1. admin@dailyhumanrightsnews24.com : admin :
সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ১১:০৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ধর্মপাশায় দিনব্যাপী কৃষক প্রশিক্ষণ অনুষ্ঠিত নড়াইলে জাপান-বাংলাদেশ গ্লোবাল নার্সিং কলেজে নির্মাণের শুভ উদ্বোধন। অধ্যক্ষের অনিয়ম-দুর্নীতির প্রতিবাদে বিক্ষোভে নেমেছে শিক্ষার্থীরা তিতাসে যুগান্তরের ২৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত নড়াইলে ১ মাদক কারবারী গ্রেফতার। ইবি ছাত্রলীগ কর্মীর বিরুদ্ধে গলাটিপে হত্যা চেষ্টার অভিযোগ  সন্ত্রাস ও উগ্রবাদ নিরসনে ইসলামিক ফাউণ্ডেশন কর্তৃক প্রশিক্ষণ কর্মশালা।  রাজশাহীর শিবগঞ্জে গ্যাস সিলিন্ডারে মাদক বহনের সময় মাদক সহ ০১জন র‌্যাব-৫ এর হাতে গ্রেপ্তার  শান্তিগঞ্জে এম এ মান্নান প্রাথমিক মেধা বৃত্তি পরীক্ষার পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত গোপালগঞ্জের  রাবেয়া-আলী গার্লস স্কুল এন্ড কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ

চট্টগ্রাম জেলা পরিষদের চেয়ারম্যান এটিএম পেয়ারুল ইসলামের সাথে বিনয়বাঁশী শিল্পীগোষ্ঠীর সৌজন্যে সাক্ষাৎ 

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২২ জুন, ২০২৩
  • ৯১ বার পঠিত
নিজস্ব সংবাদদাতা
অদ্য (বৃহস্পতিবার ২২ জুন ) সকাল ১১টায় চট্টগ্রাম জেলা পরিষদের চেয়ারম্যান এটিএম পেয়ারুল ইসলাম মহোদয়ের সাথে উপমহাদেশের প্রখ্যাত ঢোলবাদক একুশে পদকপ্রাপ্ত কিংবদন্তী লোকশিল্পী বিনয়বাঁশী জলদাসের স্মরণে প্রতিষ্ঠিত (লোক সাংস্কৃতিক প্রতিষ্ঠান) এবং দেশের অন্যতম সংগঠন বিনয়বাঁশী শিল্পীগোষ্ঠী’র কার্যকরী কমিটির নেতৃবৃন্দের সাথে সৌজন্য সাক্ষাৎ ও মতবিনিময় চট্টগ্রাম জেলা শিল্পকলা একাডেমী প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়। এ সময় সংগঠনের “পৃষ্ঠপোষক” হিসেবে চট্টগ্রাম জেলা পরিষদের চেয়ারম্যান এটিএম পেয়ারুল ইসলাম মহোদয়কে মনোনয়ন প্রদান করা হয়।
এতে উপস্থিত ছিলেন সংগঠনের প্রতিষ্ঠাতা ও সাধারণ সম্পাদক শিল্পী ও সংগঠক শ্রী বিপ্লব জলদাস, সহ-সাধারণ সম্পাদক বকুল বড়ুয়া প্রমূখ ‌।
উল্লেখ্য যে সংগঠনের কর্মকাণ্ড পরিচালনার জন্য ও সংগঠনের শ্রী বৃদ্ধির লক্ষ্যে সব ধরনের সহযোগিতার আশ্বাস প্রদান করেন চট্টগ্রাম জেলা পরিষদের চেয়ারম্যান এটিএম পেয়ারুল ইসলাম।
ছবির ক্যাপশন: চট্টগ্রাম জেলা পরিষদের চেয়ারম্যান এটিএম পেয়ারুল ইসলাম মহোদয়ের সাথে সৌজন্য সাক্ষাৎকালে বিনয়বাঁশী শিল্পীগোষ্ঠীর নেতৃবৃন্দ।
সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ দৈনিক মানবাধিকার সংবাদ
Theme Customized By Shakil IT Park