1. admin@dailyhumanrightsnews24.com : admin :
সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ১১:২১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ধর্মপাশায় দিনব্যাপী কৃষক প্রশিক্ষণ অনুষ্ঠিত নড়াইলে জাপান-বাংলাদেশ গ্লোবাল নার্সিং কলেজে নির্মাণের শুভ উদ্বোধন। অধ্যক্ষের অনিয়ম-দুর্নীতির প্রতিবাদে বিক্ষোভে নেমেছে শিক্ষার্থীরা তিতাসে যুগান্তরের ২৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত নড়াইলে ১ মাদক কারবারী গ্রেফতার। ইবি ছাত্রলীগ কর্মীর বিরুদ্ধে গলাটিপে হত্যা চেষ্টার অভিযোগ  সন্ত্রাস ও উগ্রবাদ নিরসনে ইসলামিক ফাউণ্ডেশন কর্তৃক প্রশিক্ষণ কর্মশালা।  রাজশাহীর শিবগঞ্জে গ্যাস সিলিন্ডারে মাদক বহনের সময় মাদক সহ ০১জন র‌্যাব-৫ এর হাতে গ্রেপ্তার  শান্তিগঞ্জে এম এ মান্নান প্রাথমিক মেধা বৃত্তি পরীক্ষার পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত গোপালগঞ্জের  রাবেয়া-আলী গার্লস স্কুল এন্ড কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ

গোপালগঞ্জ জেলার সুযোগ্য পুলিশ সুপার জনাব আয়েশা সিদ্দিকা, বিপিএম পিপিএম মহোদয়ের বদলি জনিত বিদায় উপলক্ষে অনুষ্ঠান হয়েছে

  • আপডেট সময় : মঙ্গলবার, ২৭ জুন, ২০২৩
  • ১০৭ বার পঠিত
মোঃ শিহাব উদ্দিন গোপালগঞ্জ
বদলি জনিত বিদায় উপলক্ষ্যে গত (২৬ জুন ২০২৩ খ্রি ) সন্ধ্যায় জেলা প্রশাসন গোপালগঞ্জ এক বিদায় সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করে। এ উপলক্ষ্যে জেলা প্রশাসক গোপালগঞ্জ এর বাসভবনে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান ও নৈশভোজের আয়োজন করা হয়। অনুষ্ঠানে সন্মানিত বিদায়ী অতিথির বিগত ০২ বছর ০৬ মাস এর কৃতিত্বপূর্ণ কর্মকাণ্ড ও মানবিক গুণাবলির বিষয়ে আমন্ত্রিত অতিথিবৃন্দ স্মৃতি চারণ মূলক বক্তৃতা দেন।
অনুষ্ঠানে সভাপতির বক্তৃতায় সন্মানিত জেলা প্রশাসক জনাব কাজী মাহবুবুল আলম বিদায়ী অতিথি পুলিশ সুপার, গোপালগঞ্জ মহোদয়ের সাথে সৌহার্দ্য ও সহযোগিতা মূলক সম্পর্কের কথা কৃতজ্ঞতার সাথে স্মরণ করেন এবং ব্যক্তিগত ও চাকুরী জীবনে তাঁর  উত্তরোত্তর সাফল্য কামনা করেন। বক্তব্য প্রদানের সময় বিদায়ী অতিথি আবেগাপ্লুত হয়ে পড়েন; তিনি সব দপ্তরের প্রধানকে ও স্থানীয় নেতৃবৃন্দের সহযোগিতার কথা কৃতজ্ঞচিত্তে উল্লেখ করেন ; এবং জেলা প্রশাসক মহোদয়কে বিশেষ ধন্যবাদ জ্ঞাপন করেন।
গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের সন্মানিত সভাপতি জনাব মাহাবুব আলী খান, সাধারণ সম্পাদক জনাব জিএম শাহাবুদ্দিন আজম, গোপালগঞ্জ জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা জনাব দেব প্রসাদ পাল ও তাঁর সহধর্মিণী, শেখ সায়রা খাতুন মেডিকেল কলেজের সন্মানিত অধ্যক্ষ জনাব ডা. জাকির হোসেন, বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব চক্ষু হাসপাতাল ও প্রশিক্ষন প্রতিষ্ঠান এর সন্মানিত পরিচালক জনাব ডা. নাহিদ ফেরদৌস, উপজেলা প্রশাসন ও জেলা পুলিশ প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তা বৃন্দ সপরিবারে উপস্থিত ছিলেন।
সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ দৈনিক মানবাধিকার সংবাদ
Theme Customized By Shakil IT Park