1. admin@dailyhumanrightsnews24.com : admin :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৮:০২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
এলাকাবাসীর অর্থায়নে জগন্নাথপুর -কলকলিয়া – তেলিকোনা সড়কের সংস্কারকাজ চলছে  এলাকাবাসীর অর্থায়নে জগন্নাথপুর -কলকলিয়া – তেলিকোনা সড়কের সংস্কারকাজ চলছে  পাগলা-জগন্নাথপুর আঞ্চলিক  মহাসড়কে গাড়ী চাপায় দুই শিশু গুরুতর আহত কোটা আন্দোলন  রক্তাক্ত ঢাবি  , আহত সাংবাদিকসহ আরো অনেকেই ? কানামাছি শিশুসাহিত্য পুরস্কার ২০২৪ পাচ্ছেন সিলেটের সিরাজ উদ্দিন শিরুল সহ ৫ কৃতিমান লেখক মৌলভীবাজারের নিমারাই গ্রামে রাস্তার বেহাল দশায় হাজারো মানুষের ভোগান্তি জগন্নাথপুরে আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভা জগন্নাথপুরে মারামারি মামলার ৩ আসামী গ্রেপ্তার  কোটা বিরোধী আন্দোলনের নামে মুক্তিযোদ্ধা  ও স্বাধীন দেশ নিয়ে কটুক্তিকারীদের দৃষ্টান্তমুলক শাস্তি দাবি করছি  ………কবি আব্দুল্লাহ আল মামুন লাভলু জুড়িতে বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে ১৪০ প্যাকেট খাদ্যসামগ্রী বিতরণ করেছে উপজেলা জামায়াত ইসলামী

সুনামগঞ্জে খাদ্য ও বস্ত্র বিতরণ করেছেন আইজিপি চৌধুরী আব্দুল্লাহ আল-মামুন

  • আপডেট সময় : শুক্রবার, ৭ জুলাই, ২০২৩
  • ১০১ বার পঠিত

 

হুমায়ূন কবীর ফরীদি, স্টাফ রিপোর্টারঃ

সুনামগঞ্জে আইজিপি চৌধুরী আব্দুল্লাহ আল-মামুন বিপিএম ও পিপিএমকে ফুলেল শুভেচছা ও গার্ড অব অনার প্রদান করা হয়েছে। তিনি সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দিয়েছেন। এবং পরে তিনি পুলিশ লাইনে হত-দরিদ্র মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরন করছেন।
বাংলাদেশ পুলিশের আইজিপি চৌধুরী আব্দুল্লাহ আল-মামুন বিপিএম ও পিপিএম ৭ ই জুলাই রোজ শুক্রবার সকাল ১০ টা ৪০ মিনিটের সময় সুনামগঞ্জ জেলা সফরে আসেন। এ-সময় তিনি সুনামগঞ্জ সার্কিট হাউজে উপস্থিত হলে সুনামগঞ্জের জেলা প্রশাসক দিদারে আলম মোহাম্মদ মাকসুদ চৌধুরী ও পুলিশ সুপার মোহাম্মদ এহ্সান শাহ্ তাঁকে ফুলেল শুভেচ্ছা জানান। সার্কিট হাউজ প্রাঙ্গণে সুনামগঞ্জের সহকারী পুলিশ সুপার ( জগন্নাথপুর সার্কেল) সুভাশীষ ধরের নেতৃত্বে জেলা পুলিশের একটি সুসজ্জিত চৌকস দল আইজিপিকে গার্ড অব অনার প্রদান করেন। এরপর আইজিপি সুনামগঞ্জ জেলা পুলিশ লাইন্স মিলনায়তনে ২শতটি হত-দরিদ্র ও অসহায় পরিবারের মধ্যে খাদ্য ও বস্ত্র বিতরণ করেন।
এ সময় আইজিপি উপস্থিত সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে, দেশের আইন-শৃঙ্খলা পরিস্থিতি সম্পর্কে তিনি বলেন, দেশের আইন-শৃঙ্খলা পরিস্থিতি ভালো, বিশেষ করে সুনামগঞ্জ জেলায় আইন-শৃঙ্খলা তুলনামূলকভাবে অন্যান্য জেলার থেকে ভাল, এ জেলার মানুষ শান্তিপ্রিয়, এখানে মারামারি দাঙ্গা হাঙ্গামা অনেক কম।
আসন্ন জাতীয় নির্বাচন সম্পর্কে আইজিপি বলেন, নির্বাচনকালীন পুলিশ নির্বাচন কমিশনের অধিন দায়িত্ব পালন করবে। নির্বাচন কমিশন পুলিশকে যে নির্দেশনা দিবে সেই নির্দেশনা অনুযায়ী বাংলাদেশ পুলিশের প্রতিটি সদস্য দায়িত্ব পালন করবে। নির্বাচনী দায়িত্ব পালনে বাংলাদেশ পুলিশ প্রস্তুত রয়েছে। আইন-শৃঙ্খলা বিঘ্নের জন্য যদি কেউ চেষ্টা করে, তাদের বিরুদ্ধে যথাযথ আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।
পুলিশের সক্ষমতা সম্পর্কে আইজিপি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী দায়িত্ব নেয়ার পরে পুলিশের জনবল বেড়েছে, সক্ষমতাসহ লজেস্টিক সরবরাহ বেড়েছে, বর্তমানে আধুনিক প্রযুক্তি ব্যবহার করে পুলিশ তদন্ত করছে। বিভিন্ন ক্লুলেস মামলা ডিটেক্ট করতে সক্ষম হচ্ছে।
পরে বেলা ১২ টা ৩০ মিনিটের সময় সুনামগঞ্জ জেলা পুলিশ লাইন্স মিলনায়তনে
সিলেট রেঞ্জ ডিআইজি জনাব শাহ মিজান শাফিউর রহমান, বিপিএম ও পিপিএম এর সভাপতিত্বে এবং অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) রাজন কুমার দাসের সঞ্চালনায় অনুষ্ঠিত বিশেষ কল্যাণ সভায় যোগদান করেন চৌধুরী আব্দুল্লাহ আল-মামুন বিপিএম ও পিপিএম । বিশেষ কল্যাণ সভায় বিভিন্ন পদবীর পুলিশ সদস্যগণ নানা বিষয় আইজিপির সামনে তুলে ধরেন। তিনি মনোযোগ দিয়ে তাদের কথা শুনেন এবং সমস্যা সমাধানে কার্যকারী ব্যবস্থা গ্রহণ করা হবে বলে আশ্বাস প্রদান করেন। অনুষ্ঠানের শেষ পর্যায়ে সুনামগঞ্জ জেলা পুলিশের পক্ষ থেকে পুলিশ সুপার মোহাম্মদ এহ্সান শাহ্ আইজিপিকে সম্মাননা স্মারক প্রদান করেন। বিশেষ কল্যাণ সভায় জেলার উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দসহ বিভিন্ন পদমর্যাদার অফিসার ও ফোর্সগণ উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ দৈনিক মানবাধিকার সংবাদ
Theme Customized By Shakil IT Park