1. admin@dailyhumanrightsnews24.com : admin :
মঙ্গলবার, ০৫ মার্চ ২০২৪, ০৬:৫১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ধর্মপাশায় ঐতিহাসিক ৭মার্চ উদযাপন উপলক্ষে প্রস্তুতি সভা অনুষ্ঠিত  ধর্মপাশায় বিনামুল্যে ৪০জন কৃষকের মধ্যে গাছের চারা,বীজ,সার বিতরণ লোহাগড়ায় প্রজেক্টের চুরির মালামাল ও ট্রাকসহ উজ্জ্বল নামে ১ জন আটক। পিকনিকের যাত্রীবাহী বাসের চাকা ফেটে শিশুসহ আহত অর্ধশতাধিক গোপালগঞ্জ কোটালীপাড়ায় সরকারি জমিতে  আলিশান বাড়ি নির্মাণের অভিযোগ।  জগন্নাথপুর-শিবগঞ্জ- বেগমপুর সড়কে কালভার্টের এ্যাপ্রোচে ধ্বস, সরাসরি যানবাহন চলাচল বন্ধ  ইবির বঙ্গবন্ধু পরিষদ শিক্ষক ইউনিটের সভাপতি ড. মাহবুবর, সম্পাদক ড. শেলিনা  ইবির ঢাকা ছাত্রকল্যাণের নেতৃত্বে সাইফ-সালমান গোপালগঞ্জে  গাছে গাছে আমের মুকুল   জগন্নাথপুরে রাস্তার ঢালাই কাজ পরিদর্শন করেছেন মেয়র আক্তারুজ্জামান

লোহাগড়া ফিলিং স্টেশনের ম্যানেজার সাদির মৃত্যুর রহস্যের বর্ণনা দিলেন তার স্ত্রী সাহিদা বেগম।

  • আপডেট সময় : রবিবার, ৯ জুলাই, ২০২৩
  • ৪৭ বার পঠিত

 

মোঃ আজিজুর বিশ্বাস,স্টাফ রিপোর্টার

নড়াইলের লোহাগড়ায় অনুসন্ধানে বেরিয়ে এসেছে চেয়ারম্যান সৈয়দ বোরহান উদদীনের নির্দয় বাঘের থাবায় মৃত্যু বরন কারী শেখ সাদির মৃত্যুর ইতিহাস সম্পর্কে বিস্তারিত ঘটনাবলী। ভয়ে এতদিন মুখ খোলেনি তার পরিবার,

ভুক্তভোগীদের অভিযোগ।
ইউপি চেয়ারম্যান ও লোহাগড়া ফিলিং স্টেশনের মালিক সৈয়দ বোরহান উদ্দিন তার ম্যানেজার শেখ সাদী কে ফিল্মি স্টাইলে তার ফিলিং স্টেশনের টাকা পয়সার লেনদেনের আত্মসাৎ বিষয় নিয়ে,ফিলিং স্টেশনের একটি রুমের মধ্যে ৩ দিন ধরে আটকে রেখে নির্মমভাবে শারীরিক নির্যাতন করে ,পরে তাকে জোরপূর্বক বিষ পানকরিয়ে হত্যা করা হয়েছে।

প্রভাবশালী দিঘলিয়া ইউনিয়নের ইউপি চেয়ারম্যান সৈয়দ বোরহান উদ্দিনের ভয়ে বাড়ি ফিরতে পারছেন নিহত শেখ সাদীর পরিবার, এখন মিডিয়ার মাধ্যমে আইনের সহযোগিতা চেয়েছেন তারা। এ বিষয়ে ভুক্তভোগী পরিবারের সঙ্গে কথা হলে তারা বলেন মুখ খুললে সবাইকে হত্যা করা হবে এমনটি ভয় দিয়েছিলেন তাদের।

এ বিষয়ে চেয়ারম্যান সৈয়দ বোরহান উদ্দিনের মুঠোফোনে কথা বলে সাদির মৃত্যুর বিষয় জানতে চাইলে তিনি বলেন ঐ সমস্ত ফাউ প্যাচাল পাড়া বাদ দেন বলে ফোন টি কেটে দেন।

এ বিষয়ে লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোঃ নাসির উদ্দিনের সাথে কথা হলে তিনি বলেন লোহাগড়া ফিলিং স্টেশনের ম্যানেজার মারা গেছে শুনেছি, কিন্তু আমাদের কাছে কোন অভিযোগ আসে নাই।

 

সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ দৈনিক মানবাধিকার সংবাদ
Theme Customized By Shakil IT Park