1. admin@dailyhumanrightsnews24.com : admin :
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৫:৫৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
নড়াইল সুলতান মেলা উপলক্ষে ষাঁড়ের লড়াই প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। লোহাগড়ায় গাঁজাসহ ২জন মাদক ব্যবসায়ী গ্রেফতার। জগন্নাথপুরে মোটরসাইকেল দুর্ঘটনায় শিশু সহ ৩ জন আহত জগন্নাথপুরে সাংবাদিক শংকর রায় এর শেষকৃত্য সম্পন্ন, বিভিন্ন মহলের শোক প্রকাশ গোপালগঞ্জ জেলা পুলিশের মানবিক কর্মসূচি বাস্তবায়ন গোপালগঞ্জে নবাগত অতিরিক্ত পুলিশ সুপার উখিংমের যোগদান গোপালগঞ্জের উপজেলা চেয়ারম্যান প্রার্থী গাজী মাসুদ অনারস মার্কায় টুঙ্গিপাড়াবাসীর কাছে দোয়া ও ভোট ভিক্ষা চান। গোপালগঞ্জ জেলা নির্বাচন কমিশন উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থীদের মাঝে প্রতীক ঘোষনা করেন। লোহাগড়ায় সরকারী নিয়ম-নীতি না মেনে দিঘলিয়া ইউপি চেয়ারম্যান বিদেশ সফরে। জগন্নাথপুরে ওয়াশ ব্লকের নির্মাণ কাজ উদ্বোধন করলেন কাউন্সিলর কামাল হোসেন

পুলিশ ও মৎস্য বিভাগের যৌথ উদ্যোগে অবৈধ কারেন্ট জাল ধংসকরন ও মোবাইল কোর্টে জরিমানা

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২২ জুন, ২০২৩
  • ১৩৮ বার পঠিত
বিপুল রায় – ( নাগেশ্বরী)  কুড়িগ্রাম প্রতিনিধিঃ
 কুড়িগ্রামের ডিবি পুলিশের  একটি টিম আজ ২২ জুন ২০২৩ তারিখ দুপুর  ১.৩০ ঘটিকায় গোপন সংবাদের ভিত্তিতে সিরাজগঞ্জ এনায়েতপুর থেকে কুড়িগ্রাম আসার পথে অপরূপা বাস তল্লাশি করে ৫টি বস্তায় মোট ২৫টি অবৈধ কারেন্ট জাল উদ্ধারসহ কুড়িগ্রাম সদর থানার যাত্রাপুর নয়ানীপাড়ার মোঃ মুকুল মিয়া’কে গ্রেফতার করে। পরবর্তীতে উপজেলা নির্বাহী অফিসার ও বিজ্ঞ এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট জনাব মোঃ রাশেদুল হাসান, সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা জনাব ইসমত আরা উপস্থিতিতে মোবাইল টিম গঠন করে অভিযুক্ত আসামী দোষ স্বীকার করলে তাকে সৎস্য সুরক্ষা ও সংরক্ষণ আইনের আওতায় =২০০০/- টাকা জরিমানা করা হয় এবং জব্দকৃত কারেন্টজাল ধ্বংস করা হয়। ধ্বংসকৃত কারেন্ট জালের আনুমানিক মূল্য ১,৫০,০০০/- টাকা।
কুড়িগ্রাম জেলা পুলিশের মিডিয়া মুখপাত্র অতিরিক্ত পুলিশ সুপার জনাব মোঃ রুহুল আমীন বলেন, জেলা পুলিশের কাছে গোপন তথ্য ছিলো যে সিরাজগঞ্জ থেকে কুড়িগ্রামে অবৈধ কারেন্ট জাল আসছে। এরই ধারাবাহিকতায় আজ পুলিশ, প্রশাসন ও মৎস্য অধিদপ্তরের যৌথ উদ্যোগে মোবাইল কোর্টের মাধ্যমে জনের সাজা প্রদান করা হয়। জেলা প্রশাসন, জেলা পুলিশ ও মৎস্য অধিদপ্তর কুড়িগ্রামে সদাশয় সরকারের গৃহীত নাগরিক সেবাসমূহ দারগোড়ায় পৌছে দিতে তাদের প্রানন্তকর প্রচেষ্টা অব্যাহত রেখেছে।
সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ দৈনিক মানবাধিকার সংবাদ
Theme Customized By Shakil IT Park