় সরকারের উন্নয়ন ও অগ্রযাত্রাকে বাধাগ্রস্ত করতে না পারে সেই লক্ষ্যে সকলে সজাগ থাকার নির্দেশনা দেন পুলিশ সুপার।
সভায় উপস্থিত সকলে কুড়িগ্রাম জেলায় সুন্দর সুষ্ঠু ও সুশৃঙ্খল ভাবে পবিত্র ঈদ-উল আযহা উদযাপনের লক্ষ্যে সকলে সম্মিলিত ভাবে সর্বোচ্চ নিরাপত্তা নিশ্চিত করার প্রেরণা ও প্রেষণা ব্যক্ত করেন।
সভার শেষ অংশে কুড়িগ্রাম জেলায় পুলিশী দায়িত্ব পালনে বিশেষ অবদান রাখায় পুলিশ সদস্যদের পুরষ্কৃত করা হয়। পুরষ্কার প্রাপ্তরা হলেন,  এপ্রিল-২০২৩ মাসের শ্রেষ্ঠ ওয়ারেন্ট তামিলকারী অফিসার হিসেবে কচাকাটা থানার এসআই (নি.)/মোঃ আতিকুল ইসলাম, মে-২০২৩ মাসের শ্রেষ্ঠ পুলিশ সদস্য হিসেবে পুলিশ লাইন্সে কর্মরত কনস্টেবল মোঃ আল আকিব, মে-২০২৩ মাসের বিশেষ পুরষ্কার হিসেবে কচাকাটা থানার এসআই (নি.)/মোঃ আব্দুল জলিল, মে-২০২৩ মাসের বিশেষ পুরষ্কার হিসেবে নাগেশ্বরী থানার এসআই (নি.)/মোঃ আশরাফুৎ দৌলা, মে-২০২৩ মাসের বিশেষ পুরষ্কার হিসেবে  রাজারহাট থানার এএসআই (নি.)/ মোঃ আব্দুস ছালাম, এপ্রিল/২০২৩ মাসে রংপুর রেঞ্জের শ্রেষ্ঠ এসআই হিসেবে কুড়িগ্রাম থানার এসআই(নি:) জনাব আখতারুজ্জামান, এপ্রিল/২০২৩ মসের রংপুর রেঞ্জের বিশেষ পুরষ্কার হিসেবে ভূরুঙ্গামারী থানার এসআই (নি:) জনাব মোঃ আব্দুর রহিম ।
এছাড়াও কুড়িগ্রাম জেলা হতে অবসর জনিত বিদায় উপলক্ষ্যে কুড়িগ্রাম জেলা পুলিশে পক্ষ থেকে পুলিশ পরিদর্শক (সশস্ত্র) জনাব মোঃ মোয়াজ্জেম হোসেন কে সম্মাননা স্মারক ও উপহার প্রদান এবং বদলীজনিত বিদায় উপলক্ষ্যে পুলিশ পরিদর্শক (শহর ও যানঃ), প্রশাসন জনাব মোঃ মোস্তাফিজুর রহমান এবং পুলিশ পরিদর্শক (শহর ও যানঃ) জনাব মোঃ আলতাফ হোসেন কে শুভেচ্ছা স্মারক প্রদান করেন কুড়িগ্রাম জেলার পুলিশ সুপার জনাব আল আসাদ মোঃ মাহফুজুল ইসলাম।
সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ দৈনিক মানবাধিকার সংবাদ
Theme Customized By Shakil IT Park