1. admin@dailyhumanrightsnews24.com : admin :
সোমবার, ০৪ মার্চ ২০২৪, ০৪:৩৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
গোপালগঞ্জে  গাছে গাছে আমের মুকুল   জগন্নাথপুরে রাস্তার ঢালাই কাজ পরিদর্শন করেছেন মেয়র আক্তারুজ্জামান ইবিতে মুক্ত মঞ্চ তৈরির নামে কাটা হচ্ছে গাছ গোলাপগঞ্জে বাসচাপায় প্রাণ গেল পুলিশ সদস্যের বহিরাগত যাত্রী তুলতে নিষেধ করায় ইবি শিক্ষার্থী মারধর করলেন বাস ড্রাইভার  ইবিতে ফি সমন্বয়ের দাবিতে মানববন্ধন  জগন্নাথপুরে গাছে গাছে আমের মুকুল, চারদিকে মৌ মৌ ঘ্রাণ  গোলাপগঞ্জে গ্রেপ্তারী পরোয়ানাভূক্ত ৫ জন আসামীকে গ্রেফতার করেছে পুলিশ। রাজশাহী চারঘাটে শেখ রাসেল নাইট ক্রিকেট ক্রিকেট টুর্নামেন্ট-২০২৪ ফাইল ম্যাচ অনুষ্ঠিত। নড়াইলে মাদরাসা ছাত্রকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।

ক্রেতা বিক্রেতার নিরাপত্তা নিশ্চিতে কচাকাটা থানা পুলিশ হাট পরিদর্শন করেন

  • আপডেট সময় : সোমবার, ২৬ জুন, ২০২৩
  • ১০২৩ বার পঠিত
বিপুল রায়, নাগেশ্বরী (কুড়িগ্রাম) প্রতিনিধিঃ
কুড়িগ্রামের নাগেশ্বরী উপজেলার  কচাকাটা থানায় আসন্ন কুরবানি উপলক্ষে হাটে জাল টাকা রোধ ও পশু ক্রেতা বিক্রেতার নিরাপত্তা নিশ্চিতে হাট পরিদর্শন করা হয়েছে। জেলা পুলিশ কুড়িগ্রাম ও থানা  প্রশাসনের উদ্যোগে কচাকাটা বহুমুখী উচ্চ বিদ্যালয় মাঠে চলমান অস্থায়ী কুরবানির পশুর হাটে কচাকাটা থানা অফিসার ইনচার্জ গোলাম মর্তুজা তার সঙ্গীয় ফোর্স নিয়ে হাট পরিদর্শন করেন। হাটের শুরুতে প্রশাসন কর্তৃক হাট পরিদর্শন করায় গরু বিক্রেতা জয়নাল আবেদীন বলেন – প্রশাসন আসাতে অনেক খুশি আমরা,দালালরা বেশি বাটপারি করতে পাবেনা না।
প্রশাসনের হাট পরিদর্শনে সন্তোষ প্রকাশ করে হাট ইজারাদার রুহুল আমিন বলেন- প্রশাসনের এধরনের নজরদারি থাকলে জাল টাকার রোধ ও পশু কেনা বেচায় ক্রেতা বিক্রেতারা স্বস্তিতে থাকবে।
কচাকাটা থানা অফিসার ইনচার্জ গোলাম মর্তুজা বলেন- পশু কেনা বেচায় জাল টাকা ও হাটে ক্রেতা বিক্রেতার মাঝে নানা ধরনের হয়রানি রোধে আমরা হাট পরিদর্শনে এসেছি। কুরবানির হাট শেষ না হওয়া পর্যন্ত আমাদের হাট পরিদর্শন চলমান থাকবে।
সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ দৈনিক মানবাধিকার সংবাদ
Theme Customized By Shakil IT Park