1. admin@dailyhumanrightsnews24.com : admin :
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৬:৫৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
নড়াইল সুলতান মেলা উপলক্ষে ষাঁড়ের লড়াই প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। লোহাগড়ায় গাঁজাসহ ২জন মাদক ব্যবসায়ী গ্রেফতার। জগন্নাথপুরে মোটরসাইকেল দুর্ঘটনায় শিশু সহ ৩ জন আহত জগন্নাথপুরে সাংবাদিক শংকর রায় এর শেষকৃত্য সম্পন্ন, বিভিন্ন মহলের শোক প্রকাশ গোপালগঞ্জ জেলা পুলিশের মানবিক কর্মসূচি বাস্তবায়ন গোপালগঞ্জে নবাগত অতিরিক্ত পুলিশ সুপার উখিংমের যোগদান গোপালগঞ্জের উপজেলা চেয়ারম্যান প্রার্থী গাজী মাসুদ অনারস মার্কায় টুঙ্গিপাড়াবাসীর কাছে দোয়া ও ভোট ভিক্ষা চান। গোপালগঞ্জ জেলা নির্বাচন কমিশন উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থীদের মাঝে প্রতীক ঘোষনা করেন। লোহাগড়ায় সরকারী নিয়ম-নীতি না মেনে দিঘলিয়া ইউপি চেয়ারম্যান বিদেশ সফরে। জগন্নাথপুরে ওয়াশ ব্লকের নির্মাণ কাজ উদ্বোধন করলেন কাউন্সিলর কামাল হোসেন

বিরামপুরে ২৯ টি চোরাই মোবাইল ও ১ টি ল্যাপটপ উদ্ধার

  • আপডেট সময় : রবিবার, ২ জুলাই, ২০২৩
  • ১১৮ বার পঠিত
ইব্রাহীম মিঞা বিরামপুর(দিনাজপুর)প্রতিনিধিঃ
দিনাজপুর জেলার বিরামপুর পৌরসভার অবসর মোড়স্থ “মেসার্স সাহাবুল টেলিকম এন্ড ফটোস্ট্যাট” দোকানের চোরাই ১ টি ল্যাপটপ ও চোরাইকৃত মোবাইলের মধ্যে ২৯ টি মোবাইল উদ্ধার করে বিরামপুর থানা পুলিশ।
রবিবার (২ জুলাই) রাত্রি ১.৩০ মিনিটে বিরামপুর থানার এসআই/মোঃ তুহিন বাবু ও সঙ্গীয় অফিসার ফোর্স গোপন সংবাদের ভিত্তিতে মেসার্স সাহাবুল টেলিকম এন্ড ফটোস্ট্যাট দোকান সংলগ্ন পার্শ্ববর্তী দোকানে বিশেষ অভিযান চালিয়ে ২৯ টি বিভিন্ন মূল্যমানের চোরাই মোবাইল,১ টি চোরাই এইচপি ল্যাপটপ, টিনের চালা কাটার ব্যবহৃত যন্ত্র ও চোরাই মালামাল রাখার কাপড়ের ১ টি ব্যাগ উদ্ধার করে। চোরাই মালামাল উদ্ধার হওয়া দোকান ঘরের মালিক (সন্দেহভাজন চোর) পলাতক আছে।এই ঘটনায় বিরামপুর থানায় একটি মামলা রুজু করা হয়েছে।
মামলার বিবরণে জানা যায় গত মঙ্গলবার (২৭জুন) রাতে বিরামপুর পৌরসভাধীন ৫নং ওয়ার্ডের অর্ন্তগত অবসর মোড়স্থ “মেসার্স সাহাবুল টেলিকম এন্ড ফটোষ্ট্যাট” নামক দোকানের টিনের চালা কেটে দোকান ঘর থেকে চুরি করা বিভিন্ন মূল্যমানের ৭০ টি মোবাইল, একটি এইচপি ল্যাপটপ, নগদ ক্যাশ ৮০,০০০/- টাকা, ২৫,০০০/- টাকা মূল্যমানের মিনিট কার্ড,ব্যালেন্স কার্ড ১৫,০০০/- টাকা মূল্যমানের চুরি হয়।ঘটনার সাথে জড়িত চোর ও অন্যান্য চোরাইমাল উদ্ধারের জোর তৎপরতা অব্যাহত আছে বলে জানিয়েছেন বিরামপুর থানা অফিসার ইনচার্জ সুমন কুমার মহন্ত।
সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ দৈনিক মানবাধিকার সংবাদ
Theme Customized By Shakil IT Park