1. admin@dailyhumanrightsnews24.com : admin :
সোমবার, ০৪ মার্চ ২০২৪, ০৫:২৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
গোপালগঞ্জে  গাছে গাছে আমের মুকুল   জগন্নাথপুরে রাস্তার ঢালাই কাজ পরিদর্শন করেছেন মেয়র আক্তারুজ্জামান ইবিতে মুক্ত মঞ্চ তৈরির নামে কাটা হচ্ছে গাছ গোলাপগঞ্জে বাসচাপায় প্রাণ গেল পুলিশ সদস্যের বহিরাগত যাত্রী তুলতে নিষেধ করায় ইবি শিক্ষার্থী মারধর করলেন বাস ড্রাইভার  ইবিতে ফি সমন্বয়ের দাবিতে মানববন্ধন  জগন্নাথপুরে গাছে গাছে আমের মুকুল, চারদিকে মৌ মৌ ঘ্রাণ  গোলাপগঞ্জে গ্রেপ্তারী পরোয়ানাভূক্ত ৫ জন আসামীকে গ্রেফতার করেছে পুলিশ। রাজশাহী চারঘাটে শেখ রাসেল নাইট ক্রিকেট ক্রিকেট টুর্নামেন্ট-২০২৪ ফাইল ম্যাচ অনুষ্ঠিত। নড়াইলে মাদরাসা ছাত্রকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।

শান্তিপূর্ণ পরিবেশে জগন্নাথপুরে ঈদুল আযহার জামাত সম্পন্ন

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২৯ জুন, ২০২৩
  • ১৯১ বার পঠিত

হুমায়ূন কবীর ফরীদি, স্টাফ রিপোর্টারঃ

 

বিশ্ন মুসলিম এর ধর্মীয় উৎসব পবিত্র ঈদুল আযহার জামাত জগন্নাথপুরে শান্তিপূর্ণ পরিবেশে অনুষ্ঠিত হয়েছে। ছাত্রনেতা মোহাম্মদ আশরাফুল ইসলাম আশরাফ নিজ গ্রামে ঈদের নামাজ আদায় করেছেন।
ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্য দিয়ে বিশ্ব মুসলিম প্রধান ধর্মীয় উৎসব পবিত্র ঈদুল আযহা অর্থাৎ কোরবানির ঈদের জামাত ২৯ শে জুন রোজ বৃহস্পতিবার সকাল ৭ ঘটিকা হতে ৮ ঘটিকার মধ্যে সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার প্রায় পাঁচ শতাধিক ঈদগাহ ও মসজিদে শান্তিপূর্ণ পরিবেশে অনুষ্ঠিত হয়েছে। অন্যান্য বছরের ন্যায় এবারও ঈদগাহ ও মসজিদ গুলোতে ছিল মুসল্লীদের ঢল। নামাজ শেষে পরম করুনাময় আল্লাহর সন্তুষ্টি লাভে দেশ ও বিশ্ববাসীর সুখ-শান্তি, সমৃদ্ধি, দীর্ঘায়ু ও সুস্বাস্থ্য কামনা করে পরম করুনাময় পাক রাব্বুল আলামীনের নিকট মোনাজাত করা হয়েছে।এছাড়াও মুসল্লীয়ামে কেরাম একে অপরের সাথে কোলাকুলিও করেছেন।
এদিকে জগন্নাথপুর উপজেলার বালিকান্দী গ্রামের কৃতি সন্তান, যুক্তরাজ্য আওয়ামী লীগ নেতা, মুজি আদর্শে রাজপথ কাঁপানো লাড়াকু সৈনিক, নব্বই দশকের তুখোড় ছাত্রনেতা এবং জগন্নাথপুর ও শান্তিগঞ্জ উপজেলা নিয়ে গঠিত সুনামগঞ্জ -৩ আসনের সম্ভাব্য সংসদ সদস্য প্রার্থী মোহাম্মদ আশরাফুল ইসলাম আশরাফ নিজ গ্রামে বালিকান্দী কেন্দ্রীয় ঈদগাহ মাঠে ঈদের নামাজ আদায় করেছেন। এবং জামাতে আগত মুসল্লীয়ামে কেরামদের সাথে কোলাকুলি করার পাশা-পাশি কোশল বিনিময় করেছেন।

সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ দৈনিক মানবাধিকার সংবাদ
Theme Customized By Shakil IT Park