1. admin@dailyhumanrightsnews24.com : admin :
মঙ্গলবার, ০৫ মার্চ ২০২৪, ০৭:০৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ধর্মপাশায় ঐতিহাসিক ৭মার্চ উদযাপন উপলক্ষে প্রস্তুতি সভা অনুষ্ঠিত  ধর্মপাশায় বিনামুল্যে ৪০জন কৃষকের মধ্যে গাছের চারা,বীজ,সার বিতরণ লোহাগড়ায় প্রজেক্টের চুরির মালামাল ও ট্রাকসহ উজ্জ্বল নামে ১ জন আটক। পিকনিকের যাত্রীবাহী বাসের চাকা ফেটে শিশুসহ আহত অর্ধশতাধিক গোপালগঞ্জ কোটালীপাড়ায় সরকারি জমিতে  আলিশান বাড়ি নির্মাণের অভিযোগ।  জগন্নাথপুর-শিবগঞ্জ- বেগমপুর সড়কে কালভার্টের এ্যাপ্রোচে ধ্বস, সরাসরি যানবাহন চলাচল বন্ধ  ইবির বঙ্গবন্ধু পরিষদ শিক্ষক ইউনিটের সভাপতি ড. মাহবুবর, সম্পাদক ড. শেলিনা  ইবির ঢাকা ছাত্রকল্যাণের নেতৃত্বে সাইফ-সালমান গোপালগঞ্জে  গাছে গাছে আমের মুকুল   জগন্নাথপুরে রাস্তার ঢালাই কাজ পরিদর্শন করেছেন মেয়র আক্তারুজ্জামান

সিলেট বিভাগের শ্রেষ্ঠ এএসপি জগন্নাথপুর সার্কেল এর শুভাশীষ

  • আপডেট সময় : বুধবার, ১২ জুলাই, ২০২৩
  • ১৬২ বার পঠিত

 

হুমায়ূন কবীর ফরীদি, স্টাফ রিপোর্টারঃ

সিলেট বিভাগীয় পর্যায়ে পুলিশের শ্রেষ্ট সার্কেল নির্বাচিত হয়েছেন এএসপি শুভাশীষ ধর। তাঁর এই অর্জনে জগন্নাথপুরবাসীর মাঝে আনন্দ উল্লাস বিরাজ করছে।
চলতি ২০২৩ সালের এপ্রিল থেকে জুন পর্যন্ত আইনশৃঙ্খলা রক্ষা ও অপরাধ নিয়ন্ত্রণে অবদান রাখায় সিলেট রেঞ্জের শ্রেষ্ঠ সার্কেল নির্বাচিত হয়েছেন সুনামগঞ্জের সহকারী পুলিশ সুপার (জগন্নাথপুর সার্কেল) এএসপি শুভাশীষ ধর। পরে তাঁর কাজের স্বীকৃতি স্বরূপ সিলেট রেঞ্জের ডিআইজি শাহ্ মিজান সাফিউর রহমান বিপিএম ও পিপিএম সম্মানপত্র ও নগদ অর্থ এএসপি শুভাশীষ ধর এর হাতে তুলে দিয়েছেন। তাঁর এই সম্মাননা প্রাপ্তিতে জগন্নাথপুরের জনপ্রতিনিধি, রাজনৈতিক ও সুশীল সমাজের ব্যাক্তিবর্গ সহ যুবসমাজ সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ডিআইজি ও এএসপি শুভাশীষ ধরকে আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন।
এ ব্যাপারে সুনামগঞ্জের সহকারী পুলিশ সুপার (জগন্নাথপুর সার্কেল) এএসপি শুভাশীষ ধর বলেন, পুরস্কার প্রাপ্তি বড় কথা নয়, বড় কথা হচ্ছে, জনসাধারণকে আমি কি রকমের সেবা দিতে পেরেছি। তিনি এ প্রাপ্তিতে জগন্নাথপুর থানা পুলিশ ও জগন্নাথপুরবাসীর প্রতি কৃতজ্ঞতা স্বীকার করেন। তিনি জগন্নাথপুর সার্কেল এর আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে পুলিশকে সহযোগীতা করার জন্য এ থানাধীন সবার কাছে আন্তরিক সহযোগিতা কামনা করেছেন।
উল্লেখ্য, বিগত ১০ ই জুলাই রোজ সোমবার সিলেট রেঞ্জ ডিআইজি কার্যালয়ের কনফারেন্স হলরুমে সিলেট রেঞ্জের ডিআইজি শাহ্ মিজান সাফিউর রহমান বিপিএম ও পিপিএম এর সভাপতিত্বে ২০২৩ সালর ত্রৈমাসিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়। উক্ত সভায় সিলেট রেঞ্জের শ্রেষ্ঠ সার্কেল নির্বাচিত হয়েছেন সুনামগঞ্জের সহকারী পুলিশ সুপার (জগন্নাথপুর সার্কেল) এএসপি শুভাশীষ ধর। এবং এই সভায় তাঁর হাতে সম্মাননা পত্র ও নগদ অর্থ তুলে দিয়েছেন অনুষ্ঠান এর সভাপতি।

সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ দৈনিক মানবাধিকার সংবাদ
Theme Customized By Shakil IT Park